সাত পাকে বাঁধা পড়লেন আদৃত-কৌশাম্বি, দেখুন রিসেপশনের ছবি গ্যালারি

রিসেপশনে কেমন সাজলেন আদৃত-কৌশাম্বী? দেখুন ছবি

Riya Chatterjee

Published on:

৯ই মে বিয়ে হয়েছে আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তীর। তাদের বিয়ে নিয়ে বেশ উৎসাহ এবং উদ্দীপনা দেখা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ১১ই মে নিয়ম মাফিক রিসেপশনও হয়ে গেল। বিয়েতে তো একেবারে সাবেক বাঙালি সাজে সেজেছিলেন তারা। রিসেপশনের পার্টিতে কেমন সাজলেন নব দম্পতি?

শনিবার দুপুরে দক্ষিণ কলকাতার প্রিন্সটন ক্লাবের একটি ব্যাঙ্কোয়েট হলে আদৃত এবং কৌশাম্বীর রিসেপশনের আসর বসেছিল। সন্ধ্যে ৭টা থেকে অতিথিরা এই অনুষ্ঠানে অংশ নিতে শুরু করেন। কৌশাম্বী এবং আদৃত একে অপরের হাত ধরে হলে প্রবেশ করেন। তাদের দুজনের পোশাকেই বিশেষ মিল ছিল।

Adrit-Kaushambi Marriage

বিয়ের দিন কৌশাম্বী লাল রঙের বেনারসি এবং আদৃত হলুদ রঙের পাঞ্জাবি ও তসরের ধুতি বেছে নিলেও রিসেপশনের দিন তারা একেবারেই আলাদা সাজে ধরা দিলেন। আদৃত আইভরি রঙের পাঞ্জাবি এবং পায়জামা পরেছিলেন। একই রংয়ের লেহেঙ্গা পরেছিলেন কৌশাম্বী। সঙ্গে ছিল একই কালারের ফুল স্লিভ ব্লাউজ। কার্ল করা খোলা চুলে সাদা ফুল লাগিয়েছিলেন।

এদিন দুপুরেই বৌভাতের ঘরোয়া অনুষ্ঠান হয়েছিল আদৃতের বাড়িতে। সেই অনুষ্ঠানে আদৃত একটি ঘিয়ে রঙের পাঞ্জাবি পরেন। আর কৌশাম্বীর নীল রঙের সিল্কের শাড়ি পরেছিলেন। সেই সঙ্গে ছিল গা ভর্তি সোনার গয়না। চুল হাত খোঁপা করে বাঁধা ছিল। কৌশাম্বীর বিয়ে এবং বৌভাতে অনুষ্ঠানের তুলনায় রিসেপশনের সাজ ছিল বেশ সাধারণ। গলায় একটা হীরের নেকলেস, কানে ছোট্ট দুল, হাতে শাখা-পলার সঙ্গে ঘড়ি ছাড়া গয়নারও তেমন বালাই ছিল না।

Adrit-Kaushambi Marriage

আদৃত এবং কৌশাম্বীর বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা ছাড়াও টলিউড থেকে তাদের কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন। রিসেপশনের পার্টিতেও টলিউডের বেশ কিছু তারকা ছিলেন। কেক কাটার মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান। গোটা ব্যাঙ্কোয়েট হলের চারিদিকে অসংখ্য খাবারের স্টল ছিল। তাকে জিভে জল আনা হরেক রকম পদ ছিল অতিথিদের জন্য।

আরও পড়ুন : বিয়ের থেকেও খরচ বেশি রিসেপশনে! কোথায় হবে আদৃত-কৌশাম্বীর গ্র্যান্ড রিসেপশন?

আরও পড়ুন : আদৃত-কৌশাম্বীর বিয়ের মেনুতে কী কী খাবার ছিল? প্রকাশ্যে এল মেনু কার্ড

স্টার্টারে লেমন ফ্রেশ ফ্রাই, চিকেন টেংরি কাবাব, চিজ বল, কুরিয়েন্ডার কর্ন স্যুপ, চিকেন স্যুপ আম পান্না শরবত, পাইনাপেল স্মুদি ছিল। মেইন কোর্সে ছিল রাশিয়ান স্যালাড, কর্ন বেলপেপার স্যালাড, ফ্রেশ গ্রীন স্যালাড, বেনারসি আলুর দম, মেথি পনির, দিওয়ানি হন্ডি, বেবি নান, ডাল বুখারা, মটর কচুরি, বাসন্তি পোলাও, চিকেন বিরিয়ানি, মাটন কষা, প্রন। শেষ পাতের জন্য ছিল টম্যাটোর চাটনি, পাপড়, ক্যারামেল কাস্টার্ড, ওয়েডিং কেক, রসমালাই, ভ্যানিলা আইসক্রিম।