সিরিয়াল ছেড়ে নতুন পেশা বেছে নিলেন ‘তুঁতে’ সিরিয়ালের দীপান্বিতা-সৈয়দ

বন্ধের মুখে সিরিয়াল! অভিনয় ছেড়ে নতুন পেশা নিয়ে ফেললেন তুঁতে-রঙ্গন

স্টার জলসার ‘তুঁতে’ (Tunte) সিরিয়ালটির হাত ধরে আবার টেলিভিশনের পর্দায় ফিরেছিলেন দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) এবং সৈয়দ আরেফিন (Syed Arefin)। সিরিয়ালের গল্পটি দর্শকদের একাংশের বেশ পছন্দ হলেও প্রাইম স্লটে মোটেও ভালো টিআরপি আনতে পারছিল না। তাই মাত্র কয়েক মাসের মধ্যেই বদলে যায় তুঁতের স্লট। সিরিয়ালের এমন অবস্থার মধ্যেই নতুন পেশা নিয়ে ফেললেন নায়ক এবং নায়িকা।

গ্রামের মেয়ে তুঁতে ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন নিয়ে শহরে আসে এবং তারপর এক জটিল পরিস্থিতিতে তার সঙ্গে শহরের বড়লোক বাড়ির ছেলে রঙ্গনের বিয়ে হয়ে যায়। এরপর একে একে তুঁতে এবং রঙ্গনের জীবনে অনেক বিপদ ঘনিয়ে আসে। সিরিয়ালের বর্তমান ট্র্যাক অনুসারে রঙ্গন মারা গিয়েছে। আর তুঁতেকে তার মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে।

TUNTE

এদিকে সিরিয়ালের টিআরপি ক্রমশ কমতে থাকায় সদ্য তুঁতেকে রাত সাড়ে দশটা স্লটে পাঠিয়ে দেওয়া হয়েছে। নন প্রাইম টাইম স্লটে এখন সিরিয়ালের মেয়াদ কতদিনের হয় সেটাই দেখার। তবে শুধু অভিনয়ের উপর ভরসা আর করতে পারছেন না সৈয়দ এবং দীপান্বিতা। তাই তারা যৌথ উদ্যোগে খুলে ফেললেন একটা নতুন ব্যবসা।

সম্প্রতি টলি ফ্যাক্টজ নামের একটি ইউটিউব চ্যানেলের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে সৈয়দ এবং দীপান্বিতা তাদের পরবর্তী পরিকল্পনার কথা জানিয়েছেন। তারা জানিয়েছেন খুব শিগগিরই তারা আবার নতুন রূপে ফিরবেন। তবে সেটা কী হতে চলেছে এখনই সেই বিষয়ে মুখ খুলতে চাননি। কিন্তু এবার যে তারা নিজস্ব ব্যবসা খুলবেন সেই সুখবর জানিয়ে দিয়েছেন।

Dipanwita Rakshit And Syed Arefin

আরও পড়ুন : রাতারাতি বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার এই ২ জনপ্রিয় ধারাবাহিক

সৈয়দ এবং দীপান্বিতা গার্মেন্টস এর একটা নতুন ব্র্যান্ড লঞ্চ করার কথা ভেবেছেন। আপাতত ওয়েস্টার্ন আউটফিট দিয়ে শুরু হবে তাদের এই ব্যবসা। ভবিষ্যতে অবশ্য এই নিয়ে আরও এগিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাদের। আপাতত অভিনয়ের পাশাপাশি ব্যবসাটাকে দাঁড় করানো তাদের প্রধান লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে।

Dipanwita Rakshit And Syed Arefin

আরও পড়ুন : আচমকাই সিরিয়াল ছেড়ে দিলেন জগদ্ধাত্রীর এই অভিনেত্রী

উল্লেখ্য, সৈয়দ আরেফিন অনেকদিন ধরেই টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। এর আগে তাকে ‘খেলাঘর’ সিরিয়ালে দেখা গিয়েছিল। আর দীপান্বিতা ‘খুকুমণি হোম ডেলিভারি’র পর তুঁতের হাত ধরে কামব্যাক করেন টেলিভিশনের পর্দায়। অল্প কিছুদিনের মধ্যেই তাদের জুটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। এখন ব্যবসায় পার্টনার হিসেবে তাদের জুটি কেমন হয় সেটাই দেখার।