৭দিন পর বিয়ে, ব্যাচেলার পার্টিতে ফুলটু মস্তিতে ‘সারদাময়ীর মা’, দেখুন ছবি

জি বাংলায় ‘রানী রাসমণি’ ধারাবাহিকে সারদাময়ীর মা-এর ভূমিকায় অভিনয় করে ত্বরিতা চট্টোপাধ্যায় সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। সম্প্রতি নতুন জীবনে প্রবেশের সুখবর দিয়ে ভক্তদের আবার চমকে দিলেন তিনি। জানুয়ারি মাসের ১৫ তারিখ বৈবাহিক বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ত্বরিতা চট্টোপাধ্যায়। বিয়ে করছেন মহানায়কের পরিবারের ছেলে সৌরভ বন্দ্যোপাধ্যায় কে।

তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায় নিজে ও একজন অভিনেতা।তিনবছর ধরে প্রেমের পর অবশেষে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা। তিন বছর  আগে একটি কাজের সূত্রেই দুজনের আলাপ হয়,সেই আলাপ বন্ধুত্ব অবধি গড়ায় এবং পরবর্তীতে  তা পরিণত হয় ভালোবাসায়।

‘দেবী চৌধুরানী’, ‘তুমি আসবে বলে’ ,’জড়োয়ার ঝুমকো’, ‘ভজ গোবিন্দ’ র মত  সিরিয়ালে অভিনয় করার পাশাপাশি বিসর্জন ছবিতে আবিরের প্রেমিকা হিসেবে ক্যামিও রোলে ও অভিনয় করেছিলেন ত্বরিতা,কিন্তু সম্প্রতি ব্যাচেলার পার্টিতে তাকে সম্পূর্ণ অন্যরকম মুডে দেখা গেল। বন্ধু-বান্ধবদের সঙ্গে তুমুল হৈচৈ করলেন তিনি।

বিয়ের আগে রানী রাসমনির সেটে বন্ধু বান্ধবদের সঙ্গে সেলিব্রেশন করলেন সারদাময়ীর মা ওরফে ত্বরিতা আর বন্ধু-বান্ধবের সঙ্গে সেলিব্রেশনের সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়ে গেল। ভাইরাল ছবিতে ত্বরিতার পাশে অন্যান্য সেলিব্রেটিদেরকেও দেখা গেল। ত্বরিতার সবথেকে প্রিয় বন্ধু  অভিনেত্রী সন্দীপ্তা সেন ও এই ব্যাচেলার পার্টিতে ছিলেন।

 

নাচে পারদর্শিনী পার্টনারের সাথে নাচ করবার জন্য সৌরভ এখন স্টেপ তুলতে ব্যস্ত। সঙ্গীত অনুষ্ঠানের সাথে সাথে তাদের বিয়েতে নহবত সানাই এর আসর ও বসবে, এছাড়া হবে মেহেন্দির অনুষ্ঠান। বিয়ে আর রিসেপশনের দিন  ডিজাইনার অভিষেক রায়ের পোশাক পরবেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

শুধু বিয়ের অনুষ্ঠান নয় নাচাগানার পাশাপাশি বিয়েতে কী কী মেনু হবে তাও ঠিক করে ফেলেছেন অভিনেত্রী। অভিনেত্রী কথায়-বিয়ের দিন চিংড়ি মালাইকারি ও বাহারি মটনের মত বাঙালি পদ হবে আর রিসেপশনের দিন হবে তন্দুরি ও বাঙালি ফিউশনে এর মত খাবার। বর্তমানে বিয়ের আনন্দে মশগুল ত্বরিতা- সৌরভ নতুন জীবনের স্বপ্ন সাজাতে ব্যস্ত।