শুরু হচ্ছে দাদাগিরি Unlimited Season 9, দর্শকের জন্য রয়েছে একাধিক চমক

Dadagiri Unlimited Season 9

করোনা অতিমারির কাটিয়ে টেলিভিশনের পর্দায় শুরু হচ্ছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ (Dadagiri Unlimited Season 9)। দাদাগিরির এই সিজনে করোনাকালীন সময়ে মানুষ কিভাবে মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন, সেই বন্ধুত্বের গল্পই শোনানো হবে। দাদাগিরির এবারের মূলমন্ত্র তাই, “হাত বাড়ালেই বন্ধু হয়।” আর এই দুর্দান্ত একটি সিজন নিয়ে জি বাংলার পর্দায় ফের হাজির হচ্ছেন সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)।

আগামী ২৫শে সেপ্টেম্বর প্রতি শনিবার এবং রবিবার রাত ৯.৩০ টায় শুরু হচ্ছে দাদাগিরি আনলিমিটেড সিজন ৯। সাধারণ মানুষের পাশাপাশি বিশেষ অতিথি এবং তারকা প্রতিযোগীরাও উপস্থিত থাকবেন এই সিজনে। তার কিছু ঝলক এসেছে প্রকাশ্যে। জি বাংলার তরফ থেকে যে নতুন প্রোমো প্রকাশ করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে লকডাউনে ভাইরাল পুরোহিত সুনীল চক্রবর্তীও হাজির প্রতিযোগীর আসনে।

পুরুত মশাইয়ের কাছেই গুগলি খেলেন খোদ সৌরভ গাঙ্গুলী। প্রোমোতে দেখা যাচ্ছে সৌরভ পুরোহিতকে প্রশ্ন করেন, “পুরুতমশাই করোনা যাবে কি..?” উত্তরে পুরোহিতের জবাব, “আমি করোনাকে বলেছি, করোনা তুমি আমায় ধরো না। করোনা কি আর ধরতে পারে?” প্রশ্নের জবাব শুনে অবাক সৌরভ গাঙ্গুলী। শুটিং ফ্লোরে ততক্ষণে হেসে গড়িয়ে পড়ছেন সকলে।

এমনই হাসিমজার পরিবেশ এবার দাদাগিরির মঞ্চের প্রধান ইউএসপি হতে চলেছে। দাদাগিরির প্রথম প্রোমো দেখে দর্শক তেমনটাই আন্দাজ করছেন। এই বিশেষ সিজনে দর্শকের জন্য রয়েছে একাধিক চমক। জি বাংলার সেরা ধারাবাহিক ‘মিঠাই’ এর ‘মিঠাই’ও তার মিষ্টি কথার ডালি নিয়ে দাদার কাছে উপস্থিত। সেই দৃশ্য দর্শকের মন ছুঁয়েছে। অতএব দাদাগিরির এই নতুন সিজন নিয়ে দর্শকের আগ্রহের পারদ চড়ছে।

দাদাগিরির মঞ্চের সঙ্গে সৌরভের সম্পর্ক বেশ কয়েক বছরের পুরনো। এর আগের ৮টি সিজনের মধ্যে ৭টির সঞ্চালনা করেছেন সৌরভ গাঙ্গুলী। সৌরভকে ক্যামেরার পর্দার সামনে দেখার বাসনা বাঙালির বহুদিনের। সিনেমার পর্দায় না হোক, রিয়েলিটি শো’য়ের মঞ্চে সঞ্চালকের ভূমিকায় দাদাকে পেয়ে বাঙালি দুধের স্বাদ ঘোলে বেশ ভালোভাবেই মিটিয়ে নিয়েছে।

দাদাগিরি’-র শেষ সিজন অর্থাৎ সিজন ৮ শুরু হয়েছিল ২০১৯ সালের ৩ রা অগাস্ট। কিন্তু লকডাউনের কারণে ২০২০ সালের মার্চ মাসে ধারাবাহিকের সম্প্রচার বন্ধ হয়ে যায়। এরপর আগস্ট মাসে ফের শুরু হয় শুটিং। ১৩ই সেপ্টেম্বর গ্র্যান্ড ফিনালের দিন সেরার সেরা হয়েছিল দার্জিলিং।