ভারত-পাকিস্তান যুদ্ধ কি আদৌ হবে? জ্যোতিষশাস্ত্র কি বলছে?

1359

পুলওয়ামায় ভারতীয় সিআরপিএফ জওয়ানদের উপর জঙ্গি হামলা, আর সেই হামলার পর থেকে ভারত পাক সম্পর্ক তলানিতে। কূটনৈতিক, সামরিক সব দিক দিয়েই চাপা উত্তেজনা। পরিস্থিতি এতটাই খারাপ যে, দুই দেশের মানুষই ঘুম থেকে উঠেই চোখ বুলিয়ে নিচ্ছেন কি হল? কি হল? তা নিয়ে। মানুষের মুখে মুখে, ‘এই লাগলো!, ‘এই লাগলো!’ আর ভারতীয়দের কোনো সন্দেহই নেই যে, যুদ্ধ যদি লাগে তাহলে ভারতীয় সেনাদের বিরুদ্ধে পাকিস্তান নাজেহাল হয়ে পড়বে। আর পাকিস্তানের কথা তো বলারই নেই, তাদের কথা আর কাজে বিশাল ফারাক সে বারবার প্রমাণিত।

কিন্তু যুদ্ধ লাগলে আপাতদৃষ্টিতে দুই দেশেরই ক্ষতির সম্ভাবনা থাকবে এ কথা নতুন করে প্রকাশ করার কিছু নেই। তবে যে দেশের সেনাবাহিনী বেশি সজাগ তারাই যুদ্ধে সফলতা পাবে তা অনস্বীকার্য। তা যাইহোক দুই দেশের পরিস্থিতি নিয়ে যুদ্ধ লাগার সম্ভাবনা থাকলেও জ্যোতিষশাস্ত্র কি বলছে? যুদ্ধ কি অবশ্যম্ভাবী!

জ্যোতিষ অনুযায়ী ভারতের বর্তমান অবস্থান, ভারত বর্তমানে মঙ্গল (পঞ্চম এবং দশম লর্ড) অভিজাত দৃষ্টিভঙ্গি (লগ্নস্থ), বসে আছে মেষে। বৃহস্পতি (ষষ্ঠ এবং নবম লর্ড), বসে আছে বৃশ্চিকে। যুদ্ধ তখনই অনিবার্য যখন মঙ্গল ও বৃহস্পতি যখন লগ্নে দৃষ্টি দেবে। নিচভঙ্গ অবস্থায় আছে তৃতীয় লর্ড বুধ। ৫ই মার্চ থেকে তা শক্তিশালী হয়ে উঠবে। আর এটি তার দুর্বল জায়গা, যার ফলে ফলাফল বিপরীতমুখী হবে। ৭ই মার্চ থেকে অবস্থান পরিবর্তন করবে রাহু। রাহু সাধারণত দ্বিতীয় স্থানে খুব খারাপ। রাহু তার সীমা বন্ধ করতে জানে না। কারণ রাহু বৃষের দ্বিতীয় স্থান, যেটি ভারতবর্ষের স্বাধীনতা চার্টের লগ্ন। দ্বিতীয় স্থানে রয়েছে মঙ্গল।

After observing India's rage, terrorists vacate launch pads, recoil to Pak army camps

Read More : অভিনন্দন কে হস্তান্তরে দেরি! জোর করে স্বীকারোক্তি ভিডিও তৈরি করল পাকিস্তান

বর্তমানে চূড়ান্ত যুদ্ধ যে শুরু হয়নি, হোরারি চার্ট অনুযায়ী তা বলাই যায়। জ্যোতিষশাস্ত্র অনুসারে যুদ্ধ আগামী তিন দিন অথবা ৫০ সপ্তাহের মধ্যে হতে পারে। অন্যদিকে পাকিস্তানের জ্যোতিষশাস্ত্র অনুসারে সেই দেশে যুদ্ধের আবহ তৈরি হয়ে গেছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই সময় পাকিস্তান সরকারের নানান সিদ্ধান্তে জনগণের মধ্যে বিদ্বেষ সৃষ্টি হতে পারে। এমনকি সেই দেশে সামরিক অভ্যুত্থান ও হতে পারে হতে পারে আন্তর্জাতিক মহলে পাকিস্তানের সম্মান নষ্ট হওয়ার মতো ঘটনাও।