জি বাংলার সেরা খলনায়ক কে, কার হাতে গেল সেরা খলনায়িকার পুরষ্কার

জি বাংলার সেরা খলনায়ক ও খলনায়িকা কে, রইলো জুরিদের রায়

Zee Bangla Sonar Sangsar Award 2022 Best Son and Best Mother In Law

জি বাংলা (Zee Bangla) সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২ (ZEE Bangla Sonar Sansar Awards 2022) অনুষ্ঠিত হল সম্প্রতি। সোনার সংসার নায়ক, নায়িকা, সেরা জুটি, শাশুড়ি, বৌমা, ছেলে-মেয়ের পাশাপাশি খলনায়ক (Best Performance in a Negative Role) এবং খলনায়িকা ছাড়া অসম্পূর্ণ। বলতে গেলে তাদের কাঁধে ভর দিয়েই এগিয়ে চলে ধারাবাহিকের গল্প। যতই সমালোচনার ঝড় উঠুক না কেন, টিআরপিতে ধারাবাহিকের নাম তুলতে পারেন দাপুটে খল চরিত্ররাই!

জি বাংলা সোনার সংসারেও তাই সেরা খলনায়ক ও খলনায়িকা (Negative Role) সেগমেন্ট রাখা হয়েছিল। এই সেগমেন্টে সেরা খলনায়কের পুরস্কার জিতে নিয়েছেন একসঙ্গে দুই ধারাবাহিকের দুজন খলনায়ক। ‘সর্বজয়া’ এবং ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের দুই খলনায়ককেই সেরার সেরা আসন দেওয়া হয়েছে। ‘অপরাজিতা অপু’ থেকে উজ্জ্বল মালাকার জিতে নিয়েছেন পুরস্কার।

অন্যদিকে ‘সর্বজয়া’ ধারাবাহিকের খলনায়ক মনোসিজ ওরফে দেবজয় মল্লিককেও এই পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে। উল্লেখ্য, এই মুহূর্তে ‘সর্বজয়া’ এবং ‘অপরাজিতা অপু’ দুটি ধারাবাহিকই টিআরপির বিচারে দুর্বল হয়ে পড়েছে। তবে দুই ধারাবাহিকের খলনায়কেরা তাদের দাপুটে অভিনয় গুণে জুরিদের বিচারে জিতে নিলেন পুরস্কার।

অন্যদিকে এই তালিকায় সেরা খলনায়িকার পুরস্কারও জিতে নিয়েছেন একসঙ্গে দুই জন অভিনেত্রী। ‘এই পথ যদি না শেষ হয়’ এবং ‘মিঠাই’ অভিনেত্রীরাই হলেন সেরা খলনায়িকা পুরস্কারের দাবিদার। ‘এই পথ যদি না শেষ হয়’ এর রিনি ওরফে মিশমী দাস পেয়েছেন পুরস্কার। দ্বিতীয় জন হলেন মিঠাই ধারাবাহিকের তোর্সা ওরফে তন্বী লাহা রায়।

আরও পড়ুন : জি বাংলা সোনার সংসারের প্রিয় নায়ক-নায়িকা কে, রইলো সম্পূর্ণ রিপোর্ট কার্ড

সেরা নায়িকা হিসেবে পুরস্কার জিতে নিয়েছে জি বাংলার দুই নায়িকা, মিঠাই এবং উর্মি। ‘মিঠাই’ এর সৌমিতৃষা কুন্ডু এবং ‘এই পথ যদি না শেষ হয়’ এর অন্বেষা হাজরার ঝুলিতে উঠেছে সেরা নায়িকার পুরস্কার। জি বাংলার সবার সেরা ধারাবাহিক ৪৪ সপ্তাহের বেঙ্গল টপার ‘মিঠাই’ পেয়েছে সেরা ধারাবাহিকের পুরস্কার।

আরও পড়ুন : জি বাংলার সোনার সংসারের সেরা ছেলে কে, সেরা শাশুড়ির পুরস্কার জিতলো কে