‘ইচ্ছেপুতুল’ সিরিয়ালের নায়িকা মেঘ আসলে কে? রইল অভিনেত্রীর আসল পরিচয়

ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে নায়িকা!‘ইচ্ছে পুতুল’ মেঘের বাস্তব জীবনের স্ট্রাগল সিরিয়ালের গল্পকেও হার মানায়

ইদানিং বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) -র জগতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন জি বাংলা (Zee Bangla) -র ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকটি। আর সেই মেগাতেই নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী তিতিক্ষা দাস (Titiksha Das) -কে। যার অভিনয় মানুষকে মুগ্ধ করেছে সবাইকে। ‘দিদি নাম্বার ওয়ান’-এর ব্যাকগ্রাউন্ড ডান্সার থেকে কীভাবে বাংলা সিরিয়ালের নায়িকা হলেন তিনি? চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

ইচ্ছে পুতুল অভিনেত্রী তিতিক্ষা দাস

১১ ই জুন ১৯ থেকে ২০ বছরে পা দিয়েছেন তিতিক্ষা।  কাজের সূত্রে কলকাতায় থাকলেও আদতে তিনি দত্তপুকুরের মেয়ে। সেখানেই তার স্কুলের পড়াশোনা শেষ হয়েছে। ছোট থেকেই তার বাবার ইচ্ছা ছিল মেয়েকে সঙ্গীত শিল্পী বানানোর। কিন্তু মেয়ে তিতিক্ষা টান অনুভব করে নাচের প্রতি।

Titiksha Das

নাচ দিয়ে কেরিয়ার শুরু তিতিক্ষা দাসের

ক্লাস নাইন থেকে নাচ শিখতে শুরু করেন অভিনেত্রী। এরপর আসতে আসতে সুযোগ হয় বাংলা টিভি রিয়েলিটি শো গুলোতে ব্যাক ড্যান্সার হিসেবে কাজ করার। জি বাংলার সারে গা মা পা, দিদি নম্বর ওয়ানের মত নন ফিকশন শো গুলোতে নাচ করেছেন তিনি। আর সেখান থেকেই সবার সঙ্গে পরিচয় হয়ে তিতিক্ষা সুযোগ পান অভিনয়ে।

কালার্স বাংলায় ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিক দিয়ে শুরু অভিনয়

তিনি যখন প্রথম অভিনয়ের ডাক পান তখন সবে সে স্কুলের পড়া শেষ করেছেন। কালার্স বংলায় ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিকে নায়িকা হয়েই প্রথম অভিনয়ের হাতেখড়ি। এই ধারাবাহিকে অভিনেত্রী পাপিয়া অধিকারীর বৌমার চরিত্রে অভিনয় করেছিলেন। তবে সেই ধারাবাহিক টিভির পর্দায় তেমণ সাফল্য পায়নি। এছাড়াও তিনি জয় জগন্নাথ ধারাবাহিকেও অভিনয় করেছিলেন।

Titiksha Das

আরও পড়ুন : গীতা LLB -র নায়িকা আসলে কে? রইল Star Jalsha -র নতুন নায়িকার পরিচয়

‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের মেঘ

এরপরেই অভিনেত্রী ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান। মেঘের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। প্রথম থেকেই দর্শক মনে বেশ জায়গা করে নিয়েছেন তিনি। শান্ত স্বভাবের মেয়ে পর্দার মেঘ। যার লড়াই ইচ্ছেপুতুল গল্পের মূলে জায়গা করে নিয়েছে। ভবিষ্যতে অভিনয়কে নিজের পেশা করে এগিয়ে নিয়ে যেতে চান তিনি।

আরও পড়ুন : ‘মিঠি ঝোরা’ ধারাবাহিকের নায়ক আসলে কে? রইল জি বাংলার নতুন নায়কের পরিচয়

Titiksha Das

আরও পড়ুন : মিঠুন চক্রবর্তীর স্ত্রী আসলে কে? রইল মহাগুরুর সুন্দরী স্ত্রীর আসল পরিচয়

‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের মেঘ বাস্তবে কেমন

তবে শুধু অভিনয় নয় মডেলিং ও করতেন এই অভিনেত্রী। তবে পর্দার মেঘ যতটা মুখচোরা আর চুপচাপ বাস্তব জীবনে তিতিক্ষা কিন্তু অতটাও শান্তশিষ্ট নন। সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত অ্যক্টিভ থাকেন এই অভিনেত্রী। সিরিয়ালে তাকে চুড়িদার পড়ে থাকতে দেখা গেলেও বাস্তবে বিভিন্ন হট পোশাকে ছবি পোস্ট করে ভক্তদের ঘাম ঝরিয়ে দিতেও তিনি ওস্তাদ।

আরও পড়ুন : দাদাগিরি থেকে কত টাকা আয় করেন সৌরভ? কত টাকার মালিক সৌরভ গাঙ্গুলী?