বাংলা সিরিয়ালের নায়িকাদের কার পারিশ্রমিক কত? কার পারিশ্রমিক সবথেকে বেশি?

বাংলা সিরিয়ালের নায়িকারা কে কত টাকা পারিশ্রমিক পান? কার পারিশ্রমিক সবথেকে বেশি?

Riya Chatterjee

Published on:

বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রি চিরদিনই নতুন এবং পুরনো প্রজন্মের দর্শকদের কাছে বিনোদনের বড় মাধ্যম। তাই এখানে অভিনেতা ও অভিনেত্রীদের পারিশ্রমিকের অংকটা সিনেমার তুলনায় কম হয় না। মাসে কয়েক লক্ষ টাকা পর্যন্ত বেতন পান তারা। জি বাংলা এবং স্টার জলসা খ্যাত অভিনেত্রীরা কত টাকা বেতন পান? জানুন আজকের এই প্রতিবেদন থেকে।

অপরাজিতা আঢ্য : অপরাজিতা আঢ্য একজন সিনিয়র অভিনেত্রী। সিরিয়াল এবং সিনেমাতে অভিনয় করার দরুণ তার অনেক জনপ্রিয়তা। তিনি এখন জল থৈথৈ ভালোবাসা ধারাবাহিকে অভিনয় করছেন। এর আগে লক্ষ্মী কাকিমা সুপারস্টার, জল নূপুর, চোখের তারা তুই, পুণ্যি পুকুরসহ একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। অপরাজিতা মাসে ৪৫ হাজার টাকা পারিশ্রমিক পান।

Pallavi Sharma as Parna

পল্লবী শর্মা : নিম ফুলের মধু খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাও এই মুহূর্তে বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি কে আপন কে পর সিরিয়ালে প্রথম অভিনয় করেন। তখন তার পারিশ্রমিক ছিল ২০ হাজার টাকা। পল্লবীর এখন পারিশ্রমিক ১ লক্ষ ৭০ হাজার টাকা।

শোলাঙ্কি রায় : ইচ্ছেনদী, প্রথমা কাদম্বিনী, ফাগুন বউ খ্যাত অভিনেত্রী শোলাঙ্কিকে শেষবার গাঁটছড়া সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে। তিনি খড়ির চরিত্রে অভিনয় করার জন্য প্রতি মাসের ৩ লক্ষ ৬০ হাজার টাকা বেতন পেতেন।

TRINA SAHA

তৃণা সাহা : খোকাবাবু, কলের বউ, খড়কুটো, বালিঝড় খ্যাত অভিনেত্রী তৃণাও পারিশ্রমিকের বিচারে পিছিয়ে নেই। তিনি অভিনয় জীবন শুরু করার মুহূর্তে প্রতি মাসে ১৪ থেকে ১৬ হাজার টাকা বেতন পেতেন। তবে এখন তার পারিশ্রমিক অনেকটাই বেড়েছে।

Jagaddhatri

অঙ্কিতা মল্লিক : জি বাংলার জগদ্ধাত্রী সিরিয়ালে অভিনয় করছেন অঙ্কিতা। এটাই তার প্রথম সিরিয়াল। তিনি প্রথম দিকে প্রতি মাসে ৭০ হাজার টাকা বেতন পেতেন। তবে সিরিয়ালের জনপ্রিয়তা বেড়ে যাওয়ার পর তার পারিশ্রমিক কিছুটা বেড়েছিল।

আরও পড়ুন : জি বাংলায় নতুন শো নিয়ে আসছেন ‘পিলু’র রঞ্জা

Manali Dey

আরও পড়ুন : টলিউড দিল না যোগ্য সম্মান, কোথায় হারিয়ে গেলেন ঋষি কৌশিক?

মানালি দে : বউ কথা কও, ধুলোকণার কর এখন কার কাছে কই মনের কথা সিরিয়ালে অভিনয় করছেন মানালি। মানালির পারিশ্রমিক এখন প্রতি মাসে ২ লক্ষ টাকা।