বাদ সূর্য-দীপা! স্টার জলসার ‘সেরা জুটি’র পুরস্কার ছিনিয়ে নিলেন এই নায়ক-নায়িকা

সূর্য-দীপা নয়, গীতা-স্বস্তিক ফেল! স্টার জলসার ‘সেরা জুটি’র পুরস্কার পেলেন এই জুটি

গত বছর বেশ কিছু সমস্যা হওয়ায় প্রোমো সম্প্রচারিত হলেও অনুষ্ঠিত হতে পারেনি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড (Star Jalsha Parivaar Award)। দর্শকদের মধ্যে গত বছর থেকেই ক্ষোভ ছিল এই বিষয়টি নিয়ে। তাই এই বছর একেবারে শুরুর দিকেই অনুষ্ঠিত হলো এই অনুষ্ঠানটি। নাচে গানে জমে উঠেছিল শুক্রবারের রাতের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে কে করল বাজিমাত? কে গেল পিছিয়ে? সবটাই জানা যাবে এই প্রতিবেদনে।

সেরা জুটির তালিকায় ছিল না সূর্য-দীপা

এই বছর সূর্য এবং দীপাকে সেরা জুটির তালিকা থেকে বাদ দিয়ে দেওয়ায় বেশ ক্ষুব্ধ হয়েছিল দর্শকরা। এখন যেহেতু সূর্য এবং দীপা একে অপরের বিপরীতে অভিনয় করছেন না তাই সেরা জুটির তালিকায় তাদের রাখা হয়নি। তবে সূর্য এবং দীপা এই তালিকায় না থাকলেও তালিকায় ছিল ‘তোমাদের রানী’ (Tomader Rani) ধারাবাহিকের দুর্জয়-রানী (Durjoy-Rani)। ‘গীতা এলএলবি’ (Geeta LLB) ধারাবাহিকের গীতা-স্বস্তিক।

Tomader Rani

কে কে ছিল তালিকায়

ছিল ‘তুমি আশে পাশে থাকলে’ ধারাবাহিকের দেব এবং পার্বতী। ‘সন্ধ্যা তারা’ ধারাবাহিকের সন্ধ্যা এবং আকাশ নীল। ‘কথা’ ধারাবাহিকের কথা এবং এভি। ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকের শ্রাবণ এবং ওমকার। ‘হরগৌরী পাইলস হোটেল’ ধারাবাহিকের শঙ্কর ও ঐশানী। ‘রামপ্রসাদ’ ধারাবাহিকের রামপ্রসাদ এবং সর্বাণী।

সেরা জুটির পুরস্কার ছিনিয়ে নিয়েছে দুর্জয় এবং রানী। এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম হলো অভিকা এবং অর্কপ্রভ। এই জুটি যে তাদের যোগ্য সম্মান পেয়েছে তা এক কথায় স্বীকার করে নিচ্ছে সকলে। শুধু সেরা জুটি নয়, সেরা নবাগত এবং নবাগতার পুরস্কার পেয়েছেন পর্দার দুর্জয় এবং রানী।

আরও পড়ুন : Filmfare OTT Awards 2023 : শাহরুখ, সালমান সবাই ফেল! এই বছরের সেরা অভিনেতা কে?

ANURAGER CHHOWA

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়ার বিরুদ্ধে কড়া পদক্ষেপ! স্টার জলসার বিরুদ্ধে রেগে আগুন দর্শকরা

একাধিক পুরস্কার অনুরাগের ছোঁয়ার ঝুলিতে

সেরা জুটির দৌড়ে না থাকতে পারলেও সেরা পরিবারের দৌড়ে জয়ী হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। প্রিয় শশুর, শাশুড়ি, ছেলে, বৌমা, খল নায়িকা, প্রিয় ছোট সদস্য সহ একাধিক ক্যাটাগরিতে জয়ী হয়েছে এই ধারাবাহিকটি। এই অনুষ্ঠানে বিচারকের আসনে ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, টোটা রায় চৌধুরী এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। স্টার জলসায় এই অনুষ্ঠানটি কবে বা কখন সম্প্রচারিত করা হবে তা এখনো জানা যায়নি।