স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘উড়ান’! প্রকাশ্যে এল প্রোমো

আসছে নতুন সিরিয়াল! রইল স্টার জলসার নতুন সিরিয়ালের প্রোমো

Riya Chatterjee

Published on:

এবার স্টার জলসাতে আসছে আরও একটি নতুন সিরিয়াল। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হয়েছে নতুন এই সিরিয়ালের লঞ্চিং প্রোমো। প্রোমোতেই রয়েছে নায়কের ধুন্ধুমার অ্যাকশন। এই নায়ক আর ৫ টা সিরিয়ালের মত বড়লোক বাবার বড় ব্যবসায়ী সন্তান নয়। বরং নিতান্তই এক মাচো মস্তানের মত। কে কে রয়েছেন এই সিরিয়ালে? সিরিয়ালের গল্পটাই বা কেমন? জেনে নিন।

স্টার জলসার নতুন এই সিরিয়ালের নাম উড়ান। নায়ক এবং নায়িকার নাম হল মহারাজ এবং পূজারিণী। দুজনেই নিতান্তই সাধারণ পরিবারের। নিম্ন মধ্যবিত্ত পরিবারের বলা যেতে পারে। প্রোমোতে দেখা যাচ্ছে পূজারিণীর ফুলের ব্যবসা রয়েছে। সে তার এলাকার খুচরো ব্যবসায়ীদের কিউ আর কোডের মাধ্যমে অনলাইন পেমেন্টের ব্যাপারে বোঝাচ্ছে। অনলাইন পেমেন্টে খুচরো টাকার আদান-প্রদানে কত সুবিধা হয় সেটাই বোঝাচ্ছিল পূজারিণী।

URAAN

ঠিক সেখানেই এক মহাজনের আবির্ভাব হয়। যে পূজারিণীকে বলে তার বাবা যে টাকা ধার নিয়েছিল সেটা শোধ করার ক্ষমতা নেই তাদের। উত্তরে পূজারিণী বলে সুদ তারা সময়মত মিটিয়ে দিচ্ছে। আসল টাকাটাও সময়মত শোধ করে দেবে। এদিকে মহাজন তখন তার সাঙ্গোপাঙ্গদের পূজারিণীকে ধরার কথা বলে। তবে সেই বাজারে উপস্থিত সকলের রুখে দাঁড়ায়। ঠিক সেই জায়গাতেই দেখা মেলে নায়কের। সে মদ খেতে খেতে তখন দাবা খেলছিল বন্ধুদের সঙ্গে।

পূজারিণী এবং মহাজনের ঝামেলা দেখে দাবার শেষ চালটা দিয়ে কিস্তিমাত করে সেখানেই নায়কের আবির্ভাব হয়। সে একটা চড় বসিয়ে দেয় মহাজনের গালে। তার হাতে চড় খেয়ে মহাজন উল্টে পড়ে পূজারিণীর দোকানের ফুলের ডালির উপর। এতে লোকসান হয় তার। মহারাজের উপর খুবই বিরক্ত হয় পূজারিণী। এদিকে মহারাজ ততক্ষণে নিজের পথে হাঁটা দিয়েছে।

URAAN

আরও পড়ুন : আদৃত-কৌশাম্বীর বিয়ের মেনুতে কী কী খাবার ছিল? প্রকাশ্যে এল মেনু কার্ড

পূজারিণী তার দোকানের লোকসান দেখে বলে ওঠে “ওই সেই লোকটা আবারও আমার দোকানের ক্ষতি করে গেল।” পাশ থেকে এক বৃদ্ধ লোক বলে ওঠেন, “অত ভালো মেধাবী একটা ছাত্রকে তোমরা সবাই ভুলই বুঝে গেলে মা।” স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছেন নায়কের একটা কালো অতীত রয়েছে। সে মেধাবী ছাত্র হয়েও কেন মদ খেয়ে মাতাল হয়ে থাকে? কেনই বা হাতাহাতিতে জড়িয়ে পড়ে? এইসব প্রশ্নের উত্তর মিলবে সিরিয়ালে।

আরও পড়ুন : Zee Bangla : জি বাংলায় আসছে নতুন সিরিয়াল! দেখুন প্রোমো

সিরিয়ালের নায়ক দর্শকদের অপরিচিত নন। তিনি হলেন অতি জনপ্রিয় অভিনেতা প্রতীক সেন। তবে নায়িকা একেবারেই নতুন মুখ। এই সিরিয়ালে প্রতীকের লুক অনেকটা তার পুরনো সিরিয়াল ‘খোকাবাবু’র মত। সিরিয়ালটি ঠিক কবে কোন স্লটে আসবে তা জানা যায়নি। ‌