কমেডি-রোমান্স থেকে থ্রিলার-সাসপেন্স, এই বছর মুক্তি পাচ্ছে এই ৯টি সিনেমা

আসছে ৯টি ধামাকাদার সিনেমা, কোনটা কবে মুক্তি পাবে?

Riya Chatterjee

Published on:

২০২৪ সালও কার্যত বলিউডেরই বছর হতে চলেছে। এই বছর কোটি কোটি টাকার ব্যবসা করবে বলিউড। বেশ কিছু সিনেমার সিক্যুয়েল এবং নতুন কিছু সিনেমা মুক্তি পেতে চলেছে সামনেই। বলা ভালো সামনেই একের পর এক ধামাকা অপেক্ষা করে রয়েছে দর্শকদের জন্য। কোন ছবি কবে মুক্তি পাবে? দেখে নিন এক নজরে।

মিস্টার এন্ড মিসেস মাহি : রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর অভিনীত এই ছবিটি মুক্তি পাবে আগামী ৩১শে মে। এই সিনেমাটি মহেন্দ্র সিং ধোনি এবং তার স্ত্রী সাক্ষী ধোনির গল্প নিয়ে বানানো। করণ জোহর ছবিটির প্রযোজনা করেছেন।

Chandu Champion

চান্দু চ্যাম্পিয়ন : কার্তিক আরিয়ান এই ছবিতে অভিনয় করেছেন। ছবিটি আগামী ১৪ ই জুন মুক্তি পেতে চলেছে। এই সিনেমাও একটা বায়োগ্রাফি। ভারতের প্রথম প্যারা অলিম্পিক গোল্ড মেডেলিস্ট মুরলিকান্ত পেটকরের জীবনী অবলম্বনে এই সিনেমাটি বানানো হয়েছে।

সিংঘম এগেইন : অজয় দেবগনের সিংঘম এগেইন মুক্তি পেতে চলেছে আগামী ১৫ই আগস্ট। সিংঘম সিরিজের প্রত্যেকটি সিনেমা এতদিন সুপারহিট হয়েছে। কাজেই বলা যেতে পারে পুরোপুরি অ্যাকশন ঘরানার এই ছবিটিও দর্শকদের পছন্দ হবে এবং কোটি কোটি টাকার ব্যবসা করবে।

Stree 2

স্ত্রী ২ : রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, শ্রদ্ধা কাপুর অভিনীত হরর-কমেডিধর্মী স্ত্রী সিনেমাটি বেশ ভালোই সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে। আগামী ৩০শে আগস্ট এই সিনেমাটি মুক্তি পাবে। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, তামান্না ভাটিয়া, রাজকুমার রাও, অপারশক্তি খুরানা, পঙ্কজ ত্রিপাঠী, অভিষেক ব্যানার্জীরা। ক্যামিও হিসেবে বরুণ ধাওয়ানের উপস্থিতিও থাকবে।

স্কাই ফোর্স : অক্ষয় কুমার অভিনীত স্কাই ফোর্স সিনেমাটি মুক্তি পাবে আগামী ২ রা অক্টোবর। এটি একটি অ্যাকশন-থ্রীলারধর্মী ছবি। এই ছবিটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত। ছবিতে অক্ষয় কুমার ছাড়াও অভিনয় করবেন সারা আলি খান, নিম্রত কৌর।

Bhool Bhulaiyaa 3

ভুলভুলাইয়া ৩ : আগের দুটি ছবির মত ‘ভুলভুলাইয়া ৩’ও বক্স অফিসের রেকর্ড ভেঙে উপার্জন করবে বলে আশাবাদী ছবি নির্মাতারা। কারণ এই ছবিতে ‘ভুলভুলাইয়া’ এর আসল মঞ্জুলিকা ওরফে বিদ্যা বালান উপস্থিত থাকবেন। ছবিটি এই বছরের দিওয়ালিতে মুক্তি পাবে।

রেইড ২ : অজয় দেবগনের রেইড সিনেমাটি দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছিল। এবার এই ছবির পরবর্তী সিকুয়েল মুক্তি পাবে। আগামী ১৫ ই নভেম্বর সিনেমাটি মুক্তি পেতে চলেছে। ছবিতে অজয় দেবগন ছাড়াও বানী কাপুর, রিতেশ দেশমুখ, বিক্রম প্রতাপরা অভিনয় করবেন।

আরও পড়ুন : বক্স অফিসে ঝড় তুলতে আসছে এই ৭ টি নতুন সিনেমা

Metro In Dino

মেট্রো ইন দিনো : ২৯শে নভেম্বর মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। অনুরাগ বসু পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সারা আলি খান, আদিত্য রায় কাপুর, ফাতিমা সানা সেখ, নীনা গুপ্তা, অনুপম খের, কঙ্কনা সেন শর্মা, আলি ফজল এবং অন্যান্যরা।

Welcome to the Jungle

আরও পড়ুন : ২০২৪-এ মুক্তি পাচ্ছে এই ১১টি সিনেমা, দেখুন মুক্তির তারিখ ও দিনক্ষণ

ওয়েলকাম টু জঙ্গল : এই বছরের শেষের দিকে বড়দিন উপলক্ষে মুক্তি পাবে ওয়েলকাম টু জঙ্গল। ছবিতে অক্ষয় কুমার, দিশা পাটানি, জ্যাকলিন ফার্নান্ডেজ, সঞ্জয় দত্তরা অভিনয় করেছেন।