নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল এখন কোথায়? দেখুন কী অবস্থা হয়েছে তার

নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল এখন কোথায়? বর্তমান অবস্থা দেখলে অবাক হবেন

Riya Chatterjee

Published on:

নিখিল জৈন, নামটা কি মনে পড়ছে? ইনি আর কেউ নন টলিউড নায়িকা নুসরাত জাহানের প্রাক্তন স্বামী। যার সঙ্গে বিচ্ছেদকে কেন্দ্র করে একসময় নুসরাতকে নিয়ে তোলপাড় চলছিল সোশ্যাল মিডিয়াতে। নুসরাত এবং নিখিল আলাদা হয়ে গিয়েছেন কয়েক বছর আগে। সেই নিখিল এখন কোথায় আছেন? বর্তমানে কী করছেন তিনি?

নিখিলকে যারা চেনেন তারা বেশ জানেন নিখিল আসলে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। জামা কাপড়ের ব্র্যান্ড রয়েছে তার, যার নাম রঙ্গোলি। এই রঙ্গোলি ব্র্যান্ডের প্রচারের মুখ ছিলেন নুসরাত। সেই সূত্রেই তাদের আলাপ হয়। তারপর বুদাপেস্টে গিয়ে ধুমধাম করে ডেস্টিনেশন ওয়েডিং সেরেছিলেন নুসরাত। কিন্তু বিয়ের এক বছর যেতে না যেতেই অশান্তির শুরু।

NIKHIL JAIN AND NUSRAT JAHAN

নুসরাত এবং নিখিল আলাদা থাকতে শুরু করেন। ঠিক এই মুহূর্তেই জানা যায় এই নুসরাত জাহান প্রেগনেন্ট। সবাইকে অবাক করে দিয়ে সন্তানের পিতৃত্ব অস্বীকার করেন নিখিল জৈন। জানা যায় নতুন প্রেমিক যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের ফলে নুসরাত প্রেগনেন্ট হয়েছেন। এরপর নুসরাতকে নিয়ে চরম সমালোচনা চলে। নেটিজেনদের অনেকেই সেই সময় নিখিলের পাশে দাঁড়িয়েছিলেন। এই ঘটনা ছিল ২০২১ সালের।

এরপর কেটে গিয়েছে তিন তিনটে বছর। এই সময়ের মধ্যে নিখিলের জীবনেও একাধিক পরিবর্তন এসেছে। সব থেকে বেশি পরিবর্তন এসেছে তার চেহারায়। সম্প্রতি জিম থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন নিখিল। চুল উসকো-খুশকো, ঘর্মাক্ত শরীর, মুখ ভর্তি দাড়ি, তার এই চেহারা দেখে অবাক হয়েছেন অনেকেই।

Nikhil Jain

নেটিজেনদের মধ্যে কেউ কেউ নিখিলের এই নতুন রূপ দেখে তাকে ‘কবীর সিং’য়ের সঙ্গে তুলনা করছেন। কেউ আবার তার শরীর নিয়ে সংশয় প্রকাশ করছেন। তারা লিখছেন, “আপনাকে তো দেখে চেনাই যাচ্ছে না। কী হয়েছে? ভালো আছেন তো?” অবশ্য এসব প্রশ্নের কোনও উত্তর নিখিলের তরফ থেকে পাওয়া যায়নি।

আরও পড়ুন : কোটি কোটি টাকার প্রতারণা! নুসরাতকে নিয়ে বোমা ফাটালেন সায়নী ঘোষ

Nikhil Jain

আরও পড়ুন : নুসরাতের পোস্টে যশের ‘অশ্লীল’ কমেন্ট! ‘নোংরামি’ দেখে ধুয়ে দিল নেটিজেনরা

উল্লেখ্য, নুসরতের সঙ্গে বিচ্ছেদের পর একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল নিখিলেরও। ত্রিধা চৌধুরী থেকে সৌরসেনী মৈত্র, নিখিলের জীবনেও নতুন নতুন প্রেমিকার নাম শোনা যাচ্ছিল। তবে সেসব অবশ্য এখন অতীত। সৌরসেনী বর্তমানে নাকি টলিউডের একজন নামী পরিচালকের সঙ্গে প্রেম করছেন। আর নিখিলের জীবনে নতুন করে কোনও নায়িকার আবির্ভাব হয়েছে কিনা তা জানা যায়নি।