আর নয় বাংলা সিরিয়াল! হিন্দি ধারাবাহিকে কাজের সুযোগ পেলেন স্টার জলসার এই অভিনেত্রী

টলিউড ছেড়ে হিন্দি ধারাবাহিকে পা রাখলেন বাংলা সিরিয়ালের এই অভিনেত্রী

Riya Chatterjee

Published on:

‘সাহেবের চিঠি’ ধারাবাহিকের পর বলতে গেলে আর টেলিভিশনের পর্দায় দেখা মিলছে না দেবচন্দ্রিমা সিংহ রায়ের। ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের পর টেলিভিশনের দুনিয়াতে বেশ ভালোই জনপ্রিয়তা বেড়েছিল তার। কিন্তু ‘সাহেবের চিঠি’ ফ্লপ হওয়ার পর দেবচন্দ্রিমা আর কোনও বাংলা সিরিয়ালে অভিনয় করছিলেন না। বরং তিনি নতুন সুযোগের খোঁজে ছিলেন। অবশেষে তাকে সেই সুযোগ দিল মুম্বাই।

খুব শীঘ্রই কালার্স চ্যানেলে নতুন একটি সুপারন্যাচারাল ধারাবাহিক আসছে। যে সিরিয়ালের নাম ‘সুহাগন চুড়েল’। সম্প্রতি ধারাবাহিকের প্রোমো শেয়ার করা হয়েছে। এই ধারাবাহিকে যে তিনটি মুখ্য চরিত্র রয়েছে দেবচন্দ্রিমা তাদের মধ্যে একজন। প্রোমো শেয়ার হতেই রীতিমত শোরগোল পড়ে গিয়েছে দেবচন্দ্রিমার ভক্ত মহলে। অভিনেত্রীর লুক দেখে তো পুরোই অবাক সোশ্যাল মিডিয়া।

Suhagan Chudail

প্রোমো দেখেই বোঝা যাচ্ছে দেবচন্দ্রিমা এই সিরিয়ালে নায়িকার ভূমিকাতে অভিনয় করবেন। সুহাগনের চরিত্রে দেখা যাবে তাকে। অন্যদিকে তার বিপরীতে রয়েছে এক ভয়ংকর ডাইনি। যে ডাইনি তার জায়গা নিতে চায়। সুহাগনের সঙ্গে চুড়েলের সংঘাত কেমন ভয়ংকর হবে সেটাই এখন দেখার। এই সিরিয়ালে দেবচন্দ্রিমার চরিত্রের নাম দিয়া।

আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছেন বিগত এক বছর ধরে তিনি মুম্বাইতে এসে নিয়মিত অডিশন দিচ্ছিলেন। অবশেষে তাকে নায়িকা হিসেবে বেছে নেওয়া হল। গত ২৯ শে মার্চ তার জন্মদিন ছিল। ওই দিনেই তার কাছে আসে সুখবরটা। নতুন ধারাবাহিকের শুটিং এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে। আউটডোরে রাজস্থানে কিছুদিন শুটিং চলেছে। এখন মুম্বাইতে শুটিং হচ্ছে।

Suhagan Chudail

এই ধারাবাহিকে নিয়া শর্মা, জায়েন ইবাদ খান রয়েছেন দেবচন্দ্রিমার সঙ্গে। শুটিংয়ে হিন্দি ভাষায় কথা বলাটাই দেবচন্দ্রিমার কাছে প্রধান চ্যালেঞ্জ। হিন্দি ভাষাতে অনেক উর্দু শব্দ থাকে। তাই সেগুলোকে রপ্ত করার জন্য তাকে বারবার চিত্রনাট্য পড়তে হচ্ছে। তবে মুম্বাই ইন্ডাস্ট্রি কার্যত বাঙালিদের ভীষণ আদর এবং সম্মান দেয়। দেবচন্দ্রিমাও সহকর্মীদের থেকে অনেক সাহায্য এবং বন্ধুত্বপূর্ণ আচরণ পাচ্ছেন।

আরও পড়ুন : ‘দিদি নাম্বার ওয়ান’ এর বিরুদ্ধে বড় অভিযোগ! মাথায় হাত রচনা ব্যানার্জীর

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

আরও পড়ুন : সিরিয়াল ছেড়ে সোজা বলিউড! ভাগ্য খুলে গেল শোলাঙ্কি রায়ের

উল্লেখ্য, আরও আগে দেবচন্দ্রিমার হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ডেবিউ করার কথা ছিল। ‘সাহেবের চিঠি’র পরপরই তার হাতে এসেছিল সেই সুযোগ। কিন্তু হঠাৎ করেই তাকে সিরিয়াল থেকে বাদ দেওয়া হয়। ওই সময় জিতের ‘বুমেরাং’ ছবির প্রস্তাব আসে তার কাছে। সেই ছবি মুক্তি পাবে আগামী মাসেই। একইসঙ্গে হিন্দি সিরিয়ালে কাজ করার স্বপ্নটাও দেবচন্দ্রিমার পূরণ হতে চলেছে এবার।