আসছে নতুন সিরিয়াল, বহু বছর বাদে পর্দায় ফিরছে জনপ্রিয় নায়ক-নায়িকার জুটি! রইল প্রোমো

আসছে নতুন সিরিয়াল, বহু বছর বাদে পর্দায় ফিরছে বাংলা সিরিয়ালের জনপ্রিয় জুটি

সোহাগ জল, নিম ফুলের মধুর পর আরও এক নতুন সিরিয়াল নিয়ে হাজির জি বাংলা (Zee Bangla)। সম্প্রতি জি বাংলার তরফ থেকে শেয়ার করা হয়েছে আসন্ন নতুন সিরিয়ালের প্রথম প্রোমো। নতুন এই সিরিয়ালের হাত ধরে বহু বছর পর পর্দাতে জনপ্রিয় নায়ক-নায়িকার জুটির আগমন হচ্ছে। ‘ত্রিনয়নী’ খ্যাত গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury) এবং শ্রুতি দাস (Shruti Das) এই নতুন ধারাবাহিকের মাধ্যমে আরও একবার পর্দাতে ফিরছেন একসঙ্গে।

মঙ্গলবার সন্ধ্যার সময় জি বাংলার তরফ থেকে চ্যানেলে শেয়ার করা হয়েছিল আসন্ন সিরিয়াল ‘রাঙা বউ’ এর প্রথম প্রোমো। বুধবার সকাল সকাল চ্যানেলের ফেসবুকের পাতায় রাঙা বউয়ের প্রথম প্রোমো শেয়ার করে দেওয়া হয়েছে। ত্রিনয়নী সিরিয়ালের মত এখানেও শ্রুতিকে গ্রামের একজন রূপহীন মেয়ে হিসেবে দেখানো হয়েছে। অন্যদিকে নায়ক হলেন শহরের সুদর্শন পাত্র!

প্রথম প্রোমোতেই ধরা পড়েছে গল্পের এক দুর্দান্ত টুইস্ট। গ্রামের মেয়ে পাখি ওরফে শ্রুতি তার নিজের গ্রামের প্রতিটি মেয়েকে বিয়ের সাজে সাজিয়ে দেয়। কিন্তু রূপ না থাকার কারণে তার নিজের বিয়ে আর হয় না। কিন্তু তার স্বপ্ন নিজের বিয়েতে সে খুব সুন্দর করে সাজবে। যদিও শেষমেশ তা আর হয়ে ওঠে না। আচমকাই তাকে বিয়ের পিঁড়িতে নিয়ে যাওয়া হয়। কপালে শুধু সিঁদুরের ফোঁটা, একটা লাল কাপড় আর লাল চেলি পরে বিয়ের মন্ডপে টানতে টানতে এনে হাজির করা হয় পাখিকে।

বিয়েটা ঠিক মত হয়ে গেলেও শ্বশুরবাড়ি যাওয়ার পথে ঘটে যায় দুর্ঘটনা। স্বামীর সঙ্গে শ্বশুরবাড়িতে ফেরার সময় তাদের নৌকা একটা বড় নৌকার সঙ্গে ধাক্কা খায়। এদিকে এই শক পেয়ে আচমকাই নিজের সদ্য বিবাহিতা বউকে ভুলে যায় নায়ক। তাকে দেখেই চমকে ওঠে নায়ক। পাখিও তার স্বামীর এমন আচরণ দেখে অবাক হয়ে যায়।

উল্লেখ্য বেশ কিছুদিন আগে থেকেই শোনে যাচ্ছিল গৌরব এবং শ্রুতি নাকি খুব তাড়াতাড়ি আবার নতুন ধারাবাহিক নিয়ে আসছেন। ‘পিলু’ ধারাবাহিক শেষ হতে না হতেই নতুন ধারাবাহিকের সুযোগ এসে গিয়েছে গৌরবের হাতে। অ ন্যদিকে ‘দেশের মাটি’র পর দীর্ঘ ১ বছর ছোট পর্দাতে আর দেখা মেলেনি শ্রুতির। পর্দাতে না ফিরতে পারার আক্ষেপ ছিল তার মনে। অবশেষে আবার গৌরবের বিপরীতে জুটি বেঁধেই নতুন সিরিয়ালে ফেরার সুযোগ এল তার হাতে।

Gourab Roy Chowdhury and Shruti Das tie a not for upcoming mega serial Ranga Bou

যদিও গৌরব এবং শ্রুতির জুটি বাঁধা নিয়ে গুঞ্জন যখন চরমে ওঠে তখন এই বিষয়ে গৌরব জানিয়েছিলেন তার হাতে এখনই কোনও সিরিয়ালের অফার নেই। এদিকে ‘রাঙা বউ’য়ের প্রোমো আসতেই ভক্তরা তাকে ‘মিথ্যাবাদী’ বলতে শুরু করলে তিনি ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে জানিয়ে দেন সিরিয়ালের প্রোটোকল মেনেই আসলে তিনি আগে থেকে কিছু জানাতে পারেননি।