বিয়ের পর বেড়াতে গেলেন নীল-তৃণা, রইলো সমস্ত ছবি ও ভিডিও

469

বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা বিয়ের দুই মাস কেটে যাওয়ার পর অবশেষে একসাথে বেড়াতে গেলেন।তবে এটা নীল-তৃণার মধুচন্দ্রিমা নয়,কারণ এই টেলিদম্পতির সাথে  তাদের অনেক বন্ধু-বান্ধব‌ও সেখানে  গিয়েছেন। সকলের সাথে মিলেমিশেই সময় কাটাচ্ছেন ‘খড়কুটো’র গুনগুন আর ‘কৃষ্ণকলি’র নিখিল।

তাদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবি এবং ভিডিও  এই কথার প্রমাণ দিচ্ছে। কোথায় গিয়েছেন তারা? এই প্রশ্নের উত্তর নীল দিয়েছেন তার ছবির ক্যাপশনে। ছবি পোস্ট করার সময় অভিনেতা নীল ভট্টাচার্য পাহাড়ের  প্রতি ভালোবাসা জানানোর পাশাপাশি নিজেদের  বেড়াতে যাওয়ার জায়গার‌ও উল্লেখ করেছেন।

 মধুচন্দ্রিমা নিয়ে দুজনেরই ইচ্ছা ছিল বিদেশে যাওয়ার, কিন্তু ধারাবাহিকের ব্যস্ততার চাপে সেই ছুটি মেলেনি, তাই  অল্প কিছুদিনের ছুটি পেয়ে লাগেজ গুছিয়ে নিয়েছেন তারা আর তারপর সকলে মিলে একসাথে বেড়িয়ে পড়েছেন দার্জিলিং এর উদ্দেশ্যে। ধারাবাহিকের থেকে ছুটি পাওয়ায় বেশ কিছুদিন সেখানে থাকার পরিকল্পনা আছে তৃণা ও নীলের।

কখনো পাহাড়ি নদীতে বোটিং করতে দেখা যাচ্ছে তাদের, তো কখনো তিস্তার সামনে রঙিন চশমা জ্যাকেট পরে  নীলকে  ফটোশুট করতে দেখা যাচ্ছে-সব মিলিয়ে বেশ বোঝা যাচ্ছে যে,বিয়ের পর বন্ধুবান্ধবসহ এই ভ্রমণ উপভোগ করছেন ‘তৃনীল’।

 তবে সোশ্যাল মিডিয়াতে দুই তারকার পোস্ট করা ছবি ও ভিডিও দেখে  তাদের অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে তবে কি “খড়কুটো’ ধারাবাহিকে সৌজন্যে,গুনগুন এবং “কৃষ্ণকলি’ ধারাবাহিকে নিখিল-শ্যামাকে একত্রে দেখা যাবে না? এই প্রশ্নের কোনো উত্তর মেলেনি।

উল্লেখ্য,গত  ৪ঠা ফেব্রুয়ারি বিয়ের পর ২০শে মার্চ তৃণমূলে যোগ দিয়েছেন এই টেলি দম্পতি। পশ্চিমবঙ্গের নির্বাচনের জন্য দলীয় প্রার্থীদের হয়ে প্রচারেও অংশ নিয়েছিলেন তারা। তবে এখন কাজের চাপ, রাজনৈতিক দায়িত্ব সব ভুলে ব্যক্তিগত পরিসরে  সময় যাপন করছেন নীল-তৃণা।