বাজেট ১৬০০ কোটি! আসছে সুপারস্টার প্রভাসের ৫ টি সুপারহিট ছবি

বলিউডকে টেক্কা দিতে সাউথে আসছে প্রভাসের ৫টি ধামাকাদার ছবি

Riya Chatterjee

Published on:

‘আদিপুরুষ’ সিনেমাটি ফ্লপ হওয়ার পর কার্যত যথেষ্ট আশাহত হয়েছিলেন প্রভাস ভক্তরা। তবে ‘সালার’ ছবি দিয়ে প্রভাস প্রমাণ করেছেন তিনি শেষ হয়ে যাননি। সামনেই মুক্তি পেতে চলেছে প্রভাস অভিনীত ৫ টি বড় বাজেটের ছবি। সব মিলিয়ে প্রায় ১৬০০ কোটি টাকার বাজি ধরা হয়েছে প্রভাসের উপর। যার মধ্যে কিছু ছবি মুক্তি পাবে এই বছর। কিছু ছবির শুটিং শুরু হবে। এই ছবিগুলিও বেশ বড় বাজেটের ছবি, তাই বক্স অফিসে ধামাকা করতে পারে। এক নজরে দেখুন সেই তালিকা।

কল্কি ২৮৯৮ এডি : আগামী ২৭শে জুন মুক্তি পেতে চলেছে এই ছবিটি। ছবিটির বাজেট প্রায় ৬৫০ কোটি টাকা। এই ছবিতে প্রভাস ছাড়াও দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসানরা অভিনয় করেছেন। অন্তত ১০০০ কোটি টাকার উপর ব্যবসা করতে হবে এই ছবিটিকে।

Kannappa

কান্নাপ্পা : ১০০ কোটি টাকা বাজেটে বানানো হয়েছে প্রভাসের আরও একটি ছবি কান্নাপ্পা। ছবিটি এই বছরই মুক্তি পাবে। মহাদেব শিবকে নিয়ে এটি একটি কল্প কাহিনীমূলক ছবি হতে চলেছে।

দ্য রাজা সাব : প্রভাসের এই ছবিটি আগামী বছর মুক্তি পাবে। এই ছবির বাজেট ধরা হয়েছে ২০০ কোটি টাকা। এই ছবিটি একটি রোমান্টিক হরর ধর্মী ছবি।

আরও পড়ুন : কমেডি-রোমান্স থেকে থ্রিলার-সাসপেন্স, এই বছর মুক্তি পাচ্ছে এই ৯টি সিনেমা

Salaar

সালার ২ : এই বছরই মুক্তি পায় প্রভাসের সালার ছবিটি। আগামী বছর প্রভাসের সালার ২ ছবিটি মুক্তি পাবে। ছবিটির বাজেট ধরা হয়েছে ৩০০ থেকে ৩৫০ কোটি টাকা।

আরও পড়ুন : ২০২৪-এ মুক্তি পাচ্ছে এই ১১টি সিনেমা, দেখুন মুক্তির তারিখ ও দিনক্ষণ

স্পিরিট : প্রভাসের আসন্ন ছবি তালিকাতে এই ছবিটিও আছে। ছবিটি ৩০০ কোটি টাকার তৈরি করা হবে। সম্ভবত আগামী বছরই মুক্তি পাবে এই ছবি।