‘কসৌটি জিন্দেগি কি’র খলনায়িকা ঊর্বশী ঢোলাকিয়ার ব্যক্তিগত জীবন সিনেমার থেকে কম নয়

১৬ তে বিয়ে, ১৭ তে দুই বাচ্চার মা! ‘কমলিকা’র বাস্তব জীবন সিরিয়ালের থেকে কম নয়

Urvashi Dholakia Unknown Facts : বাংলা হোক কিংবা হিন্দি, মেগা সিরিয়ালের টিআরপি বলতে গেলে অনেকাংশে নির্ভর করে খলনায়িকার উপর। যে সিরিয়ালের খলনায়িকা যত ভয়ংকর, সেই সিরিয়াল দর্শকদের মনে গেঁথে থেকে যায় দীর্ঘদিন। ঊর্বশী ঢোলাকিয়া (Urvashi Dholakia) হলেন সিরিয়ালের এমনই একজন ভয়ংকরতম খলনায়িকা। যিনি ‘কসৌটি জিন্দেগি কে’ (Kasautii Zindagii Kay), ‘নাগিন,’ ‘চন্দ্রকান্তা,’ ‘কাবি সওতান কাভি সহেলি’, ‘মেহেন্দি তেরি নাম কি’, ‘জেসি জাইসি কোই নেহি’, ‘ শ্রীকান্ত ‘ সহ বহু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

Urvashi Dholakia Life Story 

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ঊর্বশী খুবই বড় মাপের একজন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার ছোটবেলার একটি ছবি ভাইরাল হয়। আসলে ঊর্বশী খুব ছোটবেলা থেকেই অভিনয় করছেন। বড় হয়ে তার জনপ্রিয়তা আরও বেড়ে যায়। তবে তার ব্যক্তিগত জীবন খুব সুখের ছিল না।

Urvashi Dholakia

ছবিতে যে নিষ্পাপ মেয়েটিকে আপনি দেখছেন সেই মেয়েটি আজকের টেলিভিশন দুনিয়ার সব থেকে বড় ভিলেন, যাকে সাধারণ কথা ভ্যাম্প বলা হয়। মাত্র ৬ বছর বয়সে একটি টিভি বিজ্ঞাপনের হাত ধরে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি। ৯ বছর বয়স থেকেই ‘শ্রীকান্ত ‘ নামক একটি ধারাবাহিকে কাজের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন উর্বশী। যদিও মাঝে পড়াশোনার জন্য ইন্ডাস্ট্রি থেকে বিরতি নেন তিনি।

১৯৭৮ সালে ৯ জুলাই দিল্লিতে জন্মগ্রহণ করেন ঊর্বশী। ঊর্বশীর মা ছিলেন পাঞ্জাবি এবং বাবা ছিলেন গুজরাটি। মাত্র ১৬ বছর বয়সে ঊর্বশী বিয়ে করে ফেলেন এবং ১৭ বছর বয়সে দুই জমজ সন্তানের মা হন তিনি। দুর্ভাগ্যবশত ঊর্বশীর বিয়ে মাত্র দেড় বছরের মধ্যেই ভেঙে যায়, তাই পরবর্তীকালে নিজের সন্তানদের একাই মানুষ করতে হয়েছে তাকে।

Urvashi Dholakia

শিশু শিল্পী হিসাবে অভিনয় করার পর কিছু বছর তিনি বিরতি নেন এবং ১৯৯৩ সালে ‘দেখ ভাই দেখ’ নামক একটি শো-এর মাধ্যমে তিনি পাকাপাকিভাবে নিজের ক্যারিয়ার শুরু করেন। সেই সময় তিনি দুই সন্তানের মা ছিলেন তাই দুই সন্তানকে লালন পালন করার জন্য তিনি একটানা ৩৬ ঘন্টা শুটিং করতেন যা সত্যি ভাবা যায় না।

আরও পড়ুন : জামাইবাবুর সঙ্গে রোমান্সই হল কাল! কোথায় হারিয়ে গেল রাজেশ খান্নার শ্যালিকা সিম্পল কাপাডিয়া?

Urvashi Dholakia

আরও পড়ুন : রূপে লক্ষ্মী গুণে সরস্বতী! সোনু নিগমের বাঙালি বউ কত সুন্দরী দেখুন

২০০১ সালে স্টার প্লাসে শুরু হওয়া ‘কসৌটি জিন্দেগি কি” ধারাবাহিকে কমলিকার চরিত্রের অভিনয় করে রাতারাতি ভাগ্য পাল্টে যায় ঊর্বশীর। শুধু অভিনয় নয়, উর্বশীর মেকআপ নিয়েও তখন শুরু হয়েছিল জোর চর্চা। রাতারাতি টেলিভিশন দুনিয়ার সুপারস্টার হয়ে গিয়েছিলেন ঊর্বশী। সালমান খান সঞ্চালিত ‘বিগ বস ৬’ – এ অংশগ্রহণ করে বিজয়ী হয়েছিলেন উর্বশী। এখন সন্তানদের লালন পালনের পাশাপাশি নিজের ক্যারিয়ার নিয়ে ভীষণ ব্যস্ত তিনি।