তলানিতে TRP! ফেব্রুয়ারিতেই বন্ধের মুখে Zee Bangla -র জনপ্রিয় এই সিরিয়াল

ফেব্রুয়ারিতেই শেষ শুটিং! এই মাসেই বন্ধের মুখে Zee Bangla -র জনপ্রিয় এই সিরিয়াল

গত ৩০ শে জানুয়ারি ১ বছর পূর্ণ করেছে জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ‘দাদাগিরি’ আসার পর থেকেই স্লট হারাতে শুরু করেছিল এই সিরিয়ালটি। এর মধ্যেই আবার বেশ কিছু দিন যাবত শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শেষ হয়ে যাবে ‘ইচ্ছে পুতুল’। নীল এবং মেঘের হ্যাপি এন্ডিং দেখিয়েই নাকি শেষ হবে সিরিয়ালটি। এবার এই বিষয়ে মুখ খুললেন ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালের নীল ওরফে মৈনাক বন্দ্যোপাধ্যায় (Mainak Banerjee)। কী বললেন তিনি?

নীল-মেঘের বিয়ে দেখিয়েই শেষ হবে ‘ইচ্ছে পুতুল’?

ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন, এই মুহূর্তে নীল এবং মেঘ একে অপরকে ডিভোর্স দিয়ে নিজেদের জীবনের রাস্তা আলাদা করে ফেলেছে। কিন্তু যতই ডিভোর্স হোক না কেন, মেঘ এবং নীল এখনও একে অপরকে ভালোবাসে। মুখে কিছু না বললেও এই ভালোবাসার কথা টের পান ২ পরিবারের সদস্যরা, আর তাই মেঘ এবং নীলকে না জানিয়ে তাদের বিয়ের ব্যবস্থা করে ফেলেন তারা।

ICCHE PUTUL

এই মুহূর্তে সিরিয়ালে দেখানো হচ্ছে, মেঘ এবং নীল নিজেদের বিয়ে নিয়ে একেবারেই অন্ধকারে রয়েছে। নীল এবং মেঘ দুজনেই জানে না তারা কাকে বিয়ে করছে। এদিকে ২ পরিবারের জোরাজোরিতে বিয়ের শপিংও করে ফেলেছে তারা। কিন্তু এখানেই এসেছে টুইস্ট। হঠাৎ করেই জামিনে ছাড়া পেয়ে গেছে রূপ, আর সে ময়ূরীকে ফোন করে মেঘের বিয়ের খবর জানিয়ে দেয়।

ময়ূরীর স্বভাব চরিত্রের কথা মাথায় রেখেই তাকে এই বিয়ের কথা জানায়নি বাড়ির কেউ। স্বাভাবিকভাবেই রূপের মুখে মেঘের বিয়ের কথা শুনে অবাক হয়ে যায় ময়ূরী। সে আরো অবাক হয়ে যায় এই কথা শুনে যে নীল এবং মেঘের আলাদা আলাদা বিয়ে হচ্ছে তাও আবার একই দিনে। মেঘের বিয়ের শুনে তড়িঘড়ি বাড়িতে ফেরার চেষ্টা করে ময়ূরী।

ICCHE PUTUL

কবে শেষ হচ্ছে ইচ্ছে পুতুল?

মেঘ এবং নীলের বিয়ে কি সম্পন্ন হবে? নাকি আরো একবার রূপ এবং ময়ূরীর জালে জড়িয়ে পড়বে তারা? কবে শেষ হচ্ছে ইচ্ছে পুতুল? এই সমস্ত প্রশ্ন নিয়ে হিন্দুস্তান টাইমস বাংলার তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের নীল ওরফে মৈনাক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। মৈনাককে প্রশ্ন করলে তিনি বলেন, “আমি এই নিয়ে কিছু জানি না। আমরা কেউ এই ব্যাপারে কথা বলতে পারব না। প্রযোজনা বা চ্যানেলের তরফ থেকে কোনও আপডেট আসেনি আমাদের কাছে।”

আরও পড়ুন : তলানিতে টিআরপি, রাতারাতি বদলে গেল Zee Bangla-র এই জনপ্রিয় সিরিয়ালের টাইম স্লট

ICCHE PUTUL

আরও পড়ুন : বিয়ের পিঁড়িতে ‘ফুলকি’র নায়ক! পাত্রী কে? বিয়ের দিন কবে? সুখবর দিলেন অভিনেতা

কী বললেন ‘নীল’ মৈনাক বন্দ্যোপাধ্যায়?

বিয়ের প্রসঙ্গে কথা বললে পর্দার নীল বলেন, “হ্যাঁ বিয়ের ট্র্যাকটা খুব ইন্টারেস্টিং। আমরা দুজনেই জানি না কার সঙ্গে বিয়ে হচ্ছে। গোটা বিয়েটা নিয়ে আমরা অন্ধকারে। দেখা যাক, বিয়েটা শেষমেষ হয় কিনা।” প্রসঙ্গত, লীনা গঙ্গোপাধ্যায়ের পুত্র অর্ক গঙ্গোপাধ্যায়ের প্রডাকশন হাউস অর্গানিক স্টুডিওর প্রযোজনায় শুরু হয়েছিল এই সিরিয়ালটি। একসময় ‘অনুরাগের ছোঁয়া’কে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া ইচ্ছে পুতুলের ভবিষ্যৎ কী হবে? সেটাই এখন দেখার।