নুসরত এখন অতীত, অন্য এক বাঙালি অভিনেত্রীর প্রেমে পড়লেন নিখিল

গত বছরের শেষ ভাগ থেকেই টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহান (Nusraat Jaahan) এবং তার স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) ব্যক্তিগত সম্পর্ককে কেন্দ্র করে জলঘোলা শুরু হয়েছে নেট দুনিয়ায়। সেই বিতর্কের রেশ এখনো কাটেনি। হালফিলে আবার নিখিল-নুসরাত বিতর্ক তুঙ্গে। তার সঙ্গে আবার জড়িয়ে পড়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। নুসরাতের হবু সন্তানের পিতৃ পরিচয় নিয়েও কম গুঞ্জন ছড়ায়নি।

তার উপর আবার নিখিল নুসরাতের সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন। এদিকে নুসরাতও নিখিলের সঙ্গে বিবাহকে স্বীকৃতি দিতে রাজি নন। স্ত্রীর থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন নিখিল। শোনা যাচ্ছে, সেপ্টেম্বর মাসেই তার শুনানি রয়েছে। টলিউড থেকে যখন ক্রমাগত একের পর এক সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের কেচ্ছা-কাহিনী শোনা যাচ্ছে, ঠিক তখনই প্রেম, বিয়ে, বিচ্ছেদ নিয়ে মতামত তুলে ধরলেন ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)।

প্রসঙ্গত, ত্রিধা চৌধুরি বলিউডের অত্যন্ত পরিচিত মুখ। বেশ কিছু ওয়েব সিরিজ এবং ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। সম্প্রতি তার সঙ্গে নিখিল জৈনের সম্পর্ক কেন্দ্র করে নতুন গুঞ্জন উঠছে সোশ্যাল মিডিয়ায়। তার কারণটা অবশ্য ফেলে দেওয়ার মতো নয়। ত্রিধার প্রতি নিখিলের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটছে নেট দুনিয়ায়। এদিকে বিষাক্ত দাম্পত্য নিয়ে সম্প্রতি ত্রিধা তার মতামত ব্যক্ত করেছেন নেটদুনিয়ায়।

Tridha Choudhury High Definition Wallpapers

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ত্রিধা লিখেছেন, “বিষাক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ অনেক ভাল”। এরপর থেকেই শুরু হয়েছে নতুন বিতর্ক। আচমকা ত্রিধার প্রোফাইলে এই স্টোরি প্রকাশ পাওয়াতে নেটিজেন কার্যত বেশ অবাকই হয়েছেন। কার বিষাক্ত দাম্পত্য সম্পর্কে মতামত ব্যক্ত করলেন অভিনেত্রী? প্রশ্ন উঠছে নেটিজেনের মনে। নেটিজেনদের একাংশের অনুমান, নিখিল-নুসরাত বিবাহ বিতর্ক প্রসঙ্গেই কার্যত অভিনেত্রী সম্প্রতি তার নতুন বন্ধুকে এহেন পরামর্শ দিয়েছেন!

নিখিল-ত্রিধা একে অপরকে বহুদিন চেনেন। নিখিলের দাবিতে শিলমোহর দিয়ে ত্রিধা এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘নিখিল আর আমি একই স্কুলে পড়েছি, ও আমার চেয়ে ৬ বছরের সিনিয়র। সেই হিসাবেই শুধু আমি ওকে চিনি। এমনও নয় যে খুব ভালো করে চিনি। তবে ওর সঙ্গে যেটুকু কথা হয়েছে সেখানে বাঞ্জি জাম্পিং, ডাইভিং, বেড়ানো- এইসব কমন ইন্টারেস্টের কথা আলোচনা করেছি। আমাদের কোনও ঘনিষ্ঠতা নেই’।

Tridha Choudhury Instagram Story

তবে কি নেটিজেনের অনুমান সঠিক? নিখিল এবং ত্রিধার মধ্যেও কি বিশেষ বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠছে? এই প্রশ্নের আপাতত কোনও সঠিক উত্তর নেই। তবে ত্রিধার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে গুঞ্জনের সত্যতার পক্ষেই পাল্লা বেশি ভারী হচ্ছে। তার কারণ সাম্প্রতিককালে ত্রিধা এবং নিখিল দুজনে ইনস্টাগ্রামের বন্ধু হয়েছেন। একে অপরকে ফলো করতে শুরু করেছেন তারা।

শুধু তাই নয়, সাম্প্রতিককালে ত্রিধা ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। স্বল্পবসনা অভিনেত্রীর সেই ছবিতে আবার লাভ রিয়েক্ট দিয়েছেন নিখিল। গোলাপি রঙের টপ এবং কোমরে জড়ানো এক টুকরো বস্ত্র, তার সঙ্গে খোলা চুল এবং অভিনেত্রীর ছিপছিপে শরীরে কার্যত কাবু হয়েছেন তার অনুরাগীরা। তাদের মধ্যে রয়েছেন নিখিলও। আর ঠিক সেই কারণেই ত্রিধা এবং নিখিলের সম্পর্ক নিয়ে গুঞ্জনের পারদ ক্রমশ চড়ছে।

Tridha Choudhury High Definition Wallpapers

সেই বিতর্কের পারদ আরও একধাপ চড়ালেন বলিউড অভিনেত্রী। নিখিল নুসরাতের বিবাহ সম্পর্ক যে ভাঙ্গনের মুখে, সে কথা কারও অজানা নেই। উভয়ের সম্পর্ক আইনত ভেঙে যাওয়াটা কার্যত এখন শুধুই সময়ের অপেক্ষা। তার মাঝেই নেট দুনিয়ায় বিষাক্ত বিয়ে, সম্পর্কের তিক্ততা থেকে বেরিয়ে আসার জন্য ত্রিধার এই বার্তা আপামর নেটিজেনের জন্য নয় বলেই মনে করছেন তার অনুরাগীরা।