আসছে নতুন সিরিয়াল, জি বাংলার এই নায়কের সঙ্গে জুটি বেঁধে ফিরছে সহচরীর বরফি

জি বাংলার জনপ্রিয় নায়কের সঙ্গে পর্দায় ফিরছে আয় তবে সহচরীর বরফি, আসছে নতুন সিরিয়াল

Writwik Mukherjee and Arunima Halder aka borfi tie a not for Zee Bangla upcoming mega serial Mon Dite Chai

ফের এক নতুন সিরিয়াল আসার খবর দিল জি বাংলা (Zee Bangla)। স্টার জলসা থেকে একের পর এক জনপ্রিয় নায়ক এবং নায়িকাকে জি বাংলার নতুন সিরিয়ালে জায়গা দেওয়া হচ্ছে। এবার সেই তালিকায় নতুন নাম অরুনিমা হালদার (Arunima Halder)। ‘আয় তবে সহচরী’ (Aay Tobe Sohochori) ধারাবাহিকের বরফি ফিরছে জি বাংলার নতুন সিরিয়ালের নায়িকার মুখ হয়ে। তার বিপরীতে নায়কও দর্শকদের কাছে ভীষণ পরিচিত।

প্রথমে শোনা যাচ্ছিল আয় তবে সহচরীর নায়ক ইন্দ্রনীল চ্যাটার্জীর সঙ্গেই নাকি নতুন সিরিয়ালে ফিরতে চলেছেন অরুনিমা। তবে এখন জানা যাচ্ছে জি বাংলার এক জনপ্রিয় নায়কের সঙ্গে নতুন জুটি হিসেবে তাকে দেখা যাবে। অরুনিমা হালদারের আসন্ন সিরিয়ালের নায়ক হবেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)। বর্তমানে এই পথ যদি না শেষ হয়তে দেখা যাচ্ছে তাকে।

উর্মি-সাত্যকির এই পথ যদি না শেষ হয়ের পথ চলা ডিসেম্বর মাসের মাঝামাঝিতে শেষ হয়ে যাচ্ছে। তার বদলে আসছে অরুনিমা এবং ঋত্বিকের নতুন সিরিয়াল মন দিতে চাই। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো শুটিং হয়ে গিয়েছে। কয়েকদিনের মধ্যেই প্রোমো শেয়ার করা হবে। আপাতত নতুন এই ধারাবাহিকের গল্পের কিছুটা আভাস মিলেছে অরুনিমার একটি সাক্ষাৎকারে।

অভিনেত্রী জানিয়েছেন চার বোনের কাহিনী নিয়ে আসছে এই নতুন সিরিয়াল। এই সিরিয়ালে তাকে মেজ বোনের ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে। সহচরীতে তাকে যেমন দর্শকরা অত্যন্ত প্রাণবন্ত, ছটফটে স্বভাবের মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখেছেন এই সিরিয়ালে তুলনামূলকভাবে তাকে কিছুটা শান্তশিষ্ট চরিত্রে দেখানো হবে।

অরুনিমার চরিত্রটি এখানে শান্ত কিন্তু প্রতিবাদী। সহচরীর তুলনায় তার লুক এখানে অন্যরকম রাখা হয়েছে। অভিনেত্রী জানিয়েছেন সহচরীর প্রোমো শুটিংয়ের সময় তাকে একেবারে নো মেকআপেই ক্যামেরার সামনে দাঁড় করিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু নতুন সিরিয়ালে তিনি কিছুটা হলেও সাজার অবকাশ পেয়েছেন। সহচরীর মত এখানেও তার পরনে থাকবে সালোয়ার কামিজ।

ডিসেম্বর মাসের মাঝামাঝি সময় থেকে মন দিতে চাইয়ের শুটিং শুরু হয়ে যাবে। ধারাবাহিকের সম্প্রচার শুরু হবে আগামী বছরের জানুয়ারি মাসের শুরু থেকে। জি বাংলাতে খুব তাড়াতাড়ি মন দিতে চাই, রাঙা বউ এবং তোমার খোলা হাওয়া, এই তিন ধারাবাহিকের সম্প্রচার শুরু হবে। যে কারণে উড়ন তুবড়ি এবং বোধিসত্ত্বের বোধবুদ্ধির সম্প্রচার বন্ধ হয়ে যেতে পারে বলে জানা যাচ্ছে।