বহু বছর বাদে পর্দায় ফিরছেন জনপ্রিয় নায়ক-নায়িকা, আসছে আরও এক নতুন সিরিয়াল

আসছে আরও এক নতুন সিরিয়াল, বহু বছর বাদে জুটি বেঁধে পর্দায় ফিরছেন জনপ্রিয় নায়ক-নায়িকা

বাংলা সিরিয়াল (Bengali Serial) দর্শকদের বিনোদনের অনেক বড় এক মাধ্যম। এই ওটিটির রমরমার যুগেও মা-ঠাকুমাদের কাছে এখনও টিভি চ্যানেলের তাদের পছন্দের সিরিয়ালটাই সব থেকে বেশি প্রিয়। ইদানিং বাংলা সিরিয়ালে অনেক নতুন নায়ক এবং নায়িকার আবির্ভাব হচ্ছে। নতুন নতুন সিরিয়ালের নতুন মুখের ভিড়ে দর্শকরা তাদের চেনা তারকাদেরও খোঁজেন। আজ তাদের জন্য রয়েছে একটা দারুণ খুশির খবর।

বহু সময় বাদে আবার পর্দায় ফিরছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা এবং অভিনেত্রী। সম্প্রতি আনন্দবাজার অনলাইনের কাছে এই সুখবরটা শুনিয়েছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। খুব শীঘ্রই তিনি এক নতুন ধারাবাহিকের হাত ধরে টিভির পর্দায় ফিরবেন বলে আশ্বস্ত করেছেন দর্শকদের। ‘কি করে বলবো তোমায়’ এর রাধিকা সিরিয়াল ছেড়ে ওটিটিতে মন দিয়েছিলেন। এবার তিনি আবার ফিরতে চলেছেন সিরিয়ালে।

জি বাংলার ‘কি করে বলব তোমায়’ সিরিয়ালটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল এক সময়। ক্রুশল আহুজা এবং স্বস্তিকা দত্ত অভিনীত এই সিরিয়ালে রাধিকা-কর্ণের জুটিটা সেই সময় দর্শকদের কাছে সেরা হয়ে উঠেছিল। সেই ধারাবাহিক বন্ধ হওয়ার পর পেরিয়ে গিয়েছে একটি বছর। স্বস্তিকা আবার নতুন এক সিরিয়ালের হাত ধরে দর্শকদের সামনে ফিরছেন নতুনভাবে।

ক্রুশল আহুজা এখন বাংলা ছেড়ে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। আপাতত তিনি বাংলা সিরিয়ালে ফিরবেন এমন কোনও নিশ্চয়তা নেই। অন্যদিকে স্বস্তিকাও এতদিন ওয়েব সিরিজে চুটিয়ে কাজ করছিলেন। তবে এবার ঘরের মেয়ের ঘরে ফেরার পালা। শোনা যাচ্ছে জি বাংলার একটি নতুন সিরিয়ালের হাত ধরে পর্দায় ফিরে তিনি দর্শকদের দীর্ঘদিনের ইচ্ছে পূরণ করবেন।

Where is Jarowar Jhumko actor Subhankar Saha

এই নতুন সিরিয়ালে স্বস্তিকার বিপরীতে যিনি অভিনয় করছেন তিনিও টেলি পর্দার চেনা মুখ। তিনি হলেন শুভঙ্কর সাহা। এর আগে শুভঙ্কর সাহাকে ‘বরণ’, ‘জড়োয়ার ঝুমকো’ সিরিয়ালে অভিনয় করতে দেখেছিলেন দর্শকরা। তবে মাঝে তার জীবনে নেমে এসেছিল অন্ধকার। মাদকাসক্তির কারণে স্বাভাবিক জীবন থেকে সরে গিয়েছিলেন শুভঙ্কর। কিন্তু এখন তার জীবনের সেই অন্ধকার কেটে গিয়েছে।

ক্রুশলের পর এবার শুভঙ্করের বিপরীতে জুটি বেঁধে স্বস্তিকা তার কেরিয়ারের দ্বিতীয় সিরিয়াল নিয়ে আসছেন খুব তাড়াতাড়ি। উল্লেখ্য এই মুহূর্তে জি বাংলাতে ‘নিম ফুলের মধু’ এবং ‘সোহাগ জল’ নামের দুই নতুন সিরিয়াল শুরু হওয়ার মুখে। যে কারণে ‘পিলু’ এবং ‘লালকুঠি’ বন্ধ হয়ে গেল। স্বস্তিকা-শুভঙ্করের নতুন সিরিয়ালের জন্য কোন ধারাবাহিকের উপর কোপ বসবে সেটাই এখন দেখার।