সালমান নন, তাহলে কে হবেন Big Boss-এর নতুন সঞ্চালক?

সালমান নয়, বিগ বসের নতুন সঞ্চালক হবেন এই তারকা

Riya Chatterjee

Published on:

সালমান খানকে ছাড়া কার্যত বিগ বস ভাবতেও পারেন না দর্শকরা। এই রিয়েলিটি শোয়ের হাত ধরেই টেলিভিশনের পর্দায় পা রাখেন তিনি। তারপর কেটে গিয়েছে বেশ কয়েকটা বছর। কয়েক সিজনে করণ জোহর, ফারহা খানরা সালমানের অনুপস্থিতিতে সঞ্চালনার দায়িত্ব সামলেছেন। শোনা যাচ্ছে আসন্ন বিগ বস ওটিটিতেও নাকি অন্য এক তারকা সঞ্চালক হবেন। সালমানের বদলে কে হতে পারেন বিগ বসের সঞ্চালক?

করণ জোহর : সালমানের অনুপস্থিতিতে করণ দক্ষতার সঙ্গে বিগ বসের সঞ্চালনা করেছিলেন। দর্শকরা তাকে বেশ পছন্দও করেন সঞ্চালক হিসেবে। তিনি আসন্ন দফাতেও বিগবসের সঞ্চালক হতে পারেন।

Farah Khan

ফারহা খান ‍: সালমানের বদলে ফারহাও বিগ বস সঞ্চালনা করেন একবার। সেবার তিনি বেশ ভালই চাপে ফেলেছিলেন প্রতিযোগীদের। তাকেও বিগবসের নতুন সিজনের সঞ্চালক করা হতে পারে।

সঞ্জয় দত্ত : শোনা যাচ্ছে বিগ বস ওটিটিতে নাকি এইবার আর থাকবেন না সালমান খান। তার বদলে নতুন তারকাকে সঞ্চালক করার কথা ভাবা হচ্ছে। তিনি হতে পারেন সঞ্জয় দত্ত।

Anil Kapoor

অনিল কাপুর : সঞ্জয় দত্ত ছাড়াও বিগ বস নির্মাতাদের পছন্দের তালিকাতে রয়েছেন অনিল কাপুর। সালমান এবং সঞ্জয়ের বদলে তাকেও সঞ্চালক হিসেবে রাখা হতে পারে।

আরও পড়ুন : ১৫ বছর ধরে নিখোঁজ! কোথায় হারিয়ে গেলেন ‘থ্রি ইডিয়টস’ -এর চতুর রামালিঙ্গম?

অক্ষয় কুমার : অক্ষয় কুমারের নামও এই তালিকাতে রয়েছে বলে জানা যাচ্ছে। বিশেষত তিনি বিগবসের বেশ ভক্ত বলে দাবি করেন।

Shilpa Shetty

শিল্পা শেট্টি : অভিনেত্রীদের মধ্যে শিল্পা শেট্টি রয়েছেন নির্মাতাদের পছন্দের তালিকাতে। তিনি একাধিক নাচের রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে অংশগ্রহণ করেন। দর্শকরাও শিল্পা শেট্টিকে পছন্দ করেন।

আরও পড়ুন : ক্যান্সার আক্রান্ত মনীষার পাশে ছিল না কেউ! কঠিন দুঃসময় গিয়েছে মনীষা কৈরালার জীবনে

রোহিত শেট্টি : কানাঘুষোতে শোনা যাচ্ছে, রোহিত শেট্টির কথাও নাকি ভাবা হচ্ছে সালমানের বদলে। ‘খাতরো কে খিলাড়ি’ শো তিনি ভালই হোস্ট করেন। আগামী দিনে তাকে বিগবসে সালমানের জায়গা নিতে দেখা যাবে কিনা সেটাই দেখার।