আসছে নতুন সিরিয়াল! ‘বঁধুয়া’কে স্লট দিতে রাতারাতি বন্ধের মুখে স্টার জলসার এই সিরিয়াল

‘বঁধুয়া’কে স্লট দিতে শেষ হচ্ছে এই সিরিয়াল! রাতারাতি বন্ধের মুখে স্টার জলসার এই সিরিয়াল

জি বাংলা বা স্টার জলসায় (Star Jalsha) প্রত্যেক মাসেই দেখা যাচ্ছে নতুন কোনও না কোনও সিরিয়ালের প্রোমো। নতুন সিরিয়াল আসা মানেই পুরনো কোনও সিরিয়ালের বিদায়ের ঘন্টা বেজে যাওয়া। স্টার জলসায় কিছুদিন আগেই ‘বঁধুয়া’ (Badhua) নামক একটি নতুন সিরিয়ালের প্রোমো মুক্তি পেয়েছে, যার ফলে স্বাভাবিকভাবেই মানুষের মনে প্রশ্ন জেগেছে তাহলে এবার কোন সিরিয়ালের বিদায় নেওয়ার পালা এল?

‘বঁধুয়া’ ধারাবাহিকের কাস্টিং

কিছুদিন আগেই স্টার জলসায় মুক্তি পেয়েছে ‘বধুয়া’ ধারাবাহিকের প্রমো। প্রোমোটি দেখে বেশ খুশি মানুষ। বহুদিন বাদে রিজওয়ান রাব্বানী শেখকে ছোট পর্দায় অভিনয় করতে দেখা যাবে। তিনি সর্বশেষ অভিনয় করেছিলেন নবাব নন্দিনী ধারাবাহিকে। রিজয়ানের বিপরীতে অভিনয় করবেন নবাগতা অভিনেত্রী জ্যোতির্ময়ী কুন্ডু।

BADHUA

‘বধুয়া’ ধারাবাহিকের প্লট

একান্নবর্তী পরিবারের খুব প্রিয় আবির। সকলেই তাকে ভালোবাসে। কিন্তু আবিরের মন খারাপ কারণ তার বিয়ে হচ্ছে না। বাড়ির সকলে মিলে মেয়ে খোঁজে আবিরের জন্য। যে মেয়েটিকে আবিরের জন্য সকলে মিলে পছন্দ করে সে পেখম। আবিরের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে বেশ খুশি হয় পেখমের পরিবারও। মা তাকে বলে বিয়ের জন্য রাজি হয়ে যেতে কিন্তু মুখে হ্যাঁ বললেও পেখমের মনে চলতে থাকে কোনও দ্বিধা।

এর পরের দৃশ্যে দেখা যায় পেখম এবং আবিরের বিয়ে হয়ে গেছে এবং তারা হানিমুনে গিয়ে নৌকা বিহার করছে। নৌকায় বউকে পেছন থেকে জড়িয়ে ধরতে চায় আবির। কিন্তু হঠাৎই তাকে ঠেলে সরিয়ে দেয় পেখম। আবির অপ্রস্তুত হয়ে বলে, “আমি প্রথম কোনও মেয়েকে স্পর্শ করলাম। কোনও ভুল হয়ে গেলে ক্ষমা করে দিও।” তখন পেখম বলে,” তুমি কি সুন্দর মনের কথা বলে ফেলছো কিন্তু সকলে কি মনের কথা বলতে পারে?” পেখমের মনে লুকিয়ে রয়েছে কোন রহস্য? এই নিয়েই শুরু হবে গল্প।

BADHUA

কোন স্লটে আসছে ‘বঁধুয়া’

ধারাবাহিকের প্রমো মুক্তি পেলেও ধারাবাহিকের কোনও সময়সূচি জানানো হয়নি এখনো। স্বাভাবিকভাবেই মানুষের প্রশ্ন উঠেছে তাহলে কোন ধারাবাহিকটির বদলে দেখানো হবে এই ধারাবাহিকটিকে। গুজব ছড়িয়েছিল, স্টার জলসা নাকি স্লট দিতে পারছে না বলে ‘বধুয়া’ ধারাবাহিকের শুটিং পিছিয়ে যাচ্ছিল বারবার।

Tumi Ashey Pashey Thakle

বন্ধ হবে কোন ধারাবাহিক?

এই মুহূর্তে টিআরপি তালিকায় স্টার জলসার যে ধারাবাহিকগুলি পিছিয়ে রয়েছে, সেগুলির মধ্যেই কোনোটি বন্ধ হয়ে যাবে বলে আশঙ্কা দর্শকদের। মাঝে শোনা গিয়েছিল ‘তুমি আশে পাশে থাকলে’ ধারাবাহিকের বদলে এই ধারাবাহিকটি আসবে। তবে অঙ্গনা কনফার্ম করে দেয়, এখনই বন্ধ হচ্ছে না ‘তুমি আশেপাশে থাকলে’।

ANURAGER CHHOWA

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’- রও টিআরপি এখন বিশেষ ভালো নয়। মনে করা হচ্ছিল এই ধারাবাহিকটি হয়তো বন্ধ হয়ে যাবে। কিন্তু এর মাঝেই জানা গেছে, সিরিয়ালের গল্প দশ বছর এগিয়ে যাবে। চ্যানেল সিরিয়ালটির সঙ্গে আরো ৫ মাসের চুক্তি বাড়িয়ে দিয়েছে। আপাতত এটিও বন্ধ হচ্ছে না বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন : ১০ বছর এগিয়ে যাবে গল্প! বড় হয়ে যাবে সোনা-রুপা, অনুরাগের ছোঁয়াতে আসছে নতুন টুইস্ট

RAMPRASAD

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়ার বিরুদ্ধে কড়া পদক্ষেপ! স্টার জলসার বিরুদ্ধে রেগে আগুন দর্শকরা

স্টার জলসার আরো একটি ধারাবাহিক রয়েছে যেটি টিআরপি দিক থেকে রয়েছে একেবারে পিছিয়ে। স্টুডিও পাড়া সুত্রে খবর পাওয়া গেছে, জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’-এর টিআরপি এখন একেবারেই নিম্নগামী। খুব শীঘ্রই তাই রামপ্রসাদের স্লট পেয়ে যাবে ‘বধুয়া’। তবে এখনো কিছু কনফার্ম জানানো হয়নি চ্যানেলের পক্ষ থেকে।