ফ্যামিলি ম্যানের ধৃতি আসলে কে? রইল ছোট্ট এই অভিনেত্রীর আসল পরিচয়

শিশু অভিনেতা হিসেবে কেরিয়ার শুরু, ফ্যামিলি ম্যানের ধৃতি আসলে কে?

Riya Chatterjee

Published on:

দ্য ফ্যামিলি ম্যানের তৃতীয় সিজনটি মুক্তি পাবে আর কিছুদিনের মধ্যেই। মনোজ বাজপেয়ী অভিনীত এই ওয়েব সিরিজে মনোজের মেয়ে ধৃতির ভূমিকাতে অভিনয় করছেন এক ছোট্ট অভিনেত্রী। সিরিজের প্রথম সিজনে তার বয়স ছিল খুবই কম। ধীরে ধীরে বড় হচ্ছে সে। এখন সে রীতিমত সুন্দরী তরুণী। নাম তার অশ্লেষা ঠাকুর।

২০০৩ সালের ১৯শে অক্টোবর মহারাষ্ট্রের মুম্বাইতে জন্মগ্রহণ করেন অশ্লেষা। বাবা-মা, দিদি এবং দাদাকে নিয়ে তার ছোট্ট সংসার। অশ্লেষার দিদি একজন কোরিওগ্রাফার। অশ্লেষা ছোট থেকেই অভিনয় করতে চাইতেন। মুম্বাইয়ের স্কুলে পড়াশোনা করেছেন তিনি। স্কুলের বিভিন্ন নাটকে তিনি অংশগ্রহণ করতেন।

Ashlesha Thakur

অশ্লেষার কেরিয়ার শুরু হয় বিভিন্ন বিজ্ঞাপনে মডেলিং করে। বর্তমানে বিভিন্ন মডেলিং সংস্থার সঙ্গে যুক্ত তিনি। সেই সঙ্গে শাস্ত্রীয় নৃত্যে প্রশিক্ষণ নিয়েছেন। আবার নতুন ভাষা শেখার বিষয়ও তার আগ্রহ রয়েছেন। তিনি ফরাসি ভাষা শিখেছেন। তার অভিনয় জীবন শুরু হয় মাত্র ১৩ বছর বয়সে। ‘শক্তি : অস্তিত্ব কে এহসাস কি’ ধারাবাহিকে তিনি শিশু অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন।

২০১৭ সালের ‘জিনা ইসি কা নাম হে’ সিনেমাতে অভিনয় করেন অশ্লেষা। সিনেমার হাত ধরেই তিনি বলিউডে পা রাখেন। এই ছবিতে প্রেম কাপুর, আরবাজ খান, আশুতোষ রানা, সুপ্রিয়া পাঠক, হিমাংশু কোহলিদের মত অভিনেতারা অভিনয় করেছিলেন। ওই বছরই করণ জোহরের ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিতে একটি ছোট্ট ভূমিকাতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে।

Ashlesha Thakur

তবে অশ্লেষার কেরিয়ারের সবথেকে বড় ব্রেক দ্য ফ্যামিলি ম্যান বলা যেতে পারে। এরপর তিনি ‘গুপ্ত জ্ঞান’, ‘গুটুর গু’, ‘সর্বংশক্তি মায়াম’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন অশ্লেষা। ২০২১ সালে সান্য মালহোত্রা অভিনীত ‘পাগলাইট’ ছবিতে তিনি একটি পার্শ্ব চরিত্রে অভিনয়ের সুযোগ পান। আবার শাহরুখ খানের ‘জওয়ান’ ছবিতেও একটি ছোট্ট চরিত্রে তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন : সিরিয়াল থেকে সোজা ওটিটি! কোন কোন টেলিভিশন তারকা রয়েছেন হীরামান্ডিতে?

Ashlesha Thakur

আরও পড়ুন : রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, হীরামান্ডির ছোট মল্লিকাজান আসলে কে?

বর্তমানে বলিউডের পাশাপাশি তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভাগ্য পরীক্ষা করছেন অশ্লেষা। ২০২৩ সালে ‘সান্থালা’ নামের একটি তেলেগু ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। এছাড়া অশ্লেষার একটি ইউটিউব চ্যানেল আছে। সেখানে তিনি নিজের জীবন সম্পর্কিত নানা ভিডিও শেয়ার করেন। দ্য ফ্যামিলি ম্যান ওয়েব সিরিজের জন্য তিনি ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন বলে শোনা যাচ্ছে।