২৭ কোটির বাড়ি, ৫ কোটির গাড়ি! চমকে দেবে কঙ্গনার সম্পত্তির পরিমাণ

কত টাকার মালিক কঙ্গনা রানাওয়াত? মাসে কত টাকা রোজগার তার?

Riya Chatterjee

Published on:

২০২৪ সালের লোকসভা নির্বাচন মারফত আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে পা রাখলেন কঙ্গনা রানাওয়াত। হিমাচলের মান্ডি লোকসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছেন তিনি। নির্বাচন কমিশনের কাছে হলফনামা জমা দিয়ে তিনি তার সম্পত্তির খতিয়ান এবং রোজগার সম্পর্কে তথ্য দিয়েছেন। কত সম্পত্তির মালিক কঙ্গনা? কী কী রয়েছে তার কাছে?

কঙ্গনা রানাওয়াতের রোজগার কত?

২০২২-২৩ অর্থবছরে কঙ্গনা ৪ কোটি ১২ লক্ষ ৯৫ হাজার ৭৭০ টাকা আয় করেছেন। ২০২১-২২ সালে তার রোজগার ছিল ১২ কোটি ৩০ লক্ষ ৯২ হাজার ১২০ টাকা। অর্থাৎ দেখা যাচ্ছে যে গত বছরে তুলনায় তার আগের বছর কঙ্গনা কয়েক গুণ বেশি রোজগার করেছিলেন।

Kangana Ranaut

কঙ্গনার কাছে কী কী‌ সম্পত্তি রয়েছে?

কঙ্গনা রানাওয়াতের অস্থাবর সম্পত্তির পরিমাণ

বলিউডের এই অভিনেত্রীর কাছে বর্তমানে ২ লাখ টাকা নগদ রয়েছে। ২ টো মার্সিডিজ এবং একটা BMW গাড়ি আছে তার। মার্সিডিজ গাড়ি দুটির দাম ৫৮ লাখ ৬৫ হাজার ৭৭১ টাকা ও ৩ কোটি ৯১ লাখ ২২ হাজার ৭১৮ টাকা। BMW গাড়িটির দাম ৯৮ লাখ ২৫ হাজার ৩৫৬ টাকা। এছাড়া তার একটি স্কুটি আছে যার মূল্য ৫৩ হাজার ৮২৭ টাকা।

কঙ্গনার কাছে প্রায় ৬.৭ কিলো সোনার গয়না আছে। যার বর্তমান বাজার মূল্য ৫ কোটি টাকা। ৫০ লাখ টাকার রুপোর গয়না আছে তার কাছে। সেই সঙ্গে ৩ কোটি টাকার হীরের গয়না আছে। সবমিলিয়ে কঙ্গনার মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ ২৮ কোটি ৭৩ লক্ষ ৪৪ হাজার ২৩৯ টাকা ৩৬ পয়সা।

আরও পড়ুন : টাকার গদিতে খেলেন তৃণমূল MP! দেবের সম্পত্তি কত?

Kangana Ranaut

আরও পড়ুন : কত টাকার মালিক রচনা ব্যানার্জী? প্রকাশ্যে এল সম্পত্তির পরিমাণ

কঙ্গনা রানাওয়াতের স্থাবর সম্পত্তির পরিমাণ

মানালি এবং মুম্বাইতে একটি করে ও চন্ডিগড়ে কঙ্গনার চারটে বাড়ি আছে। এগুলোর দাম যথাক্রমে ২১ কোটি ৭৮ লাখ ৫৬০ টাকা, ২ কোটি ৫০ লাখ, ৫৫ লাখ, ৭৫ লাখ, ৫৮ লাখ এবং ৫৮ লাখ। এছাড়া কঙ্গনার উপর মোট ১৭ কোটি ৩৮ লক্ষ ৮৬ হাজার ৬৮১ টাকা ঋণ আছে।