৫৪,০০০ কোটি টাকার মালিক! ‘হীরামান্ডি’র আলমজেবের স্বামীর পরিচয় জানলে মুকেশ আম্বানীও লজ্জা পাবে

৫৪ হাজার কোটি টাকার মালিক! ‘হীরামান্ডি’র আলমজেবের স্বামী আসলে কে?

Riya Chatterjee

Published on:

সঞ্জয় লীলা বানসালির ‘হীরামান্ডি’ ওয়েব সিরিজকে কেন্দ্র করে চর্চা এখন সর্বত্র। বানসালির অন্যান্য কাজের মত এই নতুন কাজের জন্য প্রশংসা পাচ্ছেন তিনি। তবে একটি বিষয়ে তার উপর ক্ষুব্ধ দর্শকরা। সেটা হল সিরিজের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র আলমজেবের জায়গাতে নিজের ভাগ্নি শরমিন সেহগলকে কাস্ট করা। জানেন কি কে এই শরমিন সেহগল? তার স্বামীর পরিচয় জানলে অবাক হবেন।

শরমিন সেহগলের অভিনয় নিয়ে নানা সমালোচনা হচ্ছে এখন। তার অভিনয় নাকি অভিব্যক্তিহীন। তিনি নাকি তার মামার হাতে পায়ে ধরে এই চরিত্র ভিক্ষা করেছেন, এমনই সব বাঁকা কথা শুনতে হচ্ছে অভিনেত্রীকে। শরমিনকে নিয়ে যতই ট্রোলিং চলুক না কেন, তার স্বামীর পরিচয়ে কার্যত অবাক হয়েছে নেটপাড়া। কারণ শরমিনের স্বামী আমান মেহতা একজন প্রখ্যাত ব্যবসায়ী।

Aman Mehta

২০২৩ সালে ২৮ বছর বয়সে শরমিন আমান মেহতাকে বিয়ে করেন। আমান টরেন্টো গ্রুপের টরেন্টো ফার্মাসিউটিক্যালস কোম্পানির পরিচালক। তার ঠাকুরদা ইউ এন মেহতা এই গ্রুপ প্রতিষ্ঠা করেছিলেন। তাদের গোটা পরিবার এই ব্যবসার কাজের সঙ্গে যুক্ত রয়েছেন। বর্তমানে আমান মেহেতার পরিবারের মোট সম্পত্তির পরিমাণ ৫৪ হাজার কোটি টাকা।

আমান বোস্টন বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক হন। এরপর তিনি আমেরিকার কলম্বিয়া বিজনেস স্কুল থেকে এমবিএ করেন। আমানের ব্যবসা বর্তমানে গোটা বিশ্বে ছড়িয়ে রয়েছে। টরেন্টো গ্রুপের আরও বেশ কিছু কোম্পানি বর্তমানে আমান পরিচালনা করছেন। টরেন্টো ইনভেস্টমেন্টের পরিচালক হিসেবেও দায়িত্ব সামলাচ্ছেন তিনি।

আরও পড়ুন : ‘হীরামান্ডি’র গান গেয়ে খুলে গেল ভাগ্য! এই বাঙালি গায়িকার পায়ে মাথা নত করছে বলিউড

আরও পড়ুন : হীরামান্ডিতে অভিনয় করে কে কত টাকা পারিশ্রমিক পেলেন? দেখুন তালিকা

শরমিন এবং আমান একে অপরকে বহুদিন ধরে চিনতেন। তাদের মধ্যে প্রেম চলেছিল বেশ কয়েক বছর। গত বছরই তারা বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ের আগে থেকেই অবশ্য অভিনয়ে‌ কেরিয়ার গড়ে তোলার চেষ্টা করছিলেন শরমিন। তিনি ‘মেরি কম’, ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ছবির সহকারী পরিচালক ছিলেন। এছাড়া তিনি ‘মালাল’ ছবিতে অভিনয় করে অভিনেত্রী হিসেবে ডেবিউ করেন। কিন্তু ‘হীরামান্ডি’ ওয়েব সিরিজে তার অভিনয় দর্শকদের একেবারেই ভালো লাগেনি।