৪৭ বছরে বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড অভিনেতা, পাত্রী কে? রইল ফটোগ্যালারী

৪০ পেরিয়ে বিয়ের পিঁড়িতে! ১০ বছরের ছোট প্রেমিকাকে বিয়ে করলেন বলিউডের জনপ্রিয় এই অভিনেতা

Randeep Hooda Wedding : টলিউডের পাশাপাশি এবার বলিউড (Bollywood) থেকেও শোনা গেল বিয়ের খবর। বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড অভিনেতা রণদীপ হুডা (Randeep Hooda)। তবে এ যেন যে সে বিয়ে নয়, একেবারে ঐশ্বরিক সৌন্দর্যে লিপ্ত হয়ে বিয়ে করলেন তিনি। বিয়ের মন্ডপে যেন নেমে এলো মহাভারতের এক টুকরো অংশ। মণিপুরের মডেল লিন লাইশরামের (Lin Laishram) সঙ্গে মনিপুরের সাবেকি নিয়ম মেনে বিয়ে করলেন তিনি।

বিয়ের কিছু মাস আগে রণদীপ ও লিন ইম্ফলের একটি মন্দিরে গিয়েছিলেন প্রার্থনা করতে। মন্দির থেকে বেরিয়ে অভিনেতা সংবাদ মাধ্যমকে বলেছিলেন, “মণিপুরের মানুষের জন্য শান্তি প্রার্থনা করলাম আমরা। বিশ্বের সর্বত্র যেন শান্তি বজায় থাকে এবং সকলে যেন সুখে দিন কাটাতে পারেন এই কামনাই করলাম আমরা। মন্দির থেকেই সেদিন নিজের বিয়ের কথাও ঘোষণা করে দিয়েছিলেন রণদীপ।”

Randeep Hooda Wedding

রণদীপ বলেন, “মহাভারতে অর্জুন যেখানে রাজকুমারী চিত্রাঙ্গদাকে বিয়ে করেছিলেন, ঠিক সেখানেই পরিবার এবং বন্ধুদের আশীর্বাদ নিয়ে আগামী ২৯ নভেম্বর বিয়ে করতে চলেছি আমরা। মণিপুরের ইম্ফলে এই অনুষ্ঠানটি হবে। তারপর মুম্বাইতে হবে রিসেপশন। এই নতুন জীবনের যাত্রায় আপনাদের সকলের আশীর্বাদ কাম্য।” এরপরেই ২৯ নভেম্বর মণিপুরের ইম্ফল থেকে একের পর এক রণদীপের বিয়ের ছবি ভাইরাল হতে থাকে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে রণদীপ পরে রয়েছেন একটি সাদা রঙের পোশাক, সাথে সাদা ধুতি, ফতুয়া এবং চাদর। মাথায় রয়েছে সাদা পাগড়ী, কপালে তিলক আঁকা। অন্যদিকে লিন পরে রয়েছেন মনিপুরের একটি সাবেকী পোশাক। মেরুন এবং সোনালী রঙের কম্বিনেশনে একটি পটলোই পরে রয়েছেন তিনি। মাথায় রয়েছে মুকুট। গলায় সাজানো রয়েছে থরে থরে সোনার হার। এক ঝলক দেখলে মনে হবে কোন রাজকুমারী যেন বসে রয়েছেন বিয়ের মন্ডপে। কে এই লিন জানেন?

Lin Laishram

আরও পড়ুন : বিয়ে করলেন ‘গাঁটছড়া’ অভিনেত্রী শ্রীপর্ণা! রইল অভিনেত্রীর বিয়ের ছবি

লিন শুধু মডেল নন, একজন অভিনেত্রীও বটে। ২০০৭ সালে বলিউডে ‘ওম শান্তি ওম’ সিনেমার হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন লিন। দেখা গেছে ‘মেরি কম’ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও অভিনয় করতে। সুজয় ঘোষের ‘জানে জান’ সিনেমায় শেষ অভিনয় করেছিলেন তিনি। এই সিনেমার হাত ধরেই করিনা কাপুর খান ডিজিটাল প্লাটফর্মে ডেবিউ করেছিলেন। লিনের চরিত্রের নাম ছিল প্রেমা। কিন্তু কিভাবে পরিচয় হয় রণদীপের সঙ্গে?

আরও পড়ুন : বলিউডের সৎ ছেলেমেয়েদের সঙ্গে সৎ মায়ের বয়সের পার্থক্য কত? জানলে চমকে যাবেন

Randeep Hooda Wedding

আরও পড়ুন : বিয়ের পর ছবি পোষ্ট করলেন পরমব্রত, দেখুন নব দম্পতির বিয়ের ছবি গ্যালারি

জানা যায়, ইন্ডাস্ট্রিতে কাজ করতে করতেই একে অপরের কাছাকাছি এসেছিলেন রণদীপ এবং লিন। এই মুহূর্তে রণদীপ ৪৭ এবং লিন ৩৭, অর্থাৎ ১০ বছরের ছোট বান্ধবীকেই স্ত্রী হিসেবে গ্রহণ করলেন তিনি। গত বছর দীপাবলিতে এই সম্পর্ককে সকলের সামনে নিয়ে আসেন রণদীপ। ব্যক্তিগত জীবনে একাধিক প্রেম, সর্বোপরি দুজন বাঙালি অভিনেত্রী সুস্মিতা সেন ও নিতু চন্দার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদের পর অবশেষে মনিপুরের এই সুন্দরীর প্রেমেই আটকে গেলেন রণদীপ।

আরও পড়ুন : নেশা করিয়ে অন্যের বউকে অপহরণ করে বিয়ে! ফাঁস হয়ে গেল নোবেলের কুকীর্তি