সুপারস্টারের বউ হয়েও একেবারেই সাদামাটা! জিতের স্ত্রী রূপে গুণে টলিউড নায়িকাদের দেবে ১০ গোল

Jeet Wife Mohona Ratlani : সুপারস্টারের বউ হয়েও নেই কোনও অহংকার, আলাপ করুন জিতের স্ত্রীর সঙ্গে

Jeet Wife Mohona Ratlani : বিনোদন জগতে ফের খুশির জোয়ার। দ্বিতীয় বার বাবা হতে চলেছেন টলিউড (Tollywood) এর সুপারষ্টার জিৎ (Jeet)। সদ্য সামনে আসে সেই খুশির খবর। বুধবার নিজের সামাজিক মাধ্যম থেকে অভিনেতা নিজের সেই সুখবরের কথা জানান। কিন্তু জিৎকে সবাই চিনলেও অভিনেতার স্ত্রী মোহনা রতলানি (Mohona Ratlani) -কে অনেকেই চেনেন না। তিনি সাধারণ জীবন যাপন করতেই পছন্দ করেন। চলুন আজকে জেনে নেব জিতের স্ত্রীর পরিচয়।

টলিউড জগতে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন জিৎ। দক্ষিণ কলকাতায় বড় হ‌ওয়া এই অভিনেতা কর্মজীবনের শুরুর দিকে নানান রকম পত্রপত্রিকায় মডেলিংয়ের কাজ করেছেন। তার মধ্যে অন্যতম একটি বিজ্ঞাপন হলো নবাবগেঞ্জির কমার্শিয়াল বিজ্ঞাপন। পরবর্তীতে তিনি ছবির জগতে পা রাখেন ও জনপ্রিয় হয়ে ওঠেন। তবে সফল এই অভিনেতার স্ত্রী মোহনা রতলানীর বিষয়ে সকলেই খুব অল্প জানেন।

Jeet Wife Mohona Ratlani

কর্ম জীবনের সফলতা অর্জনের পর ২০১১ তে জিৎ বিয়ে করেন মোহনা রতলানীকে। অভিনেতার বাস্তব জীবনের সেই ঘরনী পেশায় একজন স্কুল শিক্ষিকা। এরপর ঠিক এক বছর পরেই ২০১২ তে জন্ম হয় তাদের আদরের কন্যা সন্তান নবন্যার। মেয়ের সঙ্গে খুবই মিষ্টি সম্পর্ক জিতের। আর তাদের মিষ্টি মধুর সম্পর্ক মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়ে প্রকাশ্যে আসে।

আর জিত ও মোহনার দাম্পত্য সম্পর্কে ইতিমধ্যেই ১২ বছর কেটে গেছে। তবে এখনও তাদের মধ্যে সেই প্রথম দিনের মতোই ভালোবাসা বর্তমান। অভিনেতা রিল লাইফেও যেমন রোমান্টিক রিয়েল লাইফে ও ঠিক তেমন। মোহনাও ভীষণরকম সাদামাটা জীবন যাপন করতে ভালোবাসেন। আর এসবের মধ্যেও প্রকাশ্যে এলো মোহনার দ্বিতীয় বার মা হওয়ার খবর।

Jeet Wife Mohona Ratlani

এদিন সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে তিন জনেই পরে আছেন সি গ্রিন রঙের পোশাক। বাবা আর মেয়ের মাঝে মধ্যমণি মোহনা। আর মোহনার বেবি বাম্পে হাত রেখেছেন জিৎ আর নবন্যা। এছাড়াও সাদা শার্ট আর ডেনিম জিন্স এও দেখা গেছে এই পরিবারকে। ছবি শেয়ার করে জিৎ লিখলেন, ‘খুব জলদিই আসতে চলেছে আমাদের পরবর্তী সন্তান, এই খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে আমরা খুব খুশি। আমাদের প্রার্থনায় রাখবেন।’

আরও পড়ুন : ২০ বছরে বদলে গেছে চেহারা, সাথী সিনেমার সেই প্রিয়াঙ্কাকে দেখে চিনতে পারবেন না আপনিও

Jeet Wife Mohona Ratlani

আরও পড়ুন : ডিভোর্সী নাকি সেপারেটেড? স্বামীর সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথম মুখ খুললেন রচনা ব্যানার্জী

এই সুখবর সামনে আসা মাত্রই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে অনুরাগীমহল। তবে শুধু অনুরাগীরা নয়, বিভিন্ন টলিউড অভিনেতা এবং অভিনেত্রীরাও একের পর এক শুভকামনা জানিয়েছেন। নুসরত লিখেছেন, ‘শুভেচ্ছা! গোটা পরিবারকে’। অঙ্কুশ লিখলেন, ‘শুভেচ্ছা জিৎ দা’। আবার একজন অনুরাগী লিখলেন, ‘এবার যেন একটা ছেলে হয়। তাহলেই পুরো হাম দো অর হামারে দো।’ আর একজনের মন্তব্য, ‘এভাবেই হাসতে থাকো সবাই মিলে।’