ডিভোর্স দিয়ে শুরু প্রেমের গল্প, আসছে শ্বেতা-হানির নতুন সিরিয়াল, রইল প্রোমো

হানি বাফনার সঙ্গে জুটি বেঁধে ধারাবাহিকে ফিরলেন ‘যমুনা ঢাকি’ শ্বেতা, আসছে নতুন সিরিয়াল

sohag jol new serial zee bangla

কালীপূজার দিনই দর্শকদের জন্য বিশেষ সুখবর শোনালো জি বাংলা (Zee Bangla)। খুব শিগগিরই আবার পর্দায় ফিরছেন ‘যমুনা ঢাকি’ অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং অভিনেতা হানি বাফনা (Honey Bafna)। তাদের দুজনকে নিয়ে খুব শিগগিরই জি বাংলার পর্দায় আসছে এক নতুন সিরিয়াল যার নাম ‘সোহাগ জল’ (Sohag Jol)। সম্প্রতি চ্যানেলে তরফ থেকে ধারাবাহিকের প্রথম প্রোমো দিয়ে এই সুসংবাদটি জানিয়ে দেওয়া হল দর্শকদের।

শ্বেতা ভট্টাচার্য এর আগে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিককে অভিনয় করেছিলেন। তারপর তিনি কিছুদিনের জন্য পাড়ি দেন টলিউডে। সুপারস্টার দেবের সঙ্গে একটি ছবিও করে ফেলেছেন তিনি। তবে আবারও ধারাবাহিকভাবে অভিনয় করার জন্য তিনি ফিরলেন ধারাবাহিকে। তার বিপরীতে রয়েছেন ‘বকুল কথা’, ‘কাদম্বিনী’, ‘গ্রামের বীণাপানি’খ্যাত অভিনেতা হানি বাফনা। এই খবর পেতেই দারুণ খুশি হয়েছেন ভক্তরা।

sohag jol new serial on zee bangla

সুশান্ত দাসের প্রযোজনা সংস্থার অধীনে আসছে এই নতুন ভালবাসার গল্প। গল্পের শুরুতেই থাকছে নায়ক-নায়িকার বিচ্ছেদ। অর্থাৎ আর পাঁচটা সাধারণ ধারাবাহিকের মত প্রেম কিংবা বিয়ে দিয়ে শুরু হচ্ছে না ‘সোহাগ জলে’র গল্পটা। ধারাবাহিকের নায়ক-নায়িকা শুভ্র এবং জয়ীর বিয়ে ভাঙ্গা দেখিয়ে শুরু হচ্ছে একটু অন্য ধরনের এই নতুন সিরিয়াল।

ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে শুভ্রর স্ত্রী জয়ী তার প্রিয় সংসার ছেড়ে চলে যাচ্ছে। সে যেতে চায় না এভাবে। কিন্তু তাকে চলে যেতেই হচ্ছে। প্রোমো শুরুতে দেখা যাচ্ছে যৌথ পরিবারের দায়িত্ব একা হাতে সামলাতে গিয়ে হিমশিম খাচ্ছে নায়িকা। বৃষ্টি শুরু হতেই দৌড়ে গিয়ে ছাদ থেকে কাপড় তুলে আনা, গানের রেওয়াজে ব্যস্ত ননদকে গরম জল করে দেওয়া, শাশুড়ির জন্য পান সেজে দেওয়া, দেওরকে পছন্দের জলখাবার বানিয়ে দিতে দিতেই কেটে যায় তার সারাটা দিন।

sohag jol zee bangla

বাড়ির সকলেই জয়ীর প্রশংসায় পঞ্চমুখ। সে নিজেও সকলের প্রয়োজনের খেয়াল রাখে খুশি মনে। আচমকাই তার সামনে এসে দাঁড়ায় নায়ক। জয়ী তার দিকে ব্রেকফাস্ট এগিয়ে দেয়। কিন্তু বউকে দেখেই রেগে যায় শুভ্র। উল্টে ধমক দিয়ে দেয় সে। নায়িকা এরপর তার ঘরে এসে জামা কাপড় গুছিয়ে নেয়। বৃষ্টির মাঝেই শ্বশুরবাড়ি ছেড়ে চলে যেতে থাকে জয়ী। তখনই শুভ্র আবার তাকে পিছু ডাকে।

জয়ীর মাথায় ছাতা ধরে শুভ্র জিজ্ঞেস করে আর কয়েকটা দিন থেকে গেলে হত না? জয়ী উত্তর দেয়, “আমরা এমনিতেই অনেকটা দেরি করে ফেলেছি।” এরপরই প্রোমো শেষ হয়ে যায়। একই সঙ্গে দু-দুটি নতুন ধারাবাহিক আনছে জি বাংলা। ‘নিম ফুলের মধু’র পর ‘সোহাগ জল’ এর প্রোমোটাও মন ছুঁয়ে গেল দর্শকদের।