ধারাবাহিকে অভিনয় বন্ধ করলেন এই ৫ জনপ্রিয় তারকা, নিলেন সাময়িক বিরতি

অভিনয় থেকে সরে গেলেন এই ৫ তারকা, আর দেখা যাবে না ধারাবাহিকে, নিলেন সাময়িক বিরতি

একের পর এক করোনা (Corona) আক্রান্ত হচ্ছেন তারকারা। করোনার নতুন ভেরিয়েন্ট ডেল-ওমিক্রন মারাত্মক না হলেও ভীষণভাবে সংক্রামক। নিত্যদিন তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। স্বভাবতই মন খারাপ দর্শকদের। বাংলা টেলিভিশনের (Bengali Telivision) জগতেও আক্রান্ত হয়েছেন বহু তারকা। কাজেই আপাতত অনির্দিষ্টকালের জন্য তাদের বন্ধ রাখতে হয়েছে শুটিং (Shooting Stop)। আপাতত কিছু পর্বে দেখতে পাবেন না তাদের। একবার দেখে নিন তালিকাটা।

সাইদ আরিফিন (Saeed Arifin) : করোনা আক্রান্ত হয়েছেন খেলাঘরের সান্টু। স্টার জলসার ধারাবাহিকের এই চরিত্রে অভিনয় করেন সাইদ আরিফিন। করোনার কারণে এখন গৃহবন্দী দশায় কাটছে তার দিন। খবর শুনে মন খারাপ খেলাঘরের ভক্তদের।

Saeed Arifin

অদ্রিজা রায় (Adrija Roy) : কালার্স বাংলার ‘মৌ এর বাড়ি’ ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন অদ্রিজা। বর্তমানে তিনি করোনা আক্রান্ত। তাই ধারাবাহিকে এখন আর মৌকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অভিনেত্রী শুটিং সেটে না ফেরা পর্যন্ত এই পর্ব সম্প্রচারিত হবে।

Indrashish Roy

ইন্দ্রাশিষ রায় (Indrashish Roy) : ধূলোকণা ধারাবাহিকের লালনকেও আপাতত কিছুদিন ধারাবাহিকে দেখা যাবে না। কারণ সস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছেন অভিনেতা। লালনের চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছেন ইন্দ্রাশিষ। করোনায় আক্রান্ত হওয়ার কারণে শুটিং ফ্লোরে আসতে পারছেন না তিনি।

ইন্দ্রনীল চ্যাটার্জী (Indraneel Chatterjee) : ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের টিপুও করোনা আক্রান্ত হয়েছেন। তিনিও আপাতত গৃহবন্দী। তাই আপাতত গল্পে আসছে নতুন মোড়।

Biswajit Chakraborty

বিশ্বজিৎ চক্রবর্তী (Biswajit Chakraborty) : মিঠাই ধারাবাহিকের দাদাইও আক্রান্ত হয়েছেন। বিশ্বজিৎ চক্রবর্তী করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত হতেই গল্পে তাকে পাঠিয়ে দেওয়া হয় আশ্রমে। আশ্রম পর্ব কাটিয়ে ফের ফিরে এসেছেন দাদাই।