গলায় যেন মা সরস্বতীর বাস! ‘তোমাদের রানী’ নায়িকার গলায় গান শুনলে মুগ্ধ হবেন

অভিনয়, গান-আঁকাতে পারদর্শী! ‘তোমাদের রানী’ নায়িকার গলায় গান শুনে মুগ্ধ নেটিজেনরা

Tomader Rani Heroine Avika Malakar : খুব কম সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে স্টার জলসা (Star Jalsha) -র অন্যতম ধারাবাহিক ‘তোমাদের রানী’ (Tomader Rani)। এটি একটি নারীকেন্দ্রিক ধারাবাহিক।এক মেয়ের সংগ্রামের প্রতিচ্ছবি ফুটে উঠবে এই ধারাবাহিকে মধ্যে দিয়ে। আর সেই মেয়ের চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী অভিকা মালাকার (Avika Malakar)। কিন্তু জানেন কী বাস্তবে কে এই অভিনেত্রী?

Tomader Rani Heroine Avika Malakar

তোমাদের রানী ধারাবাহিকের মূল চরিত্রের নাম হলো রানী আর দূর্জয়। এই ধারাবাহিকের কাহিনীতে দেখা যাবে, একজন অন্তঃসত্ত্বা মেয়ের স্বপ্ন পূরণের লড়াই। অন্তঃসত্ত্বা অবস্থাতেই চিকিৎসক হওয়ার পরীক্ষা দেয়। এই সময় কাউকেই পাশে পায়নি। না পেয়েছে পরিবার না পেয়েছে স্বামীকে। যখন পরীক্ষার ফলাফল বেড়োয় তখন স্বামী ব্যঙ্গ করে বলে চান্স পাওনি তো?

Tomader Rani

কিন্তু রানী হেরে যাওয়ার মেয়ে নয়, সে এই পরীক্ষায় সফল হয়। গল্পে ডাক্তারি পরীক্ষা দিলেও অভিকা বাস্তবে কিন্তু এখনও পারেনি স্কুলের গন্ডি পার করতে। বয়স খুবই অল্প। অভিকার জন্ম ৮ ই মার্চ ২০০৫।তার আসল বাড়ি শিলিগুড়িতে। বর্তমানে অবশ্য কাজের সূত্রে রয়েছেন কলকাতায়। ছোট থেকেই পড়াশোনা নিয়েই থেকেছেন ব্যস্ত। যদিও অভিনেত্রী হয়ে ওঠার স্বপ্ন দেখতেন ছোট থেকেই।

বর্তমানে নির্মলা কনভেন্টে ডিসটেন্সে পড়াশোনা করছেন তিনি। পাশাপাশি নৃত্য শিল্পেও কিন্তু বেশ দক্ষ এই নায়িকা। আর সেই সূত্র ধরেই সুযোগ আসে অভিনয় জগতে কাজ করার। কাজের পাশাপাশি আগামী দিনে পড়াশোনা চালিয়ে যেতে চান বঙ্গ তনয়া। সফটওয়্যার ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন রয়েছে তার। এছাড়াও এই অভিনেত্রী নাচের পাশাপাশি ভালো গান করে আর ছবিও আঁকে।

আরও পড়ুন : বিয়েবাড়ির ফটোগ্রাফার থেকে সিরিয়ালের হিরো! ‘তোমাদের রানী’র দুর্জয়ের বাস্তব জীবন যেন সিনেমা

সম্প্রতি অভিকা তার গাওয়া গানের একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায় অভিকা আর তার পর্দার ননদ দুজনে মিলে ‘অর্ধাঙ্গিনী’ ছবির ‘আলাদা আলাদা সব’ গানটি গাইছেন।আর তাদের গাওয়া গান শুনে রীতিমত মুগ্ধ হয়ে গেছে দর্শক মহল। গান শুনে একজন অনুরাগী কমেন্টে লিখেছেন, ‘তোমায় দারুণ দেখাচ্ছে রাণী।’ কেউ লিখেছেন’দারুণ।’

আরও পড়ুন : ‘জল থই থই ভালবাসা’র তোতা আসলে কে? রইল অপরাজিতার মেয়ের আসল পরিচয়

তবে শুধু গানেই সীমাবদ্ধ নয়। ভালো ছবিও আঁকেন এই অভিনেত্রী। আর তিনি যে ভালো ছবি আঁকেন এবং আঁকতে ভালোবাসেন তার প্রমাণ সোশ্যাল মিডিয়াতেও পাওয়া যায়। কারণ কয়েকদিন আগেই অভীকা নিজের একটি ক্যানভাস আর রং তুলি নিয়ে বসে থাকা ছবি পোস্ট করেছিলেন। তাতেও ইতিমধ্যেই হাজার হাজার লাইক কমেন্ট পরেছে। বলা যায় অভীকা শুধু রূপে নয় গুনেও সেরা। আর তার জন্য রানী চরিত্রে সে একদম পারফেক্ট।

আরও পড়ুন : ‘তুমি আশে পাশে থাকলে’ নায়িকা আসলে কে? রইল Star Jalsha -র নতুন নায়িকার পরিচয়