বিয়ের থেকেও খরচ বেশি রিসেপশনে! কোথায় হবে আদৃত-কৌশাম্বীর গ্র্যান্ড রিসেপশন?

আদৃত-কৌশাম্বীর গ্র্যান্ড রিসেপশন বসবে কোথায়? খরচ কত?

Riya Chatterjee

Published on:

গত ৯ই মে আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তীর বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে হাওড়ার একটি স্বনামধন্য ব্যাঙ্কোয়েট হলে। বিয়ের মেনু থেকে ভেনু, ডেকোরেশন ইত্যাদির খরচ মিলিয়ে প্রায় সাড়ে ৫ লক্ষ টাকা খরচ হয়েছে শুধু বিয়ের দিনে। শনিবার রয়েছে তাদের রিসেপশন। আদৃত এবং কৌশাম্বীর গ্রান্ড রিসেপশনের খরচ কত? আয়োজন কোথায় হয়েছে? জানুন এই প্রতিবেদন থেকে।

শনিবার দুপুরে আদৃত এবং কৌশাম্বীর ভাত-কাপড়ের অনুষ্ঠান হবে। সন্ধ্যায় তাদের রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছে দক্ষিণ কলকাতার প্রিন্স আনোয়ার শাহ রোডের ধারে প্রিন্সটন ক্লাবে। এখানে তিনটি ব্যাঙ্কোয়েট হল রয়েছে। শনিবার সন্ধ্যা ৭টা থেকে নিমন্ত্রিত অতিথিরা আসতে শুরু করবেন অনুষ্ঠানে।

Adrit-Kaushambi Marriage

প্রিন্সটন ক্লাবের এই ব্যাঙ্কোয়েট হল গুলো বলতে গেলে শহরের দামী অনুষ্ঠান হলের মধ্যে অন্যতম। এখানে ৫০ টি গাড়ি পার্কিং ব্যবস্থা রয়েছে। ব্যাঙ্কয়েটের বাইরে বিশাল বড় লন রয়েছে। রয়েছে সবুজে মোড়া প্রাঙ্গণ। ১ লক্ষ টাকা দিয়ে এই অনুষ্ঠান হল বুক করতে হয়। এখানে অতিথিদের খাওয়ানোর খরচ আরও বেশি।

যতদূর জানা গিয়েছে, বিয়ের দিন আমিষ প্লেট পিছু ১০০০-১২০০ টাকা এবং নিরামিষ প্লেট পিছু ১৫০০ টাকা থেকে ১৮০০ টাকা খরচ পড়েছে। কিন্তু গ্র্যান্ড রিসেপশনের দিনে প্লেট-প্রতি খাবারের খরচ শুরুই হচ্ছে ১৬৫০ টাকা থেকে। এরপর মেনুর উপর নির্ভর করবে চার্জ। অর্থাৎ ৩০০ লোককে একবেলা খাওয়াতেই খরচ হবে ৫ লক্ষ টাকা!

আরও পড়ুন : সবার সামনে এ কী কাণ্ড করলেন অরিজিৎ সিং! ছিঃ ছিঃ করছে নেটপাড়া

Adrit-Kaushambi Marriage

আরও পড়ুন : নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল এখন কোথায়? দেখুন কী অবস্থা হয়েছে তার

প্রিন্সটন ক্লাবের এই ব্যাঙ্কোয়েট হলগুলোতে অনুষ্ঠানের আসর খাবার খরচ বাবদ ৫ লক্ষ টাকা খরচ হবে। এছাড়া বুকিং, ডেকোরেশন এবং আলোকসজ্জা বাবদ আলাদা করে টাকা দিতে হবে। অর্থাৎ টাকার অঙ্কটা অনায়াসে ৭-৮ লক্ষ টাকার আশেপাশে বলা যেতে পারে। বিয়ের দিনে হাওড়ার যে অনুষ্ঠান হল তারা বুকিং করেছিলেন সেখানে ভ্যেনু বুকিং, ডেকোরেশন এবং মেনুর পেছনে সাড়ে ৫ লক্ষ টাকার কাছাকাছি খরচ হয়েছে।