আর রাখঢাক নয়, ছেলে বাবার নাম প্রকাশ্যে আনলেন নুসরাত জাহান

সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন নুসরাত

মা হয়েছেন টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। সন্তানের বয়স সবে ১৫ দিন হলো। সন্তানের জন্মের পরপরই তার নাম জানিয়ে দিয়েছিলেন নুসরাত। তার সঙ্গী যশ দাশগুপ্তের (Yash Dasgupta) নামে ছেলের নাম ঈশান (Yishaan) রেখে কার্যত নীরবেই সন্তানের পিতৃপরিচয় জাহির করেছিলেন অভিনেত্রী। তবুও মুখ ফুটে এতদিন ঈশানের বাবার নাম প্রকাশ করেননি তিনি। কাজেই নেট দুনিয়ায় ঈশানের পিতৃপরিচয় নিয়ে উঠছে প্রশ্ন।

হালফিলে দক্ষিণ কলকাতায় আয়োজিত একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেও সেই একই প্রশ্নের সম্মুখীন হতে হলো অভিনেত্রীকে। তবে এবারে আর প্রশ্নের জবাব এড়িয়ে যাননি তিনি। সরাসরি সন্তানের বাবার পরিচয় ফাঁস না করলেও আকারে ইঙ্গিতে বুঝিয়েদিলেন যশ দাশগুপ্ত তার সন্তানের অভিভাবক। জানিয়ে দিলেন সন্তানের সঙ্গে তারা দুজনে এখন খুব ভালো সময় কাটাচ্ছেন।

Yash Dasgupta Finally Opens Up About His Personal Life & Relationship with Nusrat Jahan

নবজাতককে বাড়িতে রেখে একটু একটু করে আবার ক্যামেরার পর্দার সামনে ফিরছেন নুসরাত। সন্তান প্রসবের পর বুধবার দক্ষিণ কলকাতায় আয়োজিত একটি অনুষ্ঠানেই প্রথম ক্যামেরার সামনে পাওয়া গেল তাকে। সেখানে সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন, “সন্তানের বাবা কে?” প্রশ্নের সম্মুখীন হয়ে নুসরাত জবাব দেন, “সন্তানের বাবাই জানে বাবা কে। এই মুহূর্তে আমরা অভিভাবকত্বকে উপভোগ করছি। আমি এবং যশ খুবই ভাল সময় কাটাচ্ছি।”

যদিও নুসরাত এই দফাতেও সন্তানের বাবার নাম সরাসরি জানাননি। কিন্তু সন্তানের অভিভাবক হিসেবে যশের নাম করে তিনি আদতে সন্তানের পিতৃপরিচয় নিয়েই ইঙ্গিত দিতে চাইছেন। এমনটাই অনুমান নেটিজেনদের। তবে যশ এবং নুসরাত মুখে কিছু না বললেও ঈশানের পিতৃপরিচয় নিয়ে আদতে নেটিজেনদের মনে কোনও সন্দেহ নেই। যশ যেভাবে সন্তানসম্ভবা নুসরাতকে আগলে ছিলেন, প্রসবের সময় থেকে শুরু করে প্রসব পরবর্তী সময়েও তিনি যেভাবে সঙ্গিনীর পাশে থেকেছেন তা অনেক কিছুই ব্যক্ত করে।

উল্লেখ্য, নুসরাতের ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে একটি ভিডিও। যেখানে যশ এবং নুসরাতকে সন্তানের জন্মের পর শুভকামনা জানানো হয়েছে। যশ এবং নুসরাতের বিভিন্ন টুকরো টুকরো মুহূর্তগুলিকে একত্রিত করে বানানো ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছিল, “ঈশানের জন্য যশরতকে অনেক শুভেছা”।

সেই ভিডিওতে একটি লাইক দিয়ে ভিডিওটিকে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন খোদ নুসরাত। কাজেই নেটিজেনরা ধরেই নিয়েছিলেন, নুসরাত এভাবেই সন্তানের পিতৃপরিচয় স্বীকার করে নিচ্ছেন। বুধবারের ওই অনুষ্ঠানে নুসরাতের এই মন্তব্যও সেই একই ইঙ্গিত করে।