বিয়ের আগেই সহবাস! ছেলে বউকে কী বললেন শ্রাবন্তী চ্যাটার্জী?

ছেলের লিভ ইন সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী চ্যাটার্জী

Riya Chatterjee

Published on:

একাধিক বিয়ে, ডিভোর্স থেকে শুরু করে প্রেমে বারবার ব্রেকআপ, ইত্যাদি বিষয়ে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীকে নিয়ে চরম সমালোচনা চলে। তবে আর যাই হোক না কেন শ্রাবন্তী কিন্তু আদর্শ মা। স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের পর ছেলে ঝিনুক ওরফে অভিমন্যুকে একাই মানুষ করেছেন শ্রাবন্তী। ঝিনুক আজ রীতিমত যুবক। তার জীবনেও প্রেমের আগমন ঘটেছে।

দামিনী ঘোষ, ঝিনুকের প্রেমিকা একজন মডেল। তার সঙ্গেই নাকি বর্তমানে লিভ ইন সম্পর্কে রয়েছে শ্রাবন্তী পুত্র। প্রেমিকার সঙ্গে একাধিক বার বিদেশে ভ্রমণেও গিয়েছেন ঝিনুক। বেশ কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছেন তারা। একে অপরের জন্মদিনে কিংবা কোনও স্পেশাল উৎসবে একত্রে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন তারা। সম্পর্ক নিয়ে কোনও রাখঢাক তাদের নেই প্রথম থেকেই।

DAMINI GHOSH

হবু বৌমার সঙ্গে নাকি শ্রাবন্তীর সম্পর্কও বেশ ভাল। তবে ছেলে যে এখন থেকেই লিভ ইন করছে তাতে শ্রাবন্তীর কী বক্তব্য? এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে মুখ খোলেন অভিনেত্রী। শ্রাবন্তী জানিয়েছেন ছেলের এই ব্যাপারে তার কোনও আপত্তিই নেই। বরং তার বক্তব্য, “ছেলে লিভ ইন করুক যাই করুক আমার আপত্তি কেন থাকবে? জীবন একটাই। তাই যে যেটাতে ভালো থাকে, সেটাই করা উচিত।”

শোনা যাচ্ছে শ্রাবন্তীর ছেলেরও নাকি টলিউড ইন্ডাস্ট্রির প্রতি আগ্রহ রয়েছে। তবে নায়ক হিসেবে নয়, তিনি নাকি বাবার মত পরিচালক হওয়ার পথে এগোতে চান। এই প্রসঙ্গেও শ্রাবন্তী বলেছেন ঝিনুক যা চান, তিনি যা হতে চান তাতেই মা হিসেবে তার সম্পূর্ণ সমর্থন থাকবে। মা হিসেবে তিনি সবসময় ছেলের পাশে থাকবেন।

DAMINI GHOSH

শ্রাবন্তীর হবু বৌমা দামিনীও বর্তমানে সোশ্যাল মিডিয়ার একজন সেলিব্রিটি হয়ে উঠেছেন। ছেলে এবং তার প্রেমিকার সঙ্গে কয়েকটি ট্রিপে শ্রাবন্তীও অংশ নিয়েছিলেন। হবু বৌমার জন্য দামী দামী উপহার পাঠান শ্রাবন্তী। গতবছর দামিনীকে লাক্সারি গুচি ব্র্যান্ডের একটি ব্যাগ উপহার হিসেবে পাঠিয়েছিলেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়াতে শ্রাবন্তীকে উল্লেখ করে সেই ছবি শেয়ার করেন দামিনী।

আরও পড়ুন : তিন-তিনবার ডিভোর্স! মোট কত সম্পত্তির মালকিন শ্রাবন্তী? জানলে ঘুরবে মাথা

DAMINI GHOSH

আরও পড়ুন : কেউ ৩ কেউ ৪, একাধিকবার বিয়ে করেছেন এই ৭ বাঙালি তারকা

প্রেমিকের মায়ের থেকে সবুজ রঙের টোট ব্যাগ উপহার পেয়ে সেই ছবি শেয়ার করে ক্যাপশনে দামিনী লেখেন, “আমার হৃদয়ের খবর রাখেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এটা নিয়ে বাড়ি ফিরছি।” দামিনী এবং অভিমুন্য ২০১৭ সাল থেকে প্রেমের সম্পর্ক রয়েছেন। বহুবার শ্রাবন্তীর বাড়িতেও যাতায়াত করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে এই প্রেমের সম্পর্ককে তারা স্বীকৃতি দেন ২০২১ সালের ১লা জানুয়ারি।