মেকআপ ছাড়া শুভশ্রীকে দেখতে কেমন লাগে? দেখুন অভিনেত্রীর নো মেকআপ ছবি

মুখ থেকে গলে পড়ছে প্লাস্টিক! বিনা মেকআপে ছবি দিতেই ট্রোল্ড শুভশ্রী গাঙ্গুলি

Subhashree Ganguly without Makeup Look : টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। ক্যারিয়ারের প্রথম দিকে কমার্শিয়াল সিনেমায় অভিনয় করলেও এখন তিনি সব রকম চরিত্রে ভীষণভাবে সাবলীল। দ্বিতীয় সন্তানের জন্মের পর সম্প্রতি অভিনেত্রী প্রথম সন্তানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে নো মেকআপ লুকে ধরা দিয়েছেন তিনি। মেকআপ ছাড়া শুভশ্রীকে দেখতে কেমন লাগে? দেখুন অভিনেত্রীর নো মেকআপ ছবি

পেশাগত দিক অথবা ব্যক্তিগত দিক, শুভশ্রী গাঙ্গুলী চিরকালই টাইমলাইন ছিনিয়ে নিয়েছেন। দেবের সঙ্গে প্রেমের বিচ্ছেদের পর রাজ চক্রবর্তীর বিয়ে থেকে শুরু করে দুই সন্তানের জন্ম, সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর ক্রেজ অসাধারণ। তবে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার পাশাপাশি লিপ সার্জারি করার পর থেকে একাধিকবার ট্রোলের সম্মুখীনও হতে হয়েছে অভিনেত্রীকে।

SUBHASHREE GANGULY

কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি মজার ভিডিও পোস্ট করেছিলেন শুভশ্রী, যেখানে নায়িকা পরেছিলেন একটি সার্টিনের শার্ট। ঠোটে হালকা লিপস্টিক। তবে মুখে ছিল না কোনো মেকআপ। ভিডিওটি পোস্ট করার সাথে সাথে নেটিজেনদের একাংশ শুভশ্রীর মেকআপ বিহীন চেহারা নিয়ে কটাক্ষ করতে শুরু করেন। শুধু তাই নয়, নায়িকাকে প্লাস্টিক সুন্দরী বলেও অভিহিত করেন অনেকে। বলেছিলেন, ‘মুখ থেকে প্লাস্টিক গলে পড়ছে’। তবে এবারের ছবি দেখে চোখ সরাতে পারেননি অনেকেই।

এবারেও মেকআপ ছাড়াই একটি বুমেরাং স্টোরি বানিয়েছেন শুভশ্রী। ইউভানের সঙ্গে কিছুটা ব্যক্তিগত সময় কাটাতে দেখা গেল অভিনেত্রীকে। ছেলের সঙ্গে ঘরোয়া পোশাকেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি। এবারেও মুখে ছিল না একফোঁটা মেকআপ। কিন্তু এই ছবিটি দেখে ট্রল করার সাহস হয়নি নেটিজেনদের,কারণ অভিনেত্রীকে খুব সুন্দর দেখতে লাগছিল ছবিতে।

SUBHASHREE GANGULY

শুভশ্রীর মুখের চওড়া হাসি যেন আরো কিছুটা গ্ল্যামার বাড়িয়ে দিয়েছে অভিনেত্রীর। পুত্র সন্তানের পাশাপাশি একটি কন্যা সন্তানের মা হওয়ার পর তার যে আনন্দ শত গুন বেড়ে গেছে তা বেশ স্পষ্টই বোঝা যাচ্ছে অভিনেত্রীর মুখ দেখে। এই ছবিটি ছাড়াও আরো একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে স্বামী এবং সন্তানের সঙ্গে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন : লজ্জা-শরমের মাথা খেয়ে বেডরুমের ভিডিও পোষ্ট! রাজ-শুভশ্রীকে ছিঃ ছিঃ করছে নেটপাড়া

SUBHASHREE GANGULY

আরও পড়ুন : বর্ধমানের সাধারণ ঘরের মেয়ে আজ কাঁপাচ্ছে টলিউড! শুভশ্রীর জীবনের এই ঘটনাগুলো কেউ জানে না

অভিনেত্রী পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে শুভশ্রী পরে রয়েছেন একটি ওভার সাইজড t-shirt। মুখে রয়েছে হালকা মেকআপ। ছোট্ট ইয়ালিনীকে বাড়িতে রেখে স্বামী এবং বড় ছেলেকে নিয়ে বেরিয়েছিলেন তিনি। মুখে হালকা মেকআপ থাকলেও খুব স্নিগ্ধ লাগছিল অভিনেত্রীকে। প্রসঙ্গত, ডান্স বাংলা ডান্স শেষ হয়ে যাওয়ার পর আপাতত শুভশ্রী সময় কাটাচ্ছেন স্বামী এবং তার দুই সন্তানকে নিয়ে।