ঘনিয়ে আসছে বিপদ, সন্তানের জন্মের পরই মারা যাবে সিড-মিঠাই! ফাঁস হল চাঞ্চল্যকর খবর

সন্তানের জন্মের পরই মারা যাবে সিড-মিঠাই! এল দু-সংবাদ

আগামী ১৪ ই নভেম্বর থেকে বদলে যাচ্ছে জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়ালের টাইম স্লট। সেই সঙ্গে ধারাবাহিকের গল্পেও আসছে একাধিক পরিবর্তন। নতুন সময়ে একদম একটা নতুন আমেজ নিয়ে আরও একবার মিঠাই এর গল্প সাজানো হবে। এখন এই নতুন গল্প নিয়ে সোশ্যাল মিডিয়াতে বিশেষত মিঠাই ভক্তদের মধ্যে জোর জল্পনা চলছে। এরই মাঝে উঠে এল কিছু চাঞ্চল্যকর তথ্য।

এখন মিঠাইয়ের গল্প তরতরিয়ে এগোচ্ছে। মোদক পরিবারের বৌমা এখন অন্তঃসত্ত্বা। অন্তঃসত্ত্বা স্ত্রী এবং হবু সন্তানকে নিয়ে সিদ্ধার্থের পাগলামি বেড়েই চলেছে। মিঠাইয়ের খাওয়া-দাওয়া থেকে ঘুম, সবদিকেই কড়া নজর রয়েছে তার। তারই মধ্যে শোনা যাচ্ছে এত কিছুর পরেও নাকি বউকে আগলে রাখতে পারবে না সিদ্ধার্থ। সন্তানের জন্ম দিতে গিয়েই মৃত্যু হবে তার।

এই খবরটা মোটেও মেনে নিতে পারছেন না মিঠাইয়ের ভক্তরা। এই ধারাবাহিকের নায়িকা মিঠাই, সেই গল্পের প্রধান প্রাণশক্তি। তাকে ছাড়া ধারাবাহিক চলতেই পারে না। তবে শুধু মিঠাই নয়, শোনা যাচ্ছে দাদু-ঠাম্মিও নাকি এবার গল্প থেকে বিদায় নেবে। কারণ গল্প কয়েক বছর এগিয়ে যাবে। সিদ্ধার্থ-মিঠাইয়ের সন্তানই হবে গল্পের নতুন নায়ক!

এদিকে আবার আদিত্য আগারওয়াল প্লাস্টিক সার্জারি করিয়ে মিস্টার বাজাজ নামে নতুন পরিচয় নিয়ে আবার সিদ্ধার্থ-মিঠাইয়ের সঙ্গে শত্রুতা করতে আসছে। তাই কেউ কেউ আশঙ্কা করছেন হয়ত আদিত্য ষড়যন্ত্রেই মিঠাইয়ের একটা বিপদ হবে। তবুও তারা কোনওমতেই মানতে পারছেন না যে মিঠাইয়ের মৃত্যু দেখিয়ে গল্প এগোবে।

এও শোনা যাচ্ছে সিদ্ধার্থ এবং মিঠাই দুজনকেই মৃত দেখিয়ে তাদের ছেলে এবং বৌমার মধ্যেই আবার তাদের ফিরিয়ে আনা হবে। অর্থাৎ সিধাইয়ের ছেলে সিদ্ধার্থের মত দেখতে হবে। আর মিঠাইয়ের মত দেখতেই প্রেমিকা জুটবে তার। এরকম একটি গল্প দেখানো হয়েছিল স্টার জলসার খড়কুটো সিরিয়ালে। সেখানে গুনগুনকে মৃত দেখিয়ে তার ছেলের বৌমার মধ্যে তাকে আবার ফিরিয়ে আনা হয়।

Star Jalsha Khorkuto Gungun died after Brain Tumor Operation

তাই দর্শকরা কোনওমতেই মিঠাইকে খড়কুটোর কপি হিসেবে দেখতে চাইছেন না। তারা চাইছেন মিঠাই যেমন এতদিন ইউনিক গল্প রেখে এগিয়েছে, এখনও যেন চিত্রনাট্যকার সেরকম ভাবেই গল্প এগিয়ে নিয়ে যান। সোশ্যাল মিডিয়াতে এখন মিঠাইয়ের আসন্ন গল্প নিয়ে বিস্তর জল্পনা চলছে। যদিও তা নিয়ে টু শব্দটিও করছেন না সিরিয়ালে নির্মাতারা।