উচ্ছেবাবু সন্দেশ অতীত, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল উচ্ছেবাবু চিকেন

উচ্ছেবাবু সন্দেশ অতীত, এবার বাজারে এল উচ্ছেবাবু চিকেন

Ucchhebabu Chicken Viral on Secial Media after Ucchhebabu Sondesh

মিঠাইয়ের (Mithai) বানানো উচ্ছেবাবু মিষ্টি তো এখন সোশ্যাল মিডিয়াতে ঘুরছে। উচ্ছে বাবু মিষ্টির ছবি এবং মিষ্টি বানানোর রেসিপি সোশ্যাল মিডিয়াতে দারুন হিট হয়েছে। তবে এবার উচ্ছে বাবু সন্দেশকে টেক্কা দিতে বাজারে এসে গেল উচ্ছে বাবু চিকেন! সম্প্রতি এক মিঠাই ভক্ত এই রেসিপি বানিয়ে তার ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে। এবার লাইমলাইট কেড়ে নিয়েছে উচ্ছে বাবু চিকেন (Uchhe Babu Chicken)।

জি বাংলার মিঠাই ধারাবাহিকটিতে সম্প্রতি হেলদি হেঁশেলের প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেখানে মিঠাই উচ্ছে বাবু সন্দেশ বানিয়ে বিচারকদের মন জয় করে নেয়। এরপর থেকেই সোশ্যাল মিডিয়াতে হইচই পড়ে গিয়েছে এই বিশেষ মিষ্টি নিয়ে। বিভিন্ন মিষ্টির দোকানেও পাওয়া যাচ্ছে উচ্ছে বাবু সন্দেশ! রেসিপি জানার জন্য অনেকের চোখ রাখছেন ইউটিউবে।

উচ্ছেবাবু সন্দেশ রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়াতে। তারই মাঝে এবার জায়গা করে নিল উচ্ছে বাবু চিকেন। সম্প্রতি একটি ফুড গ্রুপের একজন সদস্য এই অভিনব রেসিপি রেঁধে তার ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। সবুজ রঙের চিকেন লেগ পিসের এই রেসিপি দেখেই জিভে জল চলে আসছে নেটিজেনদের।

আসলে তিনি বানিয়েছেন করিয়েন্ডার চিকেন। তবে মিঠাই থেকে অনুপ্রাণিত হয়ে তিনি এই রেসিপির নাম রেখেছেন উচ্ছে বাবু চিকেন। তিনি মিঠাইয়ের একজন বড় ভক্ত। তাই মিঠাইয়ের প্রতি ভালোবাসা থেকে তিনি তার পছন্দের এই রেসিপির নাম রেখেছেন এমন অভিনব উপায়ে। সোশ্যাল মিডিয়াতে মিঠাই ভক্তের এই রান্নার ছবিটিও ভাইরাল হয়েছে। দেখুন সেই ভাইরাল ছবি এই প্রতিবেদনে।

রন্ধন প্রতিযোগিতার একেবারে শেষ ভাগে তোর্সা এবং মিঠাইয়ের মধ্যে জোর প্রতিযোগিতা বেঁধে যায়। মিঠাইয়ের রেসিপি চুরি করে তোর্সা প্রতিযোগিতা জিতে যাওয়ার চেষ্টা করে। তবে মিঠাই রানীও শেষ মুহূর্তে উচ্ছে বাবু সন্দেশ বানিয়ে বাজিমাত করে ফেলে। সেই থেকেই উচ্ছে বাবু সন্দেশের নামডাক ছড়িয়ে পড়ছে।