‘কহোনা পেয়ার হে’তে হৃত্বিক রোশনের ছোট ভাই আসলে কে? দেখুন এখন কত বড় হয়েছে সে

‘কহোনা পেয়ার হে’তে হৃত্বিক রোশনের ছোট ভাই এখন কোথায়? কী করে সে?

Riya Chatterjee

Published on:

রাকেশ রোশনপুত্র হৃত্বিক রোশন তার প্রথম ডেবিউ ছবি ‘কহোনা পেয়ার হে’তেই কার্যত বলিউডে ছাপ ফেলে দিয়েছিলেন। হৃত্বিক রোশন এবং আমিশা প্যাটেলের জুটি খুবই পছন্দ করেছিলেন দর্শকরা। সেই সঙ্গে হৃত্বিকের ভাই হিসেবে যে খুদে অভিনেতার দেখা মিলেছিল এই সিনেমাতে সেই ছোট্ট অভিনেতার অভিনয়ও দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। সেদিনের সেই ছোট্ট ছেলেটি আজ কোথায়? কী করছেন জানেন?

‘কহোনা পেয়ার হে’তে হৃত্বিকের ভাই অমিতের চরিত্রে অভিনয় করেছিলেন অভিষেক শর্মা। ২০০০ সালে মুক্তি পেয়েছিল এই সিনেমাটি। এরপর কেটে গিয়েছে প্রায় ২৪ টা বছর। সেদিনের সেই ছোট্ট অভিষেক আজ রীতিমত যুবক। তিনি বর্তমানে জনপ্রিয় টেলিভিশন তারকা।

Abhishek Sharma

‘কহোনা পেয়ার হে’ এর সঙ্গে অভিষেক শর্মা ওই বছর সানি দেওলের ‘চ্যাম্পিয়ন’ ছবিতেও শিশু অভিনেতা হিসেবে কাজ করেছিলেন। এরপর তিনি ৮ বছর আর অভিনয় করেননি। ৮ বছর পর ২০০৮ সালে অভিষেকের নতুন যাত্রা শুরু হয় হিন্দি সিরিয়ালের সঙ্গে। ‘মিলে যব হাম তুম’ সিরিয়ালে মুখ্য চরিত্রের অভিনয় করেছিলেন তিনি।

অভিষেক এরপর বেশ কিছু হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন। সোশ্যাল মিডিয়াতেও তার বেশ জনপ্রিয়তা আছে। ২০২২ সালে বিয়ে করেছেন এই অভিনেতা। তার স্ত্রীর নাম কানন শর্মা। অভিষেক আজও তার কেরিয়ারের জন্য কৃতজ্ঞ রাকেশ রোশনের কাছে। কারণ তিনিই তাকে এত সুপারহিট একটি ছবিতে কাজ করার সুযোগ দিয়েছিলেন।

Abhishek Sharma

হৃত্বিক রোশনের সঙ্গে নিজের ছবি শেয়ার করে অভিষেক সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে লেখেন, ‘‘এটা একটি দীর্ঘ যাত্রা এবং অত্যন্ত আশীর্বাদপূর্ণ। এই দুর্দান্ত ঐতিহাসিক ছবির অংশ হতে পেরে আমি যে শিক্ষা পেয়েছি তা দীর্ঘতম সময় নিজের কাছে রেখে দিয়েছি এবং এখনও সেটা রাখা আছে।”

আরও পড়ুন : ১২ বছরে আমুল বদলেছে চেহারা! ‘অগ্নিপথ’ সিনেমাতে হৃত্বিক রোশনের বোন এখন কত সুন্দরী হয়েছে দেখুন

আরও পড়ুন : বউকে ডিভোর্স দিতে গিয়ে ভিখারী দশা হৃত্বিক রোশনের, লাগলো মোটা টাকার ধাক্কা

রাকেশ রোশনকে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, “ধন্যবাদ রাকেশ রোশন কাকু, আমাকে এই দুর্দান্ত সুযোগ দেওয়ার জন্য। আমার আবেগকে জাগিয়ে তোলার জন্য। ধন্যবাদ হৃত্বিক রোশন ভাইয়া, যিনি আমাকে সবসময় আরও ভালো হতে অনুপ্রাণিত করেছেন। এই ছবির জন্য আমার শৈশবকাল অন্যরকম কেটেছে, দারুণ কেটেছে।”