খোলামেলা পোশাকে উপচে পড়ছে যৌবন, নুসরাত-শ্রাবন্তীকে টেক্কা দিয়ে হটনেসের মাত্রা ছাড়ালেন মধুমিতা

নুসরাত শ্রাবন্তী অতীত, খোলামেলা পোশাকে হটনেসের মাত্রা ছাড়ালেন মধুমিতা

দীপাবলি (Deepavali) উৎসব উপলক্ষে এখন সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই তারকাদের সেলিব্রেশন মোডের নানা ছবি চোখে পড়ছে। নিউজ ফিড ভরে যাচ্ছে টলিউড-বলিউড নায়ক নায়িকাদের দিওয়ালি ভাইবসে। টলিউড (Tollywood) নায়িকাদের মধ্যে মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, শ্রাবন্তী চ্যাটার্জীদের ছবি রীতিমত ভাইরাল হয়েছে। সকলের মধ্য থেকে আলাদা করেই নজর করলেন টলিউডের আরেক সুন্দরী মধুমিতা সরকার (Madhumita Sarcar)।

সাধারণত সারাবছর পশ্চিমা পোশাক পরলেও নায়িকারা দীপাবলিতে শাড়ির দিকেই বেশি ঝোঁকেন। তবে মধুমিতা সাজলেন নীল রঙের লেহেঙ্গাতে। ছোট পর্দার ‘পাখি’ নীলপরী সেজে ঘুম ওড়ালেন নেটিজেনদের। কখনও হাতে প্রদীপ ভর্তি থালা নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। আবার বিভিন্ন অ্যাঙ্গেল থেকেও তার সুন্দর সুন্দর ছবি তুলে দিয়েছেন ক্যামেরাম্যান যা দেখলে চোখ ধাঁধিয়ে যায়।

madhumita sarcar

নীল রঙের লেহেঙ্গার সঙ্গে মধুমিতার সাজ সম্পূর্ণ করেছে মানানসই গয়না আর মেকআপ। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেও এখন মধুমিতা টলিউডেও নায়িকা হিসেবে বেশ সুনাম অর্জন করেছেন। বাংলা টেলিভিশনে তিনি একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। তবে যশ দাশগুপ্তের সঙ্গে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের পর তার জনপ্রিয়তা হু হু করে বাড়তে থাকে।

এই সিরিয়ালের পর আর ছোটপর্দাতে নিজেকে সীমাবদ্ধ করে রাখেননি মধুমিতা। এই সিরিয়ালের পর থেকেই তার কাছে টলিউডে অভিনয় করার সুযোগ আসে। ইতিমধ্যেই টলিউডে ‘কুলের আচার’, ‘চিনি’, ’লাভ আজ কাল পরশু’র মত ছবিতে তিনি অভিনয় করেছেন। সেই সঙ্গে ওয়েব সিরিজেও চুটিয়ে অভিনয় করেন মধুমিতা। টলিউডের সুন্দরী নায়িকাদের থেকে কোনও অংশে কম নয় তার ফ্যানবেস।

madhumita sarcar 1

মধুমিতা সোশ্যাল মিডিয়াতে কোনও নতুন ছবি শেয়ার করলেই তা ভাইরাল হয়। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করে তিনি চর্চার বিষয়বস্তু হয়ে ওঠেন। এই যেমন কিছুদিন আগে পাহাড়ে ঘুরতে গিয়ে ছবি শেয়ার করে নোংরা কটাক্ষের শিকার হতে হয়েছিল তাকে। সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করতেই নোংরা মন্তব্যে ভরে উঠেছিল তার কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

মধুমিতাকে শেষবার বিক্রম চট্টোপাধ্যায়, ইন্দ্রানী হালদারদের সঙ্গে ‘কুলের আচার’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। বক্স অফিসে বেশ ভালই ব্যবসা করে ছবিটি। শোনা যাচ্ছে আগামীতে নাকি দক্ষিণী ছবিতে অভিনয় করবেন মধুমিতা। বাংলার একাধিক নায়ক-নায়িকা এরই মধ্যে ইন্ডাস্ট্রিতেও অভিনয়ের খাতা খুলেছেন। এবার মধুমিতাও সেই পথে পা বাড়াচ্ছেন।