১৫ ই ডিসেম্বর থেকে বদলে যাচ্ছে স্টার জলসার সিরিয়ালের স্লট, রইল নতুন সময়সূচী

রাতারাতি বদলে গেল স্লট, ১৫ ই ডিসেম্বর থেকে নতুন সময়ে দেখা যাবে এই জনপ্রিয় সিরিয়াল

নভেম্বর থেকে ডিসেম্বর মাস পর্যন্ত জি বাংলা এবং স্টার জলসায় প্রায় বেশ কয়েকটি ধারাবাহিক বন্ধ হয়ে চালু হয়েছে নতুন ধারাবাহিক। টিআরপি- এর খেলায় জিততে না পারলেই অচিরেই সরে যেতে হয় যে কোন ধারাবাহিককে, নয়তো বদলে দেওয়া হয় স্লট। এবার স্টার জলসায় তেমনি একটি ধারাবাহিকের স্লট পরিবর্তন করার খবর উঠে এলো সামনে।

স্টার জলসার যে ধারাবাহিকটির স্লট পাল্টে গেছে সেই ধারাবাহিকটি শুরু হয়েছে চলতি বছরের ৫ জুন থেকে। বছর দেড়েকের পুরনো ‘গাঁটছড়া’- র জায়গা ছিনিয়ে নিয়েছিল সিরিয়ালটি। সম্প্রচারিত হতো সন্ধ্যে সাড়ে ৭টা থেকে। একাধিক বার নতুন নতুন ধারাবাহিক আসার ফলে বারবার পাল্টে দেওয়া হয়েছিল এই ধারাবাহিকটির স্লট।

gaatchora

আগামী ১৪ই ডিসেম্বর থেকে স্টার জলসার একসময়ের জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’ বন্ধ হতে চলেছে তাই অবশেষে এই ধারাবাহিকটিকে দেওয়া হয়েছে সাড়ে দশটার স্লট। ধারাবাহিকের এই গল্পটি তৈরি হয়েছে গ্রামের এক মেয়েকে নিয়ে। মেয়েটি ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন দেখে। পাশাপাশি রান্না করতেও ভীষণ ভালোবাসে সে।

পুরনো শাড়ি কেটে পোশাক তৈরি করে গ্রামের সকলকে তাক লাগিয়ে দিতে পারে সিরিয়ালের নায়িকা। কিন্তু ব্যক্তিগত জীবনে কখনোই সুখ পায় না সে। সৎ মায়ের অত্যাচার সহ্য করতে করতে একদিন শহরে চলে আসে নায়িকা। ঘটনাক্রমে এক নামি ডিজাইনার বাড়ি লাহিড়ী ম্যানসনে এসে দাঁড়ায় সেই গ্রামের মেয়েটি। একটি গ্রামের মেয়ে কি করে নিজের স্বপ্ন পূরণ করবে, সেই গল্প ঘিরেই তৈরি হয় এই সিরিয়াল।

Tunte

আরও পড়ুন : চ্যানেলের সঙ্গে ঝামেলা! রাতারাতি বন্ধের মুখে জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল

এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত এবং সৈয়দ আরেফিন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দেবলীনা কুমার, সোমনাথ দে, রাজীব বসু, রূপসা চ্যাটার্জি, সাগ্নিক চ্যাটার্জি, সায়ন দে, মৈত্রী মিত্র, রাজা চ্যাটার্জী এবং অরিন্দম গাঙ্গুলী। এত স্টার কাস্ট হওয়া সত্ত্বেও বারবার এই ধারাবাহিকটিকে সরিয়ে দেওয়া হচ্ছে তার টাইম স্লট থেকে।

আরও পড়ুন : Star Jalsha নাকি Zee Bangla জনপ্রিয়তার নিরিখে এগিয়ে কে?

TUNTE

আরও পড়ুন : টাকা নেই! একসঙ্গে বন্ধের মুখে জি বাংলার এই ৩ ধারাবাহিক

হ্যাঁ ঠিকই ধরেছেন, কথা বলছি স্টার জলসার তুঁতে ধারাবাহিকের। সিরিয়ালের গল্প কোথাও যেন মানুষকে আকর্ষণ করতে পারছে না তাই বারবার এই সিরিয়ালটির স্লট বদলাতে বাধ্য হচ্ছেন পরিচালক থেকে প্রযোজক সকলেরই। সাড়ে দশটায় সম্প্রচারিত হওয়া তুঁতেকে এবার থেকে জি বাংলার ‘মন দিতে চাই’ ধারাবাহিকের সঙ্গে প্রতিযোগিতায় নামতে হবে। এই প্রতিযোগিতায় কতটা জিততে পারবে ‘তুঁতে’, সেটাই এখন দেখার।

আরও পড়ুন : স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল চিনি, প্রোমো দেখে চমকে গেল সবাই