নায়িকা থেকে সোজা খলনায়িকা! পঞ্চমীতে ‘কালনাগিনী’ হয়ে আসছেন জনপ্রিয় এই অভিনেত্রী

মহা চমক পঞ্চমীতে! কালনাগিনী হয়ে ধারাবাহিককে পা রাখছেন জি বাংলার জনপ্রিয় এই নায়িকা

Uma Fame Actress Shinjini Chakarborty Coming To Panchami As Kalnagini

এবার মহা চমক আসতে চলেছে পঞ্চমীতে (Panchami)। স্টার জলসার (Star Jalsha) এই নতুন সিরিয়ালটি শুরু হওয়ার সময় থেকেই তুমুল জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের মধ্যে। নাগ-নাগিনীদের নিয়ে এই সিরিয়ালটিতে চড়চড় করে বেড়েছে টিআরপি। তবে এবার কাহিনীতে এন্ট্রি হবে কালনাগিনীর। সাপেদের নিয়ে সিরিয়ালে নাগিনীর বিপরীতে কালনাগিনী থাকবে না তাও কি হয়? দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার এবার হল অবসান।

এবার এই সিরিয়ালে নাগিনী পঞ্চমীর জীবনে নতুন ঝড় বয়ে নিয়ে আসতে চলেছে কালনাগিনী। সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো এসেছে প্রকাশ্যে। সেখানেই জানা গেল এবার কাহিনীতে এন্ট্রি হবে নতুন এই খলনায়িকার। ‘পঞ্চমী’তে ভিলেন চরিত্রে যাকে দেখা যাবে তিনি হলেন জি বাংলার জনপ্রিয় নায়িকা। তিনি আর কেউ নন, ‘উমা’ (Uma) সিরিয়ালের নায়িকা শিঞ্জিনী চক্রবর্তী (Shinjini Chakraborty)।

বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতে এখনও পর্যন্ত যোগ্য মর্যাদা পায়নি পঞ্চমী। কিঞ্জলের রক্ষাকবচ হিসেবে তাকে বাড়িতে একজন আশ্রিতার মত আশ্রয় দেওয়া হয়েছে। ওদিকে কিঞ্জল পঞ্চমীর মাথায় সিঁদুর দিলেও তাকে স্ত্রী হিসেবে মানতে চায় না। এদিকে পঞ্চমী তার মায়ের খুনিদের পরিচয় জেনে গিয়েছে। গুরুদেবের পাশাপাশি কিঞ্জলকেও সে তার মায়ের খুনী হিসেবে জানে।

ধারাবাহিক থেকে এখন পঞ্চমী উধাও হয়ে গিয়েছে। সে প্রথমবারের জন্য তার সাপের রূপ ধারণ করেছে। এদিকে কিঞ্জল পঞ্চমীকে খুঁজে বেড়াচ্ছে। ফুলশয্যার রাতে কিঞ্জলকে ছোবল মারার জন্য আসে পঞ্চমী। কিন্তু ঘুমের ঘোরেও কিঞ্জলকে তার নাম নিতে দেখে পঞ্চমী তাকে ছোবল মারতে পারে না। এদিকে নতুন প্রোমোয় দেখা গেল পঞ্চমীর উপর ভরসা করতে পারছেন না কিঞ্জলের মা। তিনি তার ছেলের আবার বিয়ে দিতে চান।

কিঞ্জলের বিয়ে দেওয়ার জন্য তিনি একটি মেয়েকে বাড়িতে নিয়ে এসেছেন। এই মেয়েটির নাম চিত্রা। এর সঙ্গেই ছেলের সত্যিকারের বিয়ে দিতে চান কিঞ্জলের মা। তিনি তাকেই তার ছেলের রক্ষাকবচ বলে মনে করেন। চিত্রার কুষ্টিতে নাকি লেখা আছে সে তার স্বামীর প্রাণ বাঁচাবে। কিন্তু পঞ্চমী চিত্রার মাকে দেখে চিনতে পারেন তিনি আর কেউ নন নাগ মাতা। প্রতিশোধ নেওয়ার জন্য নাগ মাতা এবার তার মেয়েকে কাজে লাগাতে চান।

পঞ্চমীকে দিয়ে যেহেতু তার মা অর্থাৎ নাগরানীর মৃত্যুর প্রতিশোধ নেওয়া সম্ভব হচ্ছে না তাই নাগ মাতা এবার অন্য ষড়যন্ত্র করছে। এখন কালনাগিনীর হাত থেকে নিজের স্বামীকে কীভাবে রক্ষা করবে পঞ্চমী সেটাই দেখার। এই ধারাবাহিকে আগামী দিনে টানটান উত্তেজনা আসছে তা বলাই বাহুল্য। তবে উমাকে নতুন এই অবতারে দর্শকরা কতটা গ্রহণ করবেন আগামী দিনের টিআরপিতে তার জবাব মিলবে।