রাতারাতি মুখ বদল ‘ইচ্ছেপুতুল’ সিরিয়ালে, এলেন নতুন অভিনেত্রী! রইল নতুন অভিনেত্রীর পরিচয়

রাতারাতি বদলে গেল ‘ইচ্ছে পুতুল’-এর অভিনেত্রী, রইল নতুন অভিনেত্রীর পরিচয়

সম্প্রতি একের পর এক বাংলা ধারাবাহিক (Bengali Serial) -এ হচ্ছে মুখ বদল। যেমন সদ্য শোনা যাচ্ছে, স্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ এ বদল করা হচ্ছে নায়িকার মুখ। এবার সেই একই পথ অনুসরণ করলো জি বাংলা (Zee Bangla)। এবার মুখ বদল হচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) -এর এক গুরুত্বপূর্ণ চরিত্রের। তাহলে কী এবার বাদ পড়তে চলেছেন ইচ্ছে পুতুলের মেঘ ওরফে তিতিক্ষা দাস? চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

মেঘ আর ময়ূরী দুই বোনের গল্প নিয়ে শুরু হয়েছিল জি বাংলার মেগা ‘ইচ্ছে পুতুল’। নীলকে নিয়ে দুই বোনের দড়ি টানাটানির গল্প শুরু থেকেই প্রশংসা কুড়িয়েছে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন তিতিক্ষা দাস এবং মৈনাক ব্যানার্জী। আর খল চরিত্রে রয়েছেন শ্বেতা মিশ্র। তবে ধারাবাহিক শুরুর প্রথম থেকে টিআরপি তালিকায় সেভাবে জমাতে পারেনি ইচ্ছে পুতুল। কারণ শুরুতে অনেকেই মনে করেছিলেন ধারাবাহিকটি স্টার জলসার সম্প্রচারিত হওয়া ‘ ইচ্ছেনদী’ র কপি।

ICCHE PUTUL

কিন্তু পরবর্তীতে মানুষের সেই ভুল ধারণা ভেঙে যায়। তার তারপর থেকেই টিআরপি বেড়েছে ধারাবাহিকের। এখন নায়ক নায়িকা এবং খল নায়িকা ছাড়াও গিনি, মিনি, রূপ, জিষ্ণু র মত চরিত্র গুলো ধারাবাহিকটিতে জমিয়ে রেখেছে। বলা বাহুল্য ইচ্ছে পুতুলের গল্পে শুধুমাত্র নায়ক নায়িকা আর খলনায়িকাকে গুরুত্ব দেওয়া হয় না। পাশাপাশি প্রত্যেকটি চরিত্রকে সমান ভাবে গুরুত্ব দেওয়া হয়।

কিন্তু এবার এই ধারাবাহিকের অনুরাগীদের জন্য সামনে এসেছে খারাপ খবর। বদলে যেতে চলেছে ধারাবাহিকের জনপ্রিয় একটি নায়িকার মুখ। তবে এই খবর শুনে আপনার মনে প্রশ্ন জাগতে পারে তাহলে কী মেঘ বা ময়ূরীকে পরিবর্তন করে দেওয়া হচ্ছে? কিন্তু না। বদল হচ্ছে মিনি চরিত্রটির মুখ। এতদিন সেই চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী দিয়েত্তিমা গাঙ্গুলি (Diyettima Ganguly)।

ICCHE PUTUL

আরও পড়ুন : গলায় যেন মা সরস্বতীর বাস! ‘তোমাদের রানী’ নায়িকার গলায় গান শুনলে মুগ্ধ হবেন

এই চরিত্রটি প্রথম দিকে নেতিবাচক হলেও, সময়ের পরিপ্রেক্ষিতে হয়ে গেছে ইতিবাচক। কিন্তু আচমকাই বদলে দেওয়া হয় এই অভিনেত্রীকে। মিনি চরিত্রে যিনি অভিনয় করতেন, সেই অভিনেত্রীকে আর দেখা যাবে না। তার পরিবর্তে দেখা যাবে অন্য এক অভিনেত্রী সোনালিসা দাস (Sonalisa Das)কে। তবে দিয়েত্তিমা গাঙ্গুলি নিজে এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন নাকি তাকে বাদ দেওয়া হয়েছে মিনি চরিত্র থেকে তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন : ‘ইচ্ছেপুতুল’ সিরিয়ালের নায়িকা মেঘ আসলে কে? রইল অভিনেত্রীর আসল পরিচয়

Sonalisa Das

আরও পড়ুন : ‘মিঠি ঝোরা’ ধারাবাহিকের নায়ক আসলে কে? রইল জি বাংলার নতুন নায়কের পরিচয়

এদিকে নতুন অভিনেত্রী সোনালিসা দাসের আরও একটি পরিচয় রয়েছে। সেটা হল এই অভিনেত্রী ইচ্ছে পুতুল ধারাবাহিকের অন্যতম চরিত্র জিষ্ণু অর্থাৎ শমীক চক্রবর্তীর প্রেমিকা। তাই দর্শকদের ধারণা পরবর্তীতে জিষ্ণুকে এই মিনি চরিত্রের নায়ক হিসেবে দেখা যেতে পারে। তবে পরবর্তী পর্ব গুলো দেখার পরেই আমরা বুঝতে পারবো কোন দিকে এগোবে গল্প।

আরও পড়ুন : সিনেমা ছেড়ে সিরিয়ালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক