রূপঙ্কর বাগচীর কাছে গান শিখতে চান? মাসে মাসে কত টাকা লাগবে?

গান শেখাচ্ছেন রুপঙ্কর বাগচী! মাসে ফি কত দিতে হবে?

Riya Chatterjee

Published on:

ফের একবার চর্চায় উঠে এলেন গায়ক রূপঙ্কর বাগচী। না এবার আর অবশ্য কোনও বিতর্কের কারণে নয়। রূপঙ্কর বাগচী এবার সম্পূর্ণ অন্য এক কারণে আলোচনার বিষয়বস্তু হলেন। গায়ক রূপঙ্কর এবার থেকে শিক্ষক। গান শেখাবেন তিনি। তার জন্য খুলেছেন নিজস্ব একটি গানের একাডেমি। রূপঙ্কর নিজেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন সেই খবর।

রূপঙ্করের এই গান শেখানোর পর্ব শুরু হয়েছে আজ থেকে নয়। তিনি করোনার সময় থেকেই বাড়িতে বসে গান শেখানো শুরু করেন। তখন তার অনলাইন ক্লাস চলত। সোশ্যাল মিডিয়াতে তিনি একটি পোস্ট করেছিলেন তখন। রূপঙ্কর বাগচী জনপ্রিয় একজন গায়ক। স্বাভাবিকভাবেই তার কাছে বহু মানুষ গান শিখতে চান।

Rupankar Bagchi

সেই থেকে অনলাইনেই টুকটাক গান শেখাচ্ছিলেন রূপঙ্কর। তবে এবার আর অনলাইনে নয়, সামনাসামনি গান শেখাবেন তিনি। এই মর্মে সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি পোস্ট করেছেন তিনি। তাতে তিনি জানিয়েছেন এবার ছাত্রছাত্রীরা সরাসরি রূপঙ্করের সামনে থেকে গান শিখতে পারবেন। তার জন্য তাদের যোগাযোগ করতে হবে একটি বিশেষ নম্বরে।

রূপঙ্কর জানিয়েছেন যাদবপুরে গানের একাডেমী খুলেছেন তিনি। এখানে অনেকেই এখন গান শিখতে আসছেন। এর আগে তিনি অনলাইনে বহু ছাত্র-ছাত্রীকে গান শিখিয়েছেন। এবার শুরু হল অফলাইনে গান শেখানোর ক্লাস। শুধু গান শেখানো নয়, রূপঙ্কর তার ছাত্র-ছাত্রীদের গিটার বাজিয়ে গান শেখান।

Rupankar Bagchi

বর্তমানে বহু তারকা যারা নাচ এবং গানের জন্য বিখ্যাত তারা এরকম একাডেমী খুলছেন। কিন্তু অনেক সময় দেখা যায় তারকারা নিজেরা না শিখিয়ে তাদের সহকারীদেরকে দিয়ে ক্লাস করাচ্ছেন। রূপঙ্কর কিন্তু তেমনটা করবেন না। তিনি নিজে উপস্থিত থেকে ছাত্রছাত্রীদের গান শেখাবেন। মাসে কটা করে ক্লাস হবে, ফি কত নেবেন সেসব তথ্য তিনি সাফ জানিয়ে দিয়েছেন।

আরও পড়ুন : হিন্দি গানের সমালোচনা করে নিজেই সুর চুরি করলেন, রূপঙ্করের বিরুদ্ধে সরব নেটিজেনরা

আরও পড়ুন : সালমানের মোটা টাকার প্রস্তাবেও রাজি নন, কেন বলিউডের অফার ফেরালেন রূপঙ্কর

রূপঙ্করের কাছে যারা গান শিখবেন তারা প্রতি মাসে দুটো করে ক্লাস পাবেন। অনলাইনে এতদিন মাথাপিছু ২০০০ টাকা করে ফি নেওয়া হত। অফলাইনে গান শেখানোর ফি বাড়িয়ে ৩ হাজার টাকা করা হয়েছে। সর্বনিম্ন ৪ বছর বয়স থেকে ছাত্র-ছাত্রীরা ক্লাসে ভর্তি হতে পারেন। সর্বোচ্চ কোনও বয়সের সীমা নেই। বৃদ্ধরাও তার কাছে গান শিখতে পারেন। কারণ রূপঙ্কর মনে করেন গান শেখার কোনও বয়স হয় না।