অভিনয় ছেড়ে ভারতের সবথেকে ধনী ব্যক্তিকে বিয়ে করেন, অভিনেত্রীর পরিণতি শুনলে চোখে আসবে জল

ভারতের সবথেকে ধনী ব্যক্তিকে বিয়ে করতে ছেড়েছিলেন অভিনয়, এখন এইভাবে দিন কাটছে অভিনেত্রীর

Tina Munim Husband : বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রির এমন অনেক অভিনেত্রী আছে যারা ৯০ এর দশকে খ্যাতির শিরোনামে পৌঁছানোর পরও বিয়ে করে সংসার জীবনকে বেছে নিয়েছিলেন। এমনই এক লাস্যময়ী অভিনেত্রী হলেন টিনা মুনিম (Tina Munim)। যিনি ধনী ব্যবসায়ী অনিল আম্বানি (Anil Ambani) -কে বিয়ে করে আজ আম্বানি পরিবারের বৌমা। চলুন জেনে নিই বর্তমানে কী করেন এই অভিনেত্রী।

Tina Munim Bollywood Movies

মাত্র ২১ বছর বয়সেই ‘দেশ পরদেশ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন টিনা। এরপরে তিনি ‘রকি’, ‘সাউতান’, ‘মনপসন্দ’, ‘লুটমার’ এবং ‘কার্জ’-এর মতো বহু ছবিতে কাজ করেছেন। এর সাথে বেশ কিছু পুরস্কার পেয়েছেন। এদিকে কেরিয়ারের শুরুতেই টিনা অভিনেতা রাজেশ খান্নাকে তার হৃদয় দিয়ে বসেছিলেন। কিন্তু শোনা যায় সেসময় রাজেশ খান্নার সঙ্গে অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার বিয়ে হয়ে গিয়েছিল।

SANJAY DUTT AND TINA MUNIM

এরপর সঞ্জয় দত্ত এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন টিনা। তবে এই জুটি ছোটবেলার ছিলেন। পরে টিনার বিপরীতেই জীবনের প্রথম ছবি ‘রকি’-তে অভিনয় করেন সঞ্জয়। সে সময় থেকেই তাদের বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমে পরিণত হয়। কিন্তু সঞ্জয়-টিনা সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। শোনা যায়, সঞ্জয়ের উচ্ছৃঙ্খল জীবনযাপন মেনে নিতে পারেননি অভিনেত্রী।

তাই নিজেদের এই সম্পর্কের ভবিষ্যত ভালো হবে না জেনেই টিনা মুনিম সিদ্ধান্ত নেন এই সম্পর্ক থেকে বেরিয়ে আসবেন। সেই সময় তার জীবনে প্রবেশ করেন মুকেশ আম্বানির ছোট ভাই অনিল আম্বানি। অনিল আম্বানি ছিলেন তখন ভারত তথা বিশ্বসেরা ধনী ব্যক্তিদের তালিকায় অন্যতম। যদিও প্রথমে এই সম্পর্কে জড়াতে চাননি টিনা।

ANIL AMBANI AND TINA MUNIM

কিন্তু অনিল টিনাকে বিয়ে করার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন। এরপর তার জেদের কাছে হাত মেনে অবশেষে অনিলের ভালোবাসা গ্রহণ করেন তিনি।দুজনের প্রেমের সম্পর্ক পরিণতি পায় বিয়ের মাধ্যমে।নিজের সিনেমার ক্যারিয়ারকে বিসর্জন দিয়ে টিনা মুনিম অনিল আম্বানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন।এই অভিনেত্রী ১৯৯১ সালে অনিল কাপুরের সঙ্গে শেষবার ‘জিগারওয়ালা’ ছবিতে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন : কোটি টাকা দিয়ে গাড়ি কিনলেন অনিল কাপুর, গাড়ির দাম ও ফিচার্স শুনলে চমকে যাবেন আপনি

ANIL AMBANI AND TINA MUNIM

আরও পড়ুন : দীপাবলিতে বউকে সেরা উপহার দিলেন মুকেশ আম্বানি, দাম শুনলে ঘুরে যাবে মাথা

বর্তমানে এই অভিনেত্রী স্বামী এবং সন্তানদের নিয়ে ভরা সংসার। তাদের দুই সন্তানের নাম হলো জয় আনমোল এবং জয় অংশুল। কিন্তু একসময় মুকেশের থেকে বেশি ধনী হওয়ার পরেও ব্যবসায় আচমকাই লোকসান হয়েছিল অনিল আম্বানির। এমনকি অনিল আম্বানিকে দেউলিয়া হতে হয়। তবে এই দুঃসময়ও স্বামীর পাশে থেকেছেন এই অভিনেত্রী। বর্তমানে তিনি কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতাল ও মেডিক্যাল রিচার্জ ইনস্টিটিউটের চেয়ারম্যান।