শেষ হতে চলেছে জনপ্রিয় রিয়েলিটি শো, চলছে অন্তিম পর্বের শুটিং, মন খারাপ কলাকুশলীদের

Bangla serial shooting

টানা ছয় মাস ধরে টিআরপি লিস্টে সেরা সেরা পারফর্মেন্স দিয়েছে জি বাংলার (Zee Bangla) রিয়েলিটি-শো ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance)। তবে এবার তো ইতি টানতেই হয়। ধীরে ধীরে ফাইনাল রাউন্ডের দিকে এগিয়ে যাচ্ছেন প্রতিযোগিরা। টানা ছয় মাস যাবৎ নাচে-গানে, এন্টারটেইনমেন্টে ভরপুর মাত্রার বিনোদন যুগিয়েছে দর্শকদের। তাই শেষের পথে এসে মন খারাপ তারকা, কলাকুশলীসহ দর্শকদের।

চলতি বছরের শেষের দিকেই নাকি শেষ হয়ে যাবে ডান্স বাংলা ডান্স। আপাতত চলছে তার প্রস্তুতি। শেষ পর্যায়ের শুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। বিচারক শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), জিৎ (Jeet), গোবিন্দা (Govinda), ৪ জন গুরু ওম সাহানি (Om Sahani), রিমঝিম মিত্র (Rimjhim Mitra), সৌমিলি বিশ্বাস (Soumili Biswas), দেবলীনা কুমার (Devlina Kumar), সঞ্চালক বিক্রম চ্যাটার্জী (Bikram Chatterjee) এবং অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও সকল প্রতিযোগীদের জানিয়ে দেওয়া হয়েছে এই খবর।

Dance Bangla Dance Poster

শুধুমাত্র নাচের রিয়েলিটি শো ছিলনা ডান্স বাংলা ডান্স। প্রতিযোগিতা থাকলেও ছিল ভরপুর মাত্রার বিনোদন। শেষের পথে এসে সকলেরই মন ভারাক্রান্ত। যদিও শেষ হওয়ার আগে এখনও অনেক পর্ব রয়েছে। কাজেই এক্ষুনি রিয়েলিটি শো’য়ের সম্প্রচার বন্ধ করা হচ্ছে না। ডান্স বাংলা ডান্সের গ্রান্ড ফিনালের শুটিং শুরু হয়ে গিয়েছে। সেখানে থাকবে বিশেষ ধামাকা। বিষাদের মাঝেও রয়েছে উৎসবের মতো উত্তেজনা।

নৃত্য গুরু ওম সাহানি আনন্দাবাজার অনলাইনকে জানিয়েছেন, “মঙ্গলবার একটি প্রি-শুট ক্যামেরা বন্দি হয়েছিল। বুধবার থেকে সমাপ্তি অনুষ্ঠানের শুট শুরু হয়েছে। আপাতত মঞ্চে ছয় সেরা। সঙ্গে বিচারক, সঞ্চালক।” ওমের কথায়, ‘‘ছ’মাসের পথ চলা এক কথায় অসাধারণ। এত দিন পর্দায় প্রতিযোগীদের ঘষেমেজে তৈরি হওয়া দেখেছি। এ বার সামনাসামনি দেখলাম। এক এক সময়ে গায়ে কাঁটা দিয়ে উঠত! এঁরা নাচের জন্য কী না করতে পারেন! আঘাত, অসুস্থতাকে আমল দেননি এক দিনের জন্যও। কেবলই নিজেকে প্রমাণ করার তাগিদ ছিল ওঁদের।’’

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)