বাবা নাকি মা, কার মত দেখতে হয়েছে যশ-নুসরাতের ছেলে? দেখুন ভিডিও

কার মত দেখতে হয়েছে যশ-নুসরাতের ছেলে ঈশানকে? দেখুন ভিডিও

Riya Chatterjee

Published on:

নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত, ব্যক্তিগত জীবনে নানা বিতর্কের কারণে সংবাদমাধ্যমের শিরোনাম দখল করে থাকেন তারা। যেদিন থেকে যশ এবং নুসরাতের সম্পর্কে আসার খবর প্রকাশ্যে এসেছে, তখন থেকেই তাদের নিয়ে চর্চা উঠেছে তুঙ্গে। বিশেষ করে নুসরাতের প্রেগনেন্সির খবর, তার সন্তানের পিতৃপরিচয় নিয়েও প্রশ্ন উঠেছে। তবে যশ এবং নুসরাত বিয়ে করে সবার মুখ বন্ধ করে দিয়েছেন।

বিয়ের আগেই কার্যত যশের সন্তানের মা হন নুসরাত। ২০২১ সালে তাদের ছেলে ঈশানের জন্ম হয়। ওই বছরের দীপাবলিতে প্রথম ছেলের মুখ সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেন তারা। কিন্তু তারপর আর ঈশানকে ক্যামেরার সামনে আনেননি। তিন বছর পর ঈশানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল। বড় হয়ে কেমন দেখতে হয়েছে ঈশানকে?

YISHAAN DASGUPTA

ঈশানের বয়স এখন ৩ বছর। সম্প্রতি কোয়েল মল্লিকের ছেলে কবীরের জন্মদিনে ঈশানকে নিয়ে উপস্থিত হয়েছিলেন নুসরাত। সেখানে রাজ এবং শুভশ্রীর ছেলে ইউভানও ছিল। কবীরের বার্থ ডে পার্টির অনুষ্ঠান থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে টিস্যু দিয়ে ছেলের মুখ মুছিয়ে দিচ্ছেন নুসরাত।

ভিডিওতে আরও দেখা যাচ্ছে তোলার জন্য ঈশানকে পোজ দিতে বলা হচ্ছে। যদিও ছোট্ট ঈশানের মন রয়েছে অন্যদিকে। এই আদুরে ভিডিও দেখে নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন ছোট্ট ঈশানকে। এত সময় পর ঈশানকে দেখা গেল অবশেষে। যশ এবং নুসরাতের ভক্তদের উচ্ছ্বাস বাঁধ মানছে না।

আরও পড়ুন : পার্কস্ট্রিট কান্ড থেকে প্রতারণা! ফাঁস হল নুসরাত জাহানের ৫ কুকীর্তি

আরও পড়ুন : নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল এখন কোথায়? দেখুন কী অবস্থা হয়েছে তার

ভক্তদের মধ্যে কেউ কেউ বলছেন, ঈশান যেন একেবারে ছোট্ট যশ। তার চেহারার সঙ্গে যশের চেহারার অনেক মিল আছে। কেউ কেউ বলছেন ঈশানের চেহারা খুবই মিষ্টি। নুসরাত কিংবা যশ এতদিন তাদের ছেলের কোনও ছবি বা ভিডিও শেয়ার করেননি। এবারেও অবশ্য তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে কিছু শেয়ার করা হয়নি।