বিবাহিত হয়েও বিবাহবহির্ভূত প্রেম, স্ত্রীকে মারধর করে খেটেছেন জেল, জানুন যশ দাশগুপ্তের জীবনের অজানা অধ্যায়

Yash Dasgupta beats up wife, lands in jail

বিগত বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ার চর্চার প্রধান বিষয়বস্তু হয়ে উঠেছেন নুসরাত জাহান (Nusrat Jahan)। নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে বহু জল্পনা রয়েছে। জল্পনার সূত্রপাত হয়েছিল সাম্প্রদায়িকতার ঊর্ধ্বে উঠে নিখিল জৈনকে (Nikhil Jain) বিবাহকে কেন্দ্র করে। তবে জল্পনার পারদ আরও চড়লো যখন নিখিলের সঙ্গে তার বিচ্ছেদ এবং যশের (Yash Dasgupta) সঙ্গে তার সম্পর্ক নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হলো।

বর্তমানে অভিনেত্রী সন্তানসম্ভাবনা নিয়ে বিতর্কের শিখরে অবস্থান করছেন। নিখিল অবশ্য এ সম্পর্কে সন্তানের পিতৃপরিচয় অস্বীকার করছেন। পাশাপাশি তিনি নুসরাতের থেকে আইনত বিচ্ছেদও চাইছেন। আর এরপরেই নিখিলের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে রীতিমতো বোমা ফাটালেন অভিনেত্রী। নুসরাতের দাবি, “নিখিলের সঙ্গে সহবাস করেছি মাত্র, বিয়ে নয়”! এদিকে তার সন্তানের পিতৃপরিচয় সম্পর্কে যশ দাশগুপ্তকে নিয়েও বহু জল্পনা চলছে নেট দুনিয়ায়। তবে নুসরাত এবং যশ, এ বিষয়ে বাড়তি একটা কথাও খরচ করতে রাজি নন।

নুসরাত এবং তার সন্তান সম্পর্কে বিতর্ক সতর্কতার সঙ্গে এড়িয়ে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এভাবেই কার্যত তিনি নিজেকে “জ্ঞানী” প্রমাণ করতে চাইছেন। তবে জানেন কি নুসরাতের মত যশেরও ব্যক্তিগত জীবন নিয়ে এক বিতর্কিত অতীত রয়েছে? আপনি কি জানতেন অভিনেতা যশ দাশগুপ্ত বিবাহিত? তার একটি কন্যা সন্তানও রয়েছে, এ কথা কি আপনার জানা ছিল?

কারো কারোর হয়তো জানা ছিল, তবে যশের ব্যক্তিগত জীবনের এই তথ্যটি অনেকেরই জানা নেই। এমনকি নেটিজেনদের একাংশ এও জানেন না যে যশের সঙ্গে তার বিবাহিতা স্ত্রীয়ের সম্পর্ক মোটেও ভাল ছিলনা। সম্পর্কের তিক্ততা এমন পর্যায়ে পৌঁছেছিল যে স্ত্রীকে প্রায়শই মারধোর করতেন তিনি! স্ত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে যশকে একবার গ্রেপ্তারও করেছিল পুলিশ।

২০১৪ সালের ২৬শে জুন টাইমস অফ ইন্ডিয়াতে প্রকাশিত হয়েছিল এই খবর। “স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার যশ দাশগুপ্ত”- এই মর্মেই খবরটি প্রকাশ করে সংশ্লিষ্ট সংবাদমাধ্যম। স্ত্রীকে মারধোর করার অপরাধে যশের বিরুদ্ধে তখন আইপিসির ৪৯৮ এ ধারায় মামলাও দায়ের করে পুলিশ। এদিকে যশ তখন “বোঝে না সে বোঝে না” ধারাবাহিকের লিড রোলে অভিনয় করছেন। ধারাবাহিকের জনপ্রিয়তা তখন তুঙ্গে।

Yash Dasgupta beats up wife, lands in jail

আরও পড়ুন : মিমির থেকে যশকে কেড়ে নিয়েছেন নুসরত, দুই বান্ধবীর মধ্যে বাড়ছে দুরত্ব

যশের ব্যক্তিগত সম্পর্কের আঁচ যাতে ধারাবাহিকের জনপ্রিয়তার উপর না পড়ে সেইজন্য প্রযোজকেরা দায়িত্ব নিয়ে রাতারাতি বিষয়টিকে ধামাচাপা দিয়ে দেন। এরপর থেকেই যশ তার স্ত্রীর থেকে আলাদা থাকতে শুরু করেন। বিবাহিত জীবন সম্পর্কে কোনও তথ্য তিনি নিজে কখনোই প্রকাশ করেন না। এমনকি উইকিপিডিয়াতে যশের প্রোফাইলেও তিনি যে বিবাহিত, এই কথাটির উল্লেখটুকুও নেই।

আরও পড়ুন : সব জল্পনার অবসান, হবু সন্তানকে নিয়ে প্রথম প্রকাশ্যে এলেন নুসরাত

ফলে স্বভাবতই যশের অনুরাগীদের মধ্যে অনেকেই তাকে আজও অবিবাহিত হিসেবেই জানেন। স্ত্রী, কন্যা এবং নিজের বিবাহিত জীবন সম্পর্কে ব্যক্তিগত তথ্যগুলি অভিনেতা আজও সযত্নে গোপন রেখে চলেছেন। তবে বর্তমানে নুসরাতকে নিয়ে যে জল্পনা চলছে তাতে তার নামও বারংবার উঠে আসছে। অতএব যশের ব্যক্তিগত জীবন নিয়েও চলছে কাটাছেঁড়া।