বিয়ে করলেন আদৃত-কৌশাম্বী! দেখুন নব-দম্পতির বিয়ের ছবি

বিয়ের পিঁড়িতে আদৃত-কৌশাম্বী! দেখুন ‘মিঠাই’ -য়ের উচ্ছেবাবুর বিয়ের ফটো অ্যালবাম

Riya Chatterjee

Published on:

অবশেষে ৯ই মে সাত পাকে বাঁধা পড়লেন ‘মিঠাই’ সিরিয়াল খ্যাত আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী। ‘মিঠাই’ সিরিয়ালের সেট থেকেই তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। টেলিভিশনের পর্দায় দিদি এবং ভাইয়ের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে তারা ছিলেন প্রেমিক-প্রেমিকা। প্রেমিক-প্রেমিকা থেকে নব দম্পতিতে পরিণত হলেন আদৃত ও কৌশাম্বী।

বিয়ের দিন লাল রঙের বেনারসি, গা ভর্তি সোনার গয়নার সাজে সেজেছিলেন কৌশাম্বী। অন্যদিকে আদৃত তসরের ধুতি এবং হলুদ পাঞ্জাবী পরে বিয়ে করতে এসেছিলেন। বিয়ের মন্ডপে উপস্থিত ছিলেন ‘মিঠাই’ টিমের দাদাই-ঠাম্মিসহ মোদক বাড়ির অন্যান্য সদস্যরা। তবে খোদ ‘মিঠাই’ রানী ওরফে সৌমিতৃষা কুন্ডুর দেখা মেলেনি।

Adrit-Kaushambi Marriage

বিগত বেশ কিছুদিন ধরেই আদৃত ও কৌশাম্বীর বিয়ে নিয়ে চর্চা চলছিল টেলিপাড়ায়। বুধবার গোলাপি রঙের শাড়ি পরে আইবুড়ো ভাত খেয়েছিলেন কৌশাম্বী। সেই ছবি প্রকাশ্যে আসার পর কৌশাম্বীর সাজ পছন্দ হয়েছিল সোশ্যাল মিডিয়ার ভক্তদের। এরপর বিয়ের দিন অর্থাৎ বৃহস্পতিবার সকাল থেকেই ‌কৌশাম্বী ও আদৃতের গায়ে হলুদের নানা ছবি প্রকাশ্যে আসে।

কৌশাম্বীর গায়ে-হলুদের সাজ ছিল নজর কাড়া। হলুদ রঙের বেনারসি শাড়ি, স্লিভলেস ব্লাউজ ও ফুলের সাজে সেজেছিলেন তিনি। সারা মুখে হলুদ মাখা আদৃতের গায়ে হলুদের ছবিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। সন্ধ্যায় তাদের বিয়ের অনুষ্ঠানে বসেছিল হাওড়ার একটি ব্যাঙ্কোয়েটে। বৌমাকে আগলে রেখে ছবি তুলেছেন আদৃতের মা। অন্যদিকে আদৃতকে বরণ করে নিলেন কৌশাম্বীর মা।

Adrit-Kaushambi Marriage

উল্লেখ্য, ২০২২ সাল থেকেই আদৃত এবং কৌশাম্বীর সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়। তবে দুজনেই অবশ্য প্রথম থেকেই এই সম্পর্ক নিয়ে বিশেষ মুখ খোলেননি। গত বছরের ক্রিসমাসে আদৃত এবং কৌশাম্বী ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে তাদের সম্পর্ককে কার্যত অফিশিয়ালভাবে ঘোষণা করেন। এর কয়েক মাসের মধ্যেই তারা বিয়ে সেরে নিলেন।

আরও পড়ুন : ২৩ ফুট লম্বা শাড়ি পরে মেটাগালায় হাজির আলিয়া! খরচ কত হল?

আরও পড়ুন : ছিপছিপে চেহারা-অপূর্ব সুন্দরী, টলি অভিনেত্রীদের হার মানবে শাশ্বত চ্যাটার্জীর মেয়ে

আদৃত সম্প্রতি ‘পাগল প্রেমী’ সিনেমা শুটিং শেষ করেছেন। খুব শীঘ্রই তাকে নাকি সৃজিত মুখার্জীর ছবিতে দেখা যাবে। অন্যদিকে ‘ফুলকি’ সিরিয়ালে অভিনয় করছেন কৌশাম্বী। তাদের বিয়ের রাতে ‘ফুলকি’ সিরিয়ালের সদস্যরা উপস্থিত ছিলেন। নব দম্পতিকে শুভেচ্ছায় ভরাচ্ছেন ভক্তরা।