যেমন লম্বা, তেমন ফর্সা! ৩ ফুটের আব্দু রোজিকের বউকে দেখলে হাঁ হয়ে যাবেন

বউ লম্বা, ফর্সা! ৩ ফুটের আব্দু রোজিকের স্ত্রীকে দেখে থ নেটপাড়া

Riya Chatterjee

Published on:

অবশেষে এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিগ বস ১৬ খ্যাত তারকা আব্দু রোজিক। সম্প্রতি বাগদানের অনুষ্ঠানও সেরে ফেলেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে তিনি হবু স্ত্রীর সঙ্গে বাগদানের অনুষ্ঠানের ভিডিও শেয়ার করেন। আব্দুর হবু স্ত্রীকে এক ঝলক দেখে রীতিমত বিস্মিত সোশ্যাল মিডিয়া। একইসঙ্গে তাদের আগামী জীবনের জন্য শুভেচ্ছাও জানাচ্ছেন তারা।

আব্দু রোজিক হলেন কাজাকিস্তানের একজন জনপ্রিয় গায়ক। বামন হওয়ার কারণে তিনি আলাদাভাবে নজর কেড়েছেন সোশ্যাল মিডিয়াতে। তার উচ্চতা কেবল ৩ ফুট। বয়স ২০ বছর হলেও তার শারীরিক উচ্চতা বাড়েনি। তাকে দেখতেও ছোট শিশুদের মত। তবে এসব কিছু প্রতিবন্ধকতা তৈরি করতে পারেনি তার জীবনে। বরং তিনি এখন ইন্টারনেট মিডিয়ার সেনসেশন।

Abdu Rozik

সৌদি আরবের শারজাহতে আব্দু এবং তার হবু স্ত্রী আমিরার বাগদানের অনুষ্ঠান সম্পন্ন হল। এই অনুষ্ঠানে আব্দু এবং আমিরা দুজনেই তাদের সংস্কৃতি অনুসারে বিয়ের পোশাক পরেছিলেন। আমিরা সাদা রংয়ের পোশাকের সঙ্গে বোরখা এবং হিজাব পরেছিলেন।

আব্দু তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ২ টি ছবি শেয়ার করেছেন। তার মধ্যে প্রথম ছবিতে তাকে বাগদানের আংটি হাতে ধরে স্ত্রীর দিকে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে আব্দু আমিরাকে আংটি পরিয়ে দিচ্ছেন। ছবিতে আমিরার মুখ দেখা যায়নি বটে, কিন্তু তিনি যে বেশ লম্বা এবং ফর্সা তা বোঝা গিয়েছে।

Abdu Rozik

আব্দু ছবি শেয়ার করে জানিয়েছেন গত ২৪ শে এপ্রিল তাদের এনগেজমেন্ট হয়েছে। বিভিন্ন সংবাদ মাধ্যম দাবী করছে আব্দুর স্ত্রী আমিরার বয়স নাকি ১৯ বছর। তাদের আলাপ হয়েছিল এই বছরেরই ফেব্রুয়ারি মাসে। দুবাই মলের সিপ্রিয়ানি ডলসিতে আমিরার সঙ্গে পরিচয় হতেই প্রেমে পড়ে যান আব্দু। বিয়েতে আর দেরি করতে চাননি তারা। এই বছরের ৭ই জুলাই তাদের বিয়ে হবে।

হবু স্ত্রী সম্পর্কে বলতে গিয়ে একটি সাক্ষাৎকারে আব্দু বলেছেন, ‘‘জীবনের অনিশ্চয়তার মাঝেও আমিরাকে আবিষ্কার করা এক অসাধারণ আশীর্বাদ। ‘জীবনের অনিশ্চয়তার মাঝেও আমিরাকে আবিষ্কার করা এক অসাধারণ আশীর্বাদ। আল্লাহ আমাকে এমন একজন অসাধারণ জীবনসঙ্গী দিয়েছেন জেনে আমি গভীর তৃপ্তিতে ভরে গেছি। আমিরা আমার জীবনে যে সৌন্দর্য এনেছেন তার জন্য আমি অন্তহীন কৃতজ্ঞ। সে শুধু আমার সঙ্গী নয়; তিনি প্রেম, শক্তি এবং প্রশান্তির মূর্ত প্রতীক। তিনি আমার পাশে থাকায় প্রতিটি মুহূর্ত উদ্দেশ্য ও তাৎপর্যপূর্ণ বলে মনে হয়।’’