এই ক্রিকেটারের প্রেমে পাগল ছিলেন মাধুরী! সম্পর্ক ভেঙে যায় শুধু একটি কারণে

এই ক্রিকেটারের প্রেমে সব ছাড়তেও রাজি ছিলেন মাধুরী! প্রেম ভেঙ্গে যায় শুধু একটি কারণে

বলিউড (Bollywood) অভিনেত্রীদের সঙ্গে ক্রিকেট জগতের ব্যক্তিত্বদের প্রেমের কথা নতুন কিছু নয়। শর্মিলা ঠাকুর থেকে আথিয়া শেট্টি, সকলেই রয়েছেন এই তালিকায়। কিন্তু আপনি হয়তো জানেন না বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী মাধুরী দীক্ষিতও (Madhuri Dixit) সম্পর্কে জড়িয়ে ছিলেন এক ক্রিকেটারের সঙ্গে, সবকিছু ঠিক থাকলে হয়তো এই তালিকায় মাধুরীর নামও উচ্চারণ করা যেত। ঠিক কী হয়েছিল? কেন সম্পর্ক ভেঙে গিয়েছিল মাধুরীর? কে ছিল সেই ক্রিকেটার?

মাধুরীকেও শুনতে হয়েছিল প্রত্যাখ্যান

মাধুরী দীক্ষিত, বলিউডের এমন একজন অভিনেত্রী যার প্রেমে পাগল ছিলেন বিনোদন থেকে রাজনীতি, প্রত্যেক ক্ষেত্রের মানুষ। পাকিস্তান পর্যন্ত কাশ্মীর ছেড়ে দিতে রাজি হয়েছিলেন মাধুরী দীক্ষিতের বিনিময়ে। সেই মাধুরীকেই বিয়ের জন্য প্রত্যাখ্যান শুনতে হয়েছিল একসময়।

MADHURI DIXIT AND AJAY JADEJA

কোন ক্রিকেটারের প্রেমে পড়েছিলেন মাধুরী?

যে ক্রিকেটারের প্রেমে পড়েছিলেন মাধুরী, তিনি হলেন প্রাক্তন ক্রিকেট তারকা অজয় জাদেজা (Ajay Jadeja)। শুধু ক্রিকেট ময়দান নয়, বিজ্ঞাপন তারকা হিসাবেও তিনি গড়তে চেয়েছিলেন নিজের ক্যারিয়ার। তেমনি একটি বিজ্ঞাপনে ছবির প্রচারে অজয়ের সঙ্গে পরিচয় হয় মাধুরীর। প্রথম দর্শনেই মন দেওয়া হয়ে যায় দুই তারকার।

অজয়কে প্রতিষ্ঠিত করার জন্য প্রচুর চেষ্টা করেছিলেন মাধুরী

সম্পর্ক চলাকালীন মাধুরী জানতে পারেন, অজয় সিনেমা জগতে নিজের ক্যারিয়ার গড়তে চান। অভিনেতা হতে চান তিনি। তৎকালীন প্রেমিককে অভিনয় জগতে প্রতিষ্ঠা পাইয়ে দেওয়ার জন্য প্রচুর চেষ্টা করেছিলেন মাধুরী। অজয়কে একাধিক প্রযোজকদের কাছে নিয়ে যেতেন তিনি। কিন্তু লাভের লাভ কিছু হয়নি। সুযোগ পেয়েও সিনেমা জগতে নিজের নাম প্রতিষ্ঠা করতে পারেননি অজয়।

MADHURI DIXIT AND AJAY JADEJA

কেন সম্পর্ক ভেঙে যায় দুজনের

এরপর আসে সেই সময় যখন মাধুরী এবং অজয়ের সম্পর্কেও চির ধরে যায়। গুজরাটের নাবানয়র রাজ পরিবারের ছেলে ছিলেন অজয়। অজয় এবং মাধুরীর বিয়ের প্রসঙ্গ যখন ওঠে তখন অজয়ের বাড়ি থেকে এই বিয়ে নিয়ে আপত্তি তোলা হয়। মাধুরীর শরীরে কোনও রাজ পরিবারের রক্ত ছিল না বলে এই সম্পর্ক মেনে নেওয়া হয়নি অজয়ের পরিবার থেকে।

এর মধ্যেই অজয় জাদেজার নামে ম্যাচ ফিক্সিং এর অভিযোগ ওঠে। তারপর যা হবার তাই হয়। অজয়ের সঙ্গে সমস্ত সম্পর্ক ভেঙে দেন মাধুরী। মাধুরীর পরিবার থেকেও অজয়ের সঙ্গে সম্পর্ক রাখতে মানা করে দেওয়া হয়। পরবর্তীকালে মাধুরী এবং অজয় দুজনেই নিজের নিজের পথে এগিয়ে যান।

আরও পড়ুন : কেন মাধুরীকে বয়কট করেছিলেন অমিতাভ বচ্চন? ফাঁস হল বলিউডের চাঞ্চল্যকর সিক্রেট

MADHURI AND NENE

আরও পড়ুন : ৯০ দশকের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত নায়িকা কে? টাকার অঙ্ক শুনলে চমকে যাবেন

অজয়ের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ১৯৯৯ সালে ডাক্তার শ্রীরাম নেনেকে বিয়ে করেন মাধুরী দীক্ষিত। অভিনয় জগতকে সাময়িক সময়ের জন্য বিদায় জানিয়ে তিনি চলে যান বিদেশে। বর্তমানে দুই সন্তান বড় হওয়ার পর আরো একবার তিনি ফিরে এসেছেন মুম্বাইতে এবং বিনোদন জগতে ফের প্রত্যাবর্তন করেছেন স্বগর্বে।